‘নতুন করে এক কোটি বিএনপি’র সদস্য সংগ্রহ করা হবে’

বাংলারজমিন

ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি | ১২ অক্টোবর ২০১৭, বৃহস্পতিবার
কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপির সাংগঠনিক সমন্বয়ক শওকত মাহমুদ বলেছেন যে, বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক জিয়ার নির্দেশে সারা দেশে নতুন করে এক কোটি বিএনপি’র সদস্য সংগ্রহ করা হবে। এখন দেশের মানুষ বিএনপিতে যোগদানের জন্য অধিক আগ্রহ নিয়ে অপেক্ষা করছে। এছাড়া অসংখ্য প্রবাসীও আছেন যারা নতুন করে বিএনপির সদস্য হওয়ার জন্য ফোন করে বলেন সদস্য ফরম পাঠানোর জন্য। নতুন করে সদস্য যারা হবেন তাদের দলিল হবে ফরম ও রিসিটটি। এছাড়া তিনি আরো বলেন, ব্রাহ্মণপাড়া’র ৮টি ইউনিয়নের প্রত্যেকটিতে ১৮শ’ করে ফরম বিতরণ করা হবে। এ ফরমগুলো আগামী ১ থেকে দেড় সপ্তাহের মধ্যে পূরণ করে জমা দিতে হবে।
এ নতুন সদস্য সংগ্রহের মূল লক্ষ্য হলো নতুন প্রজন্মের কাছে ক্ষমতা হস্তান্তরের লক্ষ্য। প্রবীণ রাজনীতিবিদরা নতুন প্রজন্মের কাছে ক্ষমতা হস্তান্তর করবে আর নতুন প্রজন্ম দলকে এবং দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলার গ্রেপ্তারি পরোয়ানা জারি করার প্রতিবাদ জানিয়ে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। গতকাল বিকালে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার মালাপাড়া ইউনিয়ন বিএনপির আয়োজনে আছাদনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কর্মসূচির অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপির সভাপতি, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক হাজী জসিম উদ্দিন এবং পরিচালনা করেন উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক এনামুল হক মাসুদ।
 বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন, ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মহসিন কবির সরকার, সাংগঠনিক সম্পাদক মো. আমির হোসেন, বুড়িচং বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. হুমায়ন কবির বাবুল। আরো বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান ভূইয়া রিপন, বিএনপি নেতা মুক্তিযোদ্ধা হাজী মনিরুল হক ভূইয়া, সামসুল আলম ভূইয়া, সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ভূইয়া। এ সময় উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মো. নাছির আহাম্মেদ মুন্সী, সহ-সভাপতি মনির হোসেন ভূইয়া, যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন, প্রচার সম্পাদক আবু জাহের শিপু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. মনির হোসেন, সেক্রেটারি নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক কাজী এনামুল হক মিঠু, ব্রাহ্মণপাড়া যুবদলের সভাপতি আবু ইউসুফ বাবুল, সাধারণ সম্পাদক মো. মোস্তফা জামান, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান, ছাত্রদলের সভাপতি হাজী জাকির খান সম্রাট, সাংগঠনিক সম্পাদক সরাফ উদ্দিন, বুড়িচং ছাত্রদলের সাধারণ সম্পাদক আমির হামজা অরুন, সহ-সভাপতি নাজির মাহমুদ নছির, দেলোয়ার হোসেন, আবদুল আলীমসহ বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বৃটিশ নারী এমপিদের যৌন নির্যাতনের কাহিনী

প্রাণ-আরএফএল’র মহিলা শ্রমিককে গণধর্ষণ

মাও সেতুংয়ের পর সবচেয়ে শক্তিশালী প্রেসিডেন্ট সি জিনপিং

সাবেকদের সঙ্গে ইসির সংলাপ শুরু

মিয়ানমারের বিরুদ্ধে নতুন অবরোধ আরোপের কথা ভাবছে যুক্তরাষ্ট্র

শীর্ষ সন্ত্রাসী সাদ্দাম হোসেন গ্রেপ্তার

আশ্রয়শিবিরে রোহিঙ্গা নারীদের যৌন ব্যবসা, খদ্দের বিশ্ববিদ্যালয় পড়ুয়া থেকে স্থানীয় রাজনীতিক

এম কে আনোয়ারের দাফন আগামীকাল

‘আন্দোলনের দাবিগুলো নিয়ে ক্যাবিনেটে সুপারিশ করা হয়েছে’

জঙ্গি অভিযান শেষ, আটক হয়নি কেউই

খালেদা জিয়া কক্সবাজার যাচ্ছেন রোববার

রোনালদোই সেরাা

সেরা একাদশে যারা

রোহিঙ্গা ইস্যু- ফের  আসছেন চীনের বিশেষ দূত

রোহিঙ্গাদের জন্য ৩০০০ কোটি টাকার প্রতিশ্রুতি

রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার ও বাংলাদেশকে একই সাথে খুশি করা ভারতের জন্য কি কূটনীতির পরীক্ষা?