জাবিতে ছাত্রের আত্মহত্যা

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৩ অক্টোবর ২০১৭, শুক্রবার, ১১:৪০ | সর্বশেষ আপডেট: ৮:০৮
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মো. আদনান নামের এক ছাত্র আত্মহত্যা করেছে। গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে মীর মশাররফ হোসেন হলে নিজ কক্ষের ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাকে পাওয়া যায়। আদনান বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের ৪১তম ব্যাচের স্নাতকোত্তরের শিক্ষার্থী ছিলেন।
ওই হলের আবাসিক কিছু শিক্ষার্থী জানান, রাতে জোনাইদ নামে একই বিভাগের ৪৩ তম ব্যাচের এক শিক্ষার্থী শিট নেয়ার জন্য আদনানের কক্ষে গেলে দরজা ভেতর থেকে বন্ধ পান। সে সময় জোনাইদ ওই কক্ষের জানালা দিয়ে ভেতরে আদনানকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে জোনাইদের ডাকাডাকিতে পাশের অন্য কক্ষের শিক্ষার্থীরা জড়ো হন এবং আদনানকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে নিয়ে যান। চিকিৎসাকেন্দ্রে কর্তব্যরত চিকিৎসক তাকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর নির্দেশ দেন।
পরে সেই হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক আনায়ারুল কাদির নাজিম রাত সোয়া ১১টার দিকে আদনানকে মৃত ঘোষণা করেন। জানা যায়, আদনানের গ্রামের বাড়ি মানিকগঞ্জ জেলায়। হলে তিনি নিয়মিত অবস্থান করতেন না। তিনি রাজধানীর যাত্রাবাড়ীতে থাকতেন।
বিভাগ সূত্র জানিয়েছে, আদনান তার বিভাগের একজন নিয়মিত ছাত্র ছিলেন। তিনি কোনো সমস্যায় ভুগছিলেন কি না, এমনটা কেউ জানাতে পারেননি। তাই তিনি আত্মহত্যা করেছেন নাকি তাকে হত্যা করা হয়েছে, তা নিশ্চিত হওয়া যাচ্ছে না।
[এমকে]

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘এখন ভালো কথা ও সুরের চেয়ে মিউজিকটাকেই বেশি গুরুত্ব দেয়া হয়’

ডেমরায় অগ্নিকাণ্ডে দগ্ধ আটজন

‘অংশগ্রহণমূলক নির্বাচন প্রত্যাশা করে ভারত’

আরো একটি লজ্জা

শাসন যেখানে বাছবিচারহীন

উচ্চ ব্যয়ের ঢাকায় নিম্নমানের জীবন

সৌদি আরবে অনাহারে-অর্ধাহারে তাদের দিন

জলাবদ্ধতার কী দেখেছেন কলকাতা-মুম্বই যান

চট্টগ্রামে যুবলীগ নেতার পায়ে আওয়ামী লীগ নেতার গুলি

গ্রাহক টানতে পারছে না ‘দোয়েল’

সিলেটে যে ছবিটি এখন ভাইরাল

পর্যবেক্ষকদের সতর্ক করলেন সিইসি

লড়াই হবে ত্রিমুখী

পাহাড়ে হঠাৎ বেপরোয়া সশস্ত্র সংগঠনগুলো

পাঁচ বিভাগীয় শহরে বিটিভি’র স্টেশন হচ্ছে

প্রধানমন্ত্রীকে লেখা এক প্রধান শিক্ষকের খোলা চিঠি