জগন্নাথপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ

বাংলারজমিন

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি | ১৩ অক্টোবর ২০১৭, শুক্রবার
জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়নের গড়গড়িতে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অপহরণের একমাস পর মেয়েটিকে জালালাবাদ থানা থেকে উদ্ধার করে পরিবার। এ ঘটনায় মেয়েটির বাবা  বাদী হয়ে গত বুধবার জগন্নাথপুর থানায় গড়গড়ি গ্রামের জহির আলীর পুত্র লিফসন মিয়া (১৮)সহ চার জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দাখিল করেছেন। এলাকাবাসী ও স্কুলছাত্রীর বাবার লিখিত অভিযোগ থেকে জানা যায়, গড়গড়ি গ্রামের লিফসন মিয়া ওই ছাত্রীকে বিদ্যালয়ে যাওয়া-আসার পথে প্রায়ই উত্ত্যক্ত করত। গত ১৪ই সেপ্টেম্বর বিদ্যালয়ে যাওয়ার পথে বখাটে লিফসন চাচাতো ভাই আলকাছ আলী, গয়াছ উদ্দিন ও রিপন মিয়ার সহযোগিতায় সিএনজিযোগে অপহরণ করে নিয়ে যায়। মেয়েটিকে বিয়ের প্রলোভন দিয়ে  সিলেটের বিভিন্ন স্থানে স্বামী-স্ত্রী পরিচয়ে থাকে।
গত ১০ই অক্টোবর কান্দিরগাঁও ইউনিয়নবাসী তাদেরকে সন্দেহজনকভাবে আটক করে জালালাবাদ থানায় হস্তান্তর করে। জালালাবাদ থানা পুলিশ মেয়েটিকে পরিবারের হাতে তুলে দেয়। এ সময় ছেলেটি পালিয়ে যায়। স্কুলছাত্রীর ভাই জানান, অপহরণের পর থেকে অনেক খোঁজাখুঁজি করে মেয়েটির সন্ধান না পেয়ে ছেলেটির পরিবারের সঙ্গে এলাকাবাসীকে নিয়ে যোগাযোগ করলে তারা স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যানের কাছে যোগাযোগের জন্য বলেন। তিনিও কোনো সুরাহা দিতে পারেননি। মেয়ের বাবা বলেন, আমি দরিদ্র ও ছেলে পক্ষ প্রভাবশালী হওয়ায় কেউ আমারা কোন বিচার পাইনি। ১০ই অক্টোবর সিলেট জালালাবাদ থানার খবর পেয়ে মেয়েকে নিয়ে আসি। তিনি বলেন, প্রায় এক মাস আমার মেয়েকে বিয়ের প্রলোভনে ধর্ষণ করে এখন ফেলে গেছে। মেয়েটি এখন মানিসকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে। আমি এর বিচার চাই। লামাটুকের বাজার উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ইলিয়াছ মিয়া জানান, ঘটনাটি আমরা শুনেছি।


 ছেলে ও মেয়ে প্রাপ্তবয়স না হওয়ায় এলাকাবাসী চেষ্টা করে কোনো সুরাহা করতে পারেননি। জগন্নাথপুর থানার উপ-পরির্দশক কবির আহমদ জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনানুগ পদক্ষেপ নেয়া হবে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

জুড়িতে দুই পক্ষের সংঘর্ষে মুক্তিযোদ্ধা নিহত

গৌরনদীতে ছাত্রলীগ ও যুবলীগের সংঘর্ষ, আহত ৬

ভূমি অধিগ্রহণ কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে দুদক

ফেরার পথে প্রীতিলতার স্মৃতিতে প্রণবের শ্রদ্ধা

‘নির্বাচন এলেই দেশের একটি শ্রেণী মাথা চাড়া দিয়ে উঠে’

‘জাতিসংঘকে নয়, রেডক্রসকে চায় মিয়ানমার’

বাংলাদেশকে ১৩০০ আরসা সদস্যের নাম দিয়েছে মিয়ানমার

চট্টগ্রামে স্কুল ছাত্রলীগের প্রথম বলি আদনান!

ভোট স্থগিত হওয়ায় পেছাচ্ছে না এসএসসি পরীক্ষা

৪০ আদিবাসী পরিবারকে উচ্ছেদের হুমকি

মেয়র আইভীর ওপর হামলার ঘটনায় সুজন-এর উদ্বেগ

পরবর্তী শুনানি কাল

ঢাকা উত্তরের নির্বাচনী কার্যক্রম স্থগিতের ঘোষণা ইসির

‘ডিএনসিসি নির্বাচন স্থগিত সরকারেরই নীল নকশার অংশ’

২৪ ঘণ্টার মধ্যে হামলাকারীদের গ্রেপ্তার না করলে আন্দোলন

ব্যাংক কোম্পানি আইন পাস, জাপার ওয়াকআউট