জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেটের মানববন্ধন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ১৩ অক্টোবর ২০১৭, শুক্রবার
বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেট জেলা শাখার উদ্যোগে সপ্তাহব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদককে প্রধান বিচারপতি এস কে সিনহার সঙ্গে সাক্ষাৎ করতে না দেয়া ও বিচার বিভাগের স্বাধীনতা অক্ষুণ্ন রাখার প্রতিবাদে  বৃহস্পতিবার দুপুরে সিলেট আদালত প্রাঙ্গণে এক মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। ফোরামের সভাপতি অ্যাডভোকেট আশিক উদ্দিন আশুক এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতিকুর রহমান শাবুর পরিচালনায় মানববন্ধনে বক্তারা বলেন, বর্তমান অবৈধ সরকার বিচার বিভাগকে কলংকিত করছে। জনগণের বিচার পাওয়ার আশ্রয়স্থলে অন্যায় এবং অবৈধ হস্তক্ষেপ করে এক কলংকজনক অধ্যায় রচিত করেছে। প্রধান বিচারপতিকে গৃহবন্দি করে রেখেছে। অবিলম্বে প্রধান বিচারপতিকে সরাসরি মিডিয়ার সামনে এনে তার বক্তব্য শুনতে চায় জনগণ। বক্তারা আরো বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্রের নীল নকশা হিসেবে মিথ্যা মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করিয়েছে।
জনগণ এই অন্যায় অবিচার মেনে নেবে না। মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন এম নুরুল হক, অ্যাডভোকেট আব্দুল গফফার, আখতার হোসেন খান, অ্যাডভোকেট আনোয়ার হোসেন, জুবের আহমদ খান, শামিম আহমদ সিদ্দীকী, বদরুল আহমদ চৌধুরী, রেজওয়ান আহমদ, মহসিন আহমদ চৌধুরী, এজাজ উদ্দিন, মো. খালেদ জুবায়ের, অ্যাডভোকেট ফখরুল হক, আল আসলাম মুমিন, তাজ উদ্দিন মাখন, সাঈদ আহমদ, ইকবাল আহমদ, আব্দুল মুকিত প্রমুখ।
ফিকুল ইসলাম সবুজ, মির্জা হোসাইন, অ্যাডভোকেট লিয়াকত হোসেন, অ্যাডভোকেট তানভির আখতার খান, অ্যাডভোকেট সাজেদুল ইসলাম সজীব, অ্যাডভোকেট হেদায়েত হোসেন তানভির, অ্যাডভোকেট গোলাম রসুল সুমেল, অ্যাডভোকেট নাসিম আহমদ, অ্যাডভোকেট মিজানুর রহমান চৌধুরী মিজু ও অ্যাডভোকেট ইয়াসির আরাফাত

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বৃটিশ নারী এমপিদের যৌন নির্যাতনের কাহিনী

প্রাণ-আরএফএল’র মহিলা শ্রমিককে গণধর্ষণ

মাও সেতুংয়ের পর সবচেয়ে শক্তিশালী প্রেসিডেন্ট সি জিনপিং

সাবেকদের সঙ্গে ইসির সংলাপ শুরু

মিয়ানমারের বিরুদ্ধে নতুন অবরোধ আরোপের কথা ভাবছে যুক্তরাষ্ট্র

শীর্ষ সন্ত্রাসী সাদ্দাম হোসেন গ্রেপ্তার

আশ্রয়শিবিরে রোহিঙ্গা নারীদের যৌন ব্যবসা, খদ্দের বিশ্ববিদ্যালয় পড়ুয়া থেকে স্থানীয় রাজনীতিক

এম কে আনোয়ারের দাফন আগামীকাল

‘আন্দোলনের দাবিগুলো নিয়ে ক্যাবিনেটে সুপারিশ করা হয়েছে’

জঙ্গি অভিযান শেষ, আটক হয়নি কেউই

খালেদা জিয়া কক্সবাজার যাচ্ছেন রোববার

রোনালদোই সেরাা

সেরা একাদশে যারা

রোহিঙ্গা ইস্যু- ফের  আসছেন চীনের বিশেষ দূত

রোহিঙ্গাদের জন্য ৩০০০ কোটি টাকার প্রতিশ্রুতি

রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার ও বাংলাদেশকে একই সাথে খুশি করা ভারতের জন্য কি কূটনীতির পরীক্ষা?