জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেটের মানববন্ধন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ১৩ অক্টোবর ২০১৭, শুক্রবার
বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেট জেলা শাখার উদ্যোগে সপ্তাহব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদককে প্রধান বিচারপতি এস কে সিনহার সঙ্গে সাক্ষাৎ করতে না দেয়া ও বিচার বিভাগের স্বাধীনতা অক্ষুণ্ন রাখার প্রতিবাদে  বৃহস্পতিবার দুপুরে সিলেট আদালত প্রাঙ্গণে এক মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। ফোরামের সভাপতি অ্যাডভোকেট আশিক উদ্দিন আশুক এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতিকুর রহমান শাবুর পরিচালনায় মানববন্ধনে বক্তারা বলেন, বর্তমান অবৈধ সরকার বিচার বিভাগকে কলংকিত করছে। জনগণের বিচার পাওয়ার আশ্রয়স্থলে অন্যায় এবং অবৈধ হস্তক্ষেপ করে এক কলংকজনক অধ্যায় রচিত করেছে। প্রধান বিচারপতিকে গৃহবন্দি করে রেখেছে। অবিলম্বে প্রধান বিচারপতিকে সরাসরি মিডিয়ার সামনে এনে তার বক্তব্য শুনতে চায় জনগণ। বক্তারা আরো বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্রের নীল নকশা হিসেবে মিথ্যা মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করিয়েছে।
জনগণ এই অন্যায় অবিচার মেনে নেবে না। মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন এম নুরুল হক, অ্যাডভোকেট আব্দুল গফফার, আখতার হোসেন খান, অ্যাডভোকেট আনোয়ার হোসেন, জুবের আহমদ খান, শামিম আহমদ সিদ্দীকী, বদরুল আহমদ চৌধুরী, রেজওয়ান আহমদ, মহসিন আহমদ চৌধুরী, এজাজ উদ্দিন, মো. খালেদ জুবায়ের, অ্যাডভোকেট ফখরুল হক, আল আসলাম মুমিন, তাজ উদ্দিন মাখন, সাঈদ আহমদ, ইকবাল আহমদ, আব্দুল মুকিত প্রমুখ।
ফিকুল ইসলাম সবুজ, মির্জা হোসাইন, অ্যাডভোকেট লিয়াকত হোসেন, অ্যাডভোকেট তানভির আখতার খান, অ্যাডভোকেট সাজেদুল ইসলাম সজীব, অ্যাডভোকেট হেদায়েত হোসেন তানভির, অ্যাডভোকেট গোলাম রসুল সুমেল, অ্যাডভোকেট নাসিম আহমদ, অ্যাডভোকেট মিজানুর রহমান চৌধুরী মিজু ও অ্যাডভোকেট ইয়াসির আরাফাত

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করেনা’

লেবাননে বৃটিশ কূটনীতিককে শ্বাসরোধ করে হত্যা

বিমানে দেখা এরশাদ-ফখরুলের

হলফনামার তথ্য গ্রহণযোগ্য নয়: সুজন

ছিনতাইকারীর টানাটানিতে মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু

গুজরাট ও হিমাচলে বিজেপিই জিততে চলেছে

আরো ৪০ রোহিঙ্গা গ্রাম ভস্মীভূত:  এইচআরডব্লিউ

ভর্তি জালিয়াতি সন্দেহে রাবির দুই ছাত্রলীগ নেতা আটক

৭ ঘণ্টা পর পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে ফেরি চলাচল শুরু

‘এটাও কিন্তু একটা চ্যালেঞ্জের বিষয়’

সৌদিই ব্যতিক্রম

তাদের কি বিবেক বলে কিছু নেই

ঢাকা উত্তরের উপনির্বাচন ফেব্রুয়ারিতে

যেভাবে উগ্রপন্থায় দীক্ষিত হয় আকায়েদ

‘উন্নয়ন কথামালায়, মানুষ কষ্টে আছে’

সারা দেশে বিএনপির প্রতিবাদ কর্মসূচি আগামীকাল