পৃথক ঘটনায় ৫ জনের মৃত্যু

বাংলারজমিন

| ১২ অক্টোবর ২০১৭, বৃহস্পতিবার
তাড়াশে গৃহবধূ
তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: তাড়াশে শাহানাজ পারভীন (৩৫) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বেলা ১২টার দিকে উপজেলার তালম ইউনিয়নের তালম আদারপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তাড়াশ থানার ওসি (তদন্ত) ফজলে আসিক গৃহবধূর লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই গ্রামের আবদুল মমিনের স্ত্রী শাহানাজ পারভীনের সঙ্গে তার স্বামীর বনিবনা হচ্ছিল না। প্রায়ই তাদের মাঝে দাম্পত্য কহল চলছিল। সকালে এনিয়ে স্বামী-স্ত্রীর বাকবিতণ্ডা হয়।
এক পর্যায়ে গৃহবধূ শয়ন ঘরে দরজা আটকিয়ে কীটনাশক পান করে আত্মহত্যা করেন। পরে তাড়াশ থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এ ব্যাপারে তাড়াশ থানায় ওসি মনজুর রহমান জানান, গৃহবধূর আত্মহত্যার ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

সাটুরিয়ায়ও গৃহবধূ
সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি: সাটুরিয়া উপজেলার ছনকা এলাকা থেকে বুধবার সকাল সাড়ে ৯টার দিকে সাজেদা বেগম (৩৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। সাজেদা বেগম ওই এলাকার নায়েব খানের স্ত্রী।
নায়েব খানের এক প্রতিবেশী জানান, পারিবারিক কলহের কারণে এ আত্মহত্যার করতে পারে। কারণ প্রায়ই স্বামী-স্ত্রীর মাঝে কথাকাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটতো। এরই ধারাবাহিকতায় বুধবার ভোরে নিজ ঘরের আড়ার সঙ্গে উড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন সাজেদা বেগম।
সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান জানান, ওই গৃহবধূর মরদেহ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন শেষে আত্মহত্যার রহস্য সম্পর্কে নিশ্চিত করে কিছু জানা যাবে বলেও জানান তিনি।

সিরাজগঞ্জে ব্যবসায়ী
সিরাজগঞ্জ প্রতিনিধি: কামারখন্দে মো. জিন্নাহ মণ্ডল (৪২) নামে এক ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার নান্দিনা মধু গ্রামে এ ঘটনা ঘটে। পেশায় ফ্ল্যাক্সিলোড ব্যবসায়ী জিন্নাহ মণ্ডল ওই গ্রামের হবিবর মণ্ডলের ছেলে।
কামারখন্দ থানার পরিদর্শক (তদন্ত) খোদা নেওয়াজ জানান, ফ্ল্যাক্সিলোড ব্যবসায়ী জিন্নাহ মণ্ডল রাতে নান্দিনা মধু বাজারের দোকান বন্ধ করে বাড়ি যাচ্ছিলেন। বাড়ির কাছাকাছি স্থানে পৌঁছলে অজ্ঞাত কয়েক দুর্বৃত্ত তার ওপর হামলা চালায়। প্রথমে তাকে ছোরা দিয়ে আঘাত করে। পরে পার্শ্ববর্তী খালের কাছে নিয়ে জবাই করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধারের পর বুধবার সকালে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। হত্যাকাণ্ডের কারণ ও জড়িতদের শনাক্ত করা যায়নি। এ ঘটনায় মামলা হয়েছে।

ঘাটাইলে নির্মাণ শ্রমিক
ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: ঘাটাইলে হেকমত আলী (৪০) নামে এক নির্মাণ শ্রমিক খুন হয়েছে। দুর্বৃত্তরা তাকে গলা টিপে হত্যা করে লাশ বাড়ি সংলগ্ন পুকুরের ধারে রেখে যায়। গতকাল উপজেলার যুগিহাটি গ্রামে এ খুনের ঘটনা ঘটেছে। এ ব্যাপারে নিহতের স্ত্রী সাজেদা বেগম বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে ঘাটাইল থানায় হত্যা মামলা দায়ের করেছেন।
মামলার অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ঘাটাইল উপজেলার আনেহলা ইউনিয়নের যুগিহাটি গ্রামের ইনছান আলীর ছেলে নির্মাণ শ্রমিক হেকমত আলী। তার স্ত্রীর নাম সাজেদা। শাওন নামে ১০ বছরের এক ছেলে রয়েছে। হেকমত মঙ্গলবার রাত অনুমান ৭টায় রাতের খাবার খেয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। রাতে বাড়ি না ফেরায় তার পরিবারের লোকজন তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে কোথাও খুঁজে পায়নি। গতকাল ভোরে হেকমত আলীর ভাবী মালিদা পুকুর পাড়ে তার লাশ পড়ে থাকতে দেখতে পায়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে। পুলিশ ও পরিবারের লোকজন জানায় তার গলা ও শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এলাকাবাসীরা জানায়, হেকমত স্থানীয় যুগিহাটি বাজারে রাত ১০/১১টা পর্যন্ত টিভি দেখে চলে যায়। তার জুয়া খেলার অভ্যাস ছিল। তাদের  ধারণা জুয়া খেলাকে কেন্দ্র করে কোনো ঘটনার পরিপ্রেক্ষিতে সে খুন হয়ে থাকতে পারে।
এ ব্যাপারে ঘাটাইল থানার ওসি মো. মহিউদ্দিন পিপিএম জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে। মামলার তদন্ত কাজ চলছে।  

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ঢাবির ‘ঘ’ ইউনিটের ফল প্রকাশ

‘ঢাকার জলাবদ্ধতা কী দেখেছেন, কলকাতা যান’

ফেনীর একরাম হত্যা মামলা: বিএনপি নেতা মিনারের জামিন

সুচির পদত্যাগ করা উচিত

‘প্রশ্ন ফাঁসের মূল হোতারা সরকারদলীয়’

রামের প্রার্থনা করা নারীরা অমুসলিম হয়ে গেছেন

রাজধানীতে ৫ ছিনতাইকারী আটক

টিপু জয়ন্তী নিয়ে কর্নাটকে কংগ্রেস-বিজেপি মুখোমুখি অবস্থানে

পর্যবেক্ষকদের সতর্ক করলেন সিইসি

যুবলীগ নেতাকে গুলি করায় আ’লীগ নেতা আটক, সড়কে ব্যারিকেড

ব্রায়ান ঝড়ে বৃটেনে জীবনযাত্রা বিঘ্নিত

খালেদা জিয়ার বিরুদ্ধে ১১জনকে জেরার আবেদন নিষ্পত্তি

সন্ত্রাসের সঙ্গে ইসলামপন্থিদের নিয়ে টুইট করে বৃটেনে কড়া সমালোচিত ট্রাম্প

সমকামীদের অধিকার নিশ্চিত করতে চান বিশ্বের সবচেয়ে কম বয়সী প্রধানমন্ত্রী

সুষমা স্বরাজ ঢাকায়

গ্রেপ্তার হতে পারেন স্বাধীনতা আন্দোলনের আঞ্চলিক প্রেসিডেন্ট