বিরামহীন সজল

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৩ অক্টোবর ২০১৭, শুক্রবার | সর্বশেষ আপডেট: ১১:৪১
ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সজল। প্রতিদিনই শুটিংয়ের ব্যস্ততায় বিরামহীন দিন পার হয় এই অভিনেতার। একাধিক খণ্ড নাটকের কাজ করেছেন তিনি। কখনো প্রেমিক কখনো অন্যরকম কোনো চরিত্রে নিজকে উপস্থাপন করছেন এই অভিনেতা। বিভিন্ন বৈচিত্র্যময় চরিত্রের মধ্য দিয়ে নিজেকে একের পর এক ভাঙছেন বলেও জানান তিনি। এই প্রসঙ্গে সজল বলেন, অভিনয়ই আমার এখন সব ধ্যান-জ্ঞান।
বিভিন্ন ধরনের চরিত্রের মধ্য দিয়ে নিজেকে ভাঙছি। আমার নিজের সঙ্গেই আমার প্রতিযোগিতা হচ্ছে। চরিত্র পছন্দ না হলে সেই নাটকে কাজও করছি না। আগামীতে এমন কিছু চরিত্রে আসতে চাই যে চরিত্রগুলো আমাকে দর্শকদের মধ্যে অনেক দিন বাঁচিয়ে রাখবে। ঈদের ছুটির পরেই সজল ইন্দোনেশিয়ার জাকার্তায় দুটি নাটকের কাজ করেন। নাটক দুটি হলো ‘আকাশছোঁয়া স্বপ্ন’ ও ‘গ্রহণ দাগ’। দুটি নাটকেই তার বিপরীতে দেখা যাবে মডেল-অভিনেত্রী তানজিন তিশাকে। এছাড়া সম্প্রতি তিনি শেষ করেছেন ‘জলের তলে কার ছায়া’, ‘পথে হলো দেখা’, ‘ওই লাল টিপওয়ালী’, ‘মায়া’ ও ‘ভালোবাসার রকম ফের’, শিরোনামের নাটকগুলো। এই নাটকগুলোতেও সজলের সঙ্গে তিশাকেই দেখা যাবে। একসঙ্গে একাধিক নাটকে অভিনয় করার সময় কোনো বিষয়টির প্রতি সজল গুরুত্ব দেন? এই প্রসঙ্গে তিনি বলেন, আমি পরিচালকের নির্দেশনায় কাজ করি। এছাড়া অভিনয়ের সময় চরিত্রের মধ্যে প্রবেশ করি। দর্শক দেখে যেন সেটিকে অভিনয় না ভাবে। একটি চরিত্রকে সঠিকভাবে ফুটিয়ে তোলাই হলো একজন শিল্পী প্রথম কাজ। ছোট পর্দার পাশাপাশি চলচ্চিত্রেও সজলের অভিষেক হয়েছে। বর্তমানে তিনি বদিউল আলম খোকনের ‘হারজিৎ’ শিরোনামের একটি ছবিতে অভিনয় করছেন।
এই ছবিতে তিনি জুটি বেঁধেছেন মাহীর সঙ্গে। ছবির শুটিং শেষের দিকে। খুব শিগগির এই ছবির দুটি গানের দৃশ্য ধারণের মধ্য দিয়ে ক্যামেরা ক্লোজ করা হবে বলে জানান তিনি। ছবিটি নিয়ে দারুণ আশাবাদী ছোট পর্দার এই অভিনেতা।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘এখন ভালো কথা ও সুরের চেয়ে মিউজিকটাকেই বেশি গুরুত্ব দেয়া হয়’

ডেমরায় অগ্নিকাণ্ডে দগ্ধ আটজন

‘অংশগ্রহণমূলক নির্বাচন প্রত্যাশা করে ভারত’

আরো একটি লজ্জা

শাসন যেখানে বাছবিচারহীন

উচ্চ ব্যয়ের ঢাকায় নিম্নমানের জীবন

সৌদি আরবে অনাহারে-অর্ধাহারে তাদের দিন

জলাবদ্ধতার কী দেখেছেন কলকাতা-মুম্বই যান

চট্টগ্রামে যুবলীগ নেতার পায়ে আওয়ামী লীগ নেতার গুলি

গ্রাহক টানতে পারছে না ‘দোয়েল’

সিলেটে যে ছবিটি এখন ভাইরাল

পর্যবেক্ষকদের সতর্ক করলেন সিইসি

লড়াই হবে ত্রিমুখী

পাহাড়ে হঠাৎ বেপরোয়া সশস্ত্র সংগঠনগুলো

পাঁচ বিভাগীয় শহরে বিটিভি’র স্টেশন হচ্ছে

প্রধানমন্ত্রীকে লেখা এক প্রধান শিক্ষকের খোলা চিঠি