নিরাপত্তা চেয়ে আওয়ামী লীগ নেতার আবেদন

বাংলারজমিন

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি | ১৩ অক্টোবর ২০১৭, শুক্রবার
সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. দেলেয়ার হোসেন খান (৩৮) জীবনের নিরাপত্তা চেয়ে জেলা পুলিশ সুপারের কাছে আবেদন করেছেন। গত বুধবার লিখিতভাবে ওই আওয়ামী লীগ নেতা এ আবেদন করেন। মানিকগঞ্জ জেলা পুলিশ সুপারের কাছে দেয়া লিখিত আবেদন থেকে জানা যায়, উপজেলার ভূমদক্ষিণ গ্রামের মৃত মিলন খাঁ’র পুত্র আদম খান (৪৫) ও শহর আলীর পুত্র মুস্ত (২৮) পূর্বশত্রুতার জের ধরে আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন খানকে হত্যার উদ্দেশ্যে ২ জন সন্ত্রাসী ভাড়া করেছেন। এ ঘটনা প্রকাশ পেলে দেলোয়ার হোসেন খান সিংগাইর থানায় গত ৮ই অক্টোবর সাধারণ ডায়েরি করেন। যার নং-৩৩০।
এদিকে অভিযুক্ত আদম খানের বিরুদ্ধে গত ৯ই অক্টোবর তার পুত্র দিপু খান ও  গত ১০ই অক্টোবর ধল্লা গান্দারদিয়া গ্রামের সামসুল হকের পুত্র মজনু মিয়া পৃথক দু’টি ডায়েরি করেন। থানা সূত্রে জানা গেছে, অভিযুক্ত আদম খানের বিরুদ্ধে নথিভুক্ত ডায়েরিগুলোর তদন্ত চলছে।
আওয়ামী লীগ নেতা দেলেয়ার হোসেন খান বলেন, নিরাপত্তাহীনতায় আমি উদ্বেগ-উৎকণ্ঠায় দিন কাটাচ্ছি। তাই সাধারণ ডায়েরির পাশাপাশি জেলা পুলিশ সুপারসহ ডিআইজি ও আইজি মহোদয়ের দপ্তরে লিখিতভাবে আবেদন করেছেন বলেও তিনি জানান। অভিযুক্ত আদম খানের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি। এ ব্যাপারে সিংগাইর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন বলেন, আওয়ামী লীগ নেতাকে হত্যার পরিকল্পনাকারী আদম খানসহ জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

শীর্ষ সন্ত্রাসী সাদ্দাম হোসেন গ্রেপ্তার

‘আশ্রয়শিবিরে ৫০০ রোহিঙ্গা নারীর যৌন ব্যবসা’

এম কে আনোয়ারের দাফন আগামীকাল

‘আন্দোলনের দাবিগুলো নিয়ে ক্যাবিনেটে সুপারিশ করা হয়েছে’

জঙ্গি অভিযান শেষ, আটক হয়নি কেউই

খালেদা জিয়া কক্সবাজার যাচ্ছেন রোববার

রোনালদোই সেরাা

সেরা একাদশে যারা

রোহিঙ্গা ইস্যু- ফের  আসছেন চীনের বিশেষ দূত

রোহিঙ্গাদের জন্য ৩০০০ কোটি টাকার প্রতিশ্রুতি

রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার ও বাংলাদেশকে একই সাথে খুশি করা ভারতের জন্য কি কূটনীতির পরীক্ষা?

সুষমার সতর্ক কূটনীতি

সেসিপ প্রকল্পে ১৩২ কোটি টাকা লোপাট

রোহিঙ্গাদের পাশে রানী রানিয়া

‘সব বিষয় ইমানদারির সঙ্গে মিটিয়ে ফেলবো’

‘সবুজ বিপ্লবের’ পথে পোশাক শিল্প