নিরাপত্তা চেয়ে আওয়ামী লীগ নেতার আবেদন

বাংলারজমিন

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি | ১৩ অক্টোবর ২০১৭, শুক্রবার
সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. দেলেয়ার হোসেন খান (৩৮) জীবনের নিরাপত্তা চেয়ে জেলা পুলিশ সুপারের কাছে আবেদন করেছেন। গত বুধবার লিখিতভাবে ওই আওয়ামী লীগ নেতা এ আবেদন করেন। মানিকগঞ্জ জেলা পুলিশ সুপারের কাছে দেয়া লিখিত আবেদন থেকে জানা যায়, উপজেলার ভূমদক্ষিণ গ্রামের মৃত মিলন খাঁ’র পুত্র আদম খান (৪৫) ও শহর আলীর পুত্র মুস্ত (২৮) পূর্বশত্রুতার জের ধরে আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন খানকে হত্যার উদ্দেশ্যে ২ জন সন্ত্রাসী ভাড়া করেছেন। এ ঘটনা প্রকাশ পেলে দেলোয়ার হোসেন খান সিংগাইর থানায় গত ৮ই অক্টোবর সাধারণ ডায়েরি করেন। যার নং-৩৩০।
এদিকে অভিযুক্ত আদম খানের বিরুদ্ধে গত ৯ই অক্টোবর তার পুত্র দিপু খান ও  গত ১০ই অক্টোবর ধল্লা গান্দারদিয়া গ্রামের সামসুল হকের পুত্র মজনু মিয়া পৃথক দু’টি ডায়েরি করেন। থানা সূত্রে জানা গেছে, অভিযুক্ত আদম খানের বিরুদ্ধে নথিভুক্ত ডায়েরিগুলোর তদন্ত চলছে।
আওয়ামী লীগ নেতা দেলেয়ার হোসেন খান বলেন, নিরাপত্তাহীনতায় আমি উদ্বেগ-উৎকণ্ঠায় দিন কাটাচ্ছি। তাই সাধারণ ডায়েরির পাশাপাশি জেলা পুলিশ সুপারসহ ডিআইজি ও আইজি মহোদয়ের দপ্তরে লিখিতভাবে আবেদন করেছেন বলেও তিনি জানান। অভিযুক্ত আদম খানের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি। এ ব্যাপারে সিংগাইর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন বলেন, আওয়ামী লীগ নেতাকে হত্যার পরিকল্পনাকারী আদম খানসহ জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বিজয় দিবসে দেশ গড়ার দৃপ্ত শপথ

বঙ্গবন্ধুর গৃহবন্দি পরিবারকে যেভাবে উদ্ধার করেছিলেন কর্নেল তারা

থ্যাংক ইউ জেনারেল, উই আর অলরেডি বার্নিং, ডোন্ট অফার আস ফায়ার

রাহুল গান্ধীর অভিষেক

চাল-পিয়াজের দামে অসহায় ক্রেতারা

সিলেটে চার বন্ধুর একসঙ্গে বিদায়

রহস্য ভূমিকায় জামায়াত

শোকে মলিন চট্টলা

কিশোরগঞ্জে ২ সাংবাদিক ও বান্দরবানে ৪ পুলিশকে পেটালো ছাত্রলীগ

জৈন্তাপুরে লিয়াকত আলীই এখন শেষকথা

রাজধানীতে আওয়ামী লীগের বর্ণাঢ্য র‌্যালি

বড় দু’দলেই একাধিক প্রার্থী

ছায়েদুল হকের জন্য কাঁদছে নাসিরনগর

ব্রাজিল ফুটবলের প্রধান ৯০ দিন নিষিদ্ধ

ঝিকরগাছায় ছাত্রলীগ কর্মী খুন, সড়ক অবরোধ

উৎসবের আমেজে সারাদেশ