অনেক দিন পর

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১২ অক্টোবর ২০১৭, বৃহস্পতিবার
মাস চারেক আগে কয়েক দফায় ঢাকা টু কলকাতায় দৌড়ঝাঁপ করতে হয়েছে মডেল-অভিনেত্রী পিয়া বিপাশাকে। কারণ এবারই প্রথম বড় ব্যানারের ছবিতে কাজের সুযোগ পান তিনি। এজন্য অবশ্য কলকাতায় গিয়ে লুকটেস্টও দিতে হয়েছে তাকে। সেই ছবির ক্যামেরা চালু হওয়ার কথা ছিল মে মাসের ২৯ তারিখে। ছবির নাম ‘ওলটপালট’। পরিচালনা করার কথা ছিল ভারতের রবি কিনাগির।
তবে যৌথ প্রযোজনার নতুন নীতিমালা আসার আগে সরকার কোনো নতুন প্রোডাকশন করার জন্য না করেছেন। তাই থেমে আছে এই ছবির কাজ। পিয়া বিপাশা মানবজমিনকে বলেন, ‘ওলটপালট’ ছবির কাজটা নিয়ে বেশ আশা ছিল আমার। তবে বর্তমানে এ ছবির শুটিং বন্ধ রয়েছে। আমাদের আরো কিছু সময় এজন্য অপেক্ষা করতে হচ্ছে। নতুন নীতিমালা হওয়ার পর হয়তো এ ছবির কাজ শুরু হবে। তবে অনেক দিন পর সম্প্রতি নতুন একটি খণ্ড নাটকের কাজ করেছি। এর নাম ‘জল শ্যাওলা’। এ নাটকে আমার চরিত্রের নাম রোদেলা। অনেক দিন পর পর টিভি নাটকে কাজ করা হয়। জহির করিমের রচনায় ‘জল শ্যাওলা’ নাটকটি পরিচালনা করেছেন বাবু সিদ্দিকী। আশা করি, রোমান্টিক গল্পের এ নাটকটি দর্শক পছন্দ করবেন। এ নাটকে আরও অভিনয় করছেন সাবেরী আলম, অর্ষা, নিশা, ওশান ও সাইফ খান।
 প্রসঙ্গত, লাক্স-চ্যানেল আই প্রতিযোগিতার মধ্য দিয়ে মিডিয়ায় পথচলা শুরু পিয়া বিপাশার। এরপর তিনি অভিনয় করেন বেশ কিছু নাটক ও বিজ্ঞাপনে। তার অভিনীত প্রথম মুক্তিপ্রাপ্ত ছবির নাম ‘রুদ্র’। সায়েম জাফর ইমামী পরিচালিত এ ছবিতে তার বিপরীতে কাজ করেন এ বি এম সুমন। এরপর রকিবুল আলম রকিবের ‘মনের রাজা’ ছবিতে কাজ করেন। এখানে তিনি জায়েদ খানের বিপরীতে কয়েকদিন কাজ করেন। মাঝে কিছুটা সময় বিরতি দিলেও চলতি বছরের শুরুতে ‘জানেমান’ নামে একটি ছবির কাজ শুরু করেন পিয়া বিপাশা। এ ছবিটি পরিচালনা করছেন নিরঞ্জন বিশ্বাস। ‘জানেমান’ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী। প্রসঙ্গত জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের সিঙ্গেল ‘হারিয়ে ফেলা ভালোবাসা’ গানটির ভিডিওতে মডেল হয়ে সবার নজর কাড়েন এই মডেল-অভিনেত্রী।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মেয়র আইভি শঙ্কামুক্ত

সিলেট-৩ আসনে মনোনয়ন আদায় করে ছাড়ব

কারাবন্দি বাবাকে দেখে ফেরার পথে প্রাণ গেল ছেলের

আদালতের এজিপি ফেন্সিডিলসহ আটক

নড়াইলে জমি নিয়ে সংঘর্ষ, গুলিবিদ্ধ ১৪

ফেনীতে স্বেচ্ছাসেবক লীগ নেতা খুন

বিএনপি নেতা কামরুল ঢালীর বিরদ্ধে দুদকে মামলা

সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তা নিহত

পদ্মা সেতুর ৫৬ শতাংশ কাজ শেষ

রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করলেন ইয়াং হি লি

আইভীর সিটিস্ক্যান ও এমআরআই সম্পন্ন, রাতে প্রেস ব্রিফিং

‘যথাসময়ে সহায়ক সরকারের রূপরেখা দেব’

পর্নো তারকা অলিভিয়ার মৃত্যু

বিরোধীদের নিয়ে তত্ত্বাবধায়ক সরকারের আলোচনা শুরু করছে পাকিস্তান সরকার

ট্রাম্পের ভ্রমণ নিষেধাজ্ঞার বিষয়ে সিদ্ধান্ত নেবে সুপ্রিম কোর্ট

কাতার ২০২২ সালের বিশ্বকাপ আয়োজন করতে পারবে?