বিরামহীন সজল

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৩ অক্টোবর ২০১৭, শুক্রবার | সর্বশেষ আপডেট: ১১:৪১
ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সজল। প্রতিদিনই শুটিংয়ের ব্যস্ততায় বিরামহীন দিন পার হয় এই অভিনেতার। একাধিক খণ্ড নাটকের কাজ করেছেন তিনি। কখনো প্রেমিক কখনো অন্যরকম কোনো চরিত্রে নিজকে উপস্থাপন করছেন এই অভিনেতা। বিভিন্ন বৈচিত্র্যময় চরিত্রের মধ্য দিয়ে নিজেকে একের পর এক ভাঙছেন বলেও জানান তিনি। এই প্রসঙ্গে সজল বলেন, অভিনয়ই আমার এখন সব ধ্যান-জ্ঞান।
বিভিন্ন ধরনের চরিত্রের মধ্য দিয়ে নিজেকে ভাঙছি। আমার নিজের সঙ্গেই আমার প্রতিযোগিতা হচ্ছে। চরিত্র পছন্দ না হলে সেই নাটকে কাজও করছি না। আগামীতে এমন কিছু চরিত্রে আসতে চাই যে চরিত্রগুলো আমাকে দর্শকদের মধ্যে অনেক দিন বাঁচিয়ে রাখবে। ঈদের ছুটির পরেই সজল ইন্দোনেশিয়ার জাকার্তায় দুটি নাটকের কাজ করেন। নাটক দুটি হলো ‘আকাশছোঁয়া স্বপ্ন’ ও ‘গ্রহণ দাগ’। দুটি নাটকেই তার বিপরীতে দেখা যাবে মডেল-অভিনেত্রী তানজিন তিশাকে। এছাড়া সম্প্রতি তিনি শেষ করেছেন ‘জলের তলে কার ছায়া’, ‘পথে হলো দেখা’, ‘ওই লাল টিপওয়ালী’, ‘মায়া’ ও ‘ভালোবাসার রকম ফের’, শিরোনামের নাটকগুলো। এই নাটকগুলোতেও সজলের সঙ্গে তিশাকেই দেখা যাবে। একসঙ্গে একাধিক নাটকে অভিনয় করার সময় কোনো বিষয়টির প্রতি সজল গুরুত্ব দেন? এই প্রসঙ্গে তিনি বলেন, আমি পরিচালকের নির্দেশনায় কাজ করি। এছাড়া অভিনয়ের সময় চরিত্রের মধ্যে প্রবেশ করি। দর্শক দেখে যেন সেটিকে অভিনয় না ভাবে। একটি চরিত্রকে সঠিকভাবে ফুটিয়ে তোলাই হলো একজন শিল্পী প্রথম কাজ। ছোট পর্দার পাশাপাশি চলচ্চিত্রেও সজলের অভিষেক হয়েছে। বর্তমানে তিনি বদিউল আলম খোকনের ‘হারজিৎ’ শিরোনামের একটি ছবিতে অভিনয় করছেন।
এই ছবিতে তিনি জুটি বেঁধেছেন মাহীর সঙ্গে। ছবির শুটিং শেষের দিকে। খুব শিগগির এই ছবির দুটি গানের দৃশ্য ধারণের মধ্য দিয়ে ক্যামেরা ক্লোজ করা হবে বলে জানান তিনি। ছবিটি নিয়ে দারুণ আশাবাদী ছোট পর্দার এই অভিনেতা।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ভারতীয় সেনাবাহিনীর সঙ্গে যৌথভাবে যুদ্ধ করেছিল মুক্তিযোদ্ধারা

বিছানায় তুরস্কের সাবেক প্রধানমন্ত্রী মেসুতের বড়ছেলের মৃতদেহ

গোয়া: যৌন ব্যবসায়ও আধার কার্ড

ট্রাম্প শিবিরের হাজার হাজার ইমেইল মুয়েলারের হাতে

পেট্রলবোমায় দুজন দগ্ধ

যেভাবে উগ্রপন্থায় দীক্ষিত হন আকায়েদ উল্লাহ

ঝন্টুর পেশা রাজনীতি

রিয়াল মাদ্রিদই চ্যাম্পিয়ন

‘জেরুজালেমকে ইসরাইলের রাজধানী ঘোষণা অবশ্যই বাতিল করতে হবে’

উড়ে গেল টটেনহ্যমও

ছায়েদুল হকের জানাজা সম্পন্ন

ভারতে 'ছয় মাসের মধ্যে' ধর্ষকদের ফাঁসির দাবি করলেন নারী অধিকারকর্মী

মালয়েশিয়ায় বাংলাদেশী শ্রমিক পাচার চক্র, কুয়ালালামপুর বিমানবন্দর থেকে ৬০০ কর্মকর্তা বদলি

জাকির নায়েকের বিরুদ্ধে নোটিশ জারিতে ইন্টারপোলের অস্বীকৃতি

ব্রাজিল ফুটবলের প্রধান ৯০ দিন নিষিদ্ধ

ঝিকরগাছায় ছাত্রলীগ কর্মী খুন, সড়ক অবরোধ