আইটেম গানে সেনিজ

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১২ অক্টোবর ২০১৭, বৃহস্পতিবার
চ্যানেল আই ক্ষুদে গানরাজ প্রতিযোগিতার মাধ্যমে দেশীয় সংগীত জগতে যাত্রা শুরু হয় তানিশা ইসলাম সেনিজের। এরপর গত বছর আরফিন রুমির সুর ও সংগীতে ‘সেনিজ’ শীর্ষক প্রথম একক অ্যালবাম প্রকাশের মধ্য দিয়ে আলোচনায় আসেন তিনি। এ অ্যালবামের ‘প্রাণ বন্ধুয়া’সহ বাকি গানগুলোর মাধ্যমেও প্রশংসিত হন তিনি। রুমির সুর ও সংগীতে প্লেব্যাকও করেছিলেন তিনি বেশ কয়েকটি। এরপর ইমরানের সুর ও সংগীতে তারই সঙ্গে ‘একই পথে চলনারে‘ শিরোনামের গান গেয়েও প্রশংসিত হন সেনিজ। এবার নতুন একটি সিনেমার গানে কণ্ঠ দিলেন তিনি।
তাও আবার আইটেম গান। অনন্য মামুন পরিচালিত ‘বন্ধন’ চলচ্চিত্রের জন্য এ গানটি গেয়েছেন সেনিজ। ‘নেশার লাটিম‘ শীর্ষক এ গানটির কথা লিখেছেন সোমেশ্বর অলি। আর সু্‌র করেছেন জিয়াউদ্দিন আলম। সংগীতায়োজনে ছিলেন জেকে মজলিশ। গানটিতে কণ্ঠ দেয়া প্রসঙ্গে সেনিজ
বলেন, এর কথা ও সুর আমার বেশ মনে ধরেছে। আর আইটেম গান আমি আমার অ্যালবামে করেছিলাম। তখনও অনেকে প্রশংসা করেছেন। এবার ‘বন্ধন‘ ছবির জন্য আইটেম গান গাইলাম। ‘নেশার লাটিম’ শীর্ষক এ গানটি সবার ভালো লাগবে বলেই আমার বিশ্বাস। এদিকে এ গানের বাইরে বর্তমানে পড়াশোনা ও স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন সেনিজ। পাশাপাশি পরিকল্পনা করছেন নিজের পরবর্তী একক অ্যালবামের। সিএমভির ব্যানারে এ অ্যালবামটি প্রকাশ হবে বলে জানিয়েছেন সেনিজ। এ বিষয়ে তিনি বলেন, যেহেতু আমার প্রথম একক অ্যালবামটি সবাই খুব পছন্দ করেছিল, তাই শ্রোতাদের প্রত্যাশাটাও সেরকম। আমিও সেভাবেই অ্যালবামের কাজ করবো বলে ঠিক করেছি। এরই মধ্যে পরিকল্পনা শেষ হয়েছে। কিন্তু এখনই সব কিছু বলতে চাইছি না এ বিষয়ে। চমক হিসেবেই থাক। আমি শ্রোতাদের নিরাশ করবো না। ভিন্ন ভিন্ন ধরনের গান উপহার দেবো, যার মাধ্যমে সবাই আমাকে মনে রাখবে দীর্ঘদিন।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করেনা’

লেবাননে বৃটিশ কূটনীতিককে শ্বাসরোধ করে হত্যা

বিমানে দেখা এরশাদ-ফখরুলের

হলফনামার তথ্য গ্রহণযোগ্য নয়: সুজন

ছিনতাইকারীর টানাটানিতে মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু

গুজরাট ও হিমাচলে বিজেপিই জিততে চলেছে

আরো ৪০ রোহিঙ্গা গ্রাম ভস্মীভূত:  এইচআরডব্লিউ

ভর্তি জালিয়াতি সন্দেহে রাবির দুই ছাত্রলীগ নেতা আটক

৭ ঘণ্টা পর পাটুরিয়া-দৌলতদিয়া নৌপথে ফেরি চলাচল শুরু

‘এটাও কিন্তু একটা চ্যালেঞ্জের বিষয়’

সৌদিই ব্যতিক্রম

তাদের কি বিবেক বলে কিছু নেই

ঢাকা উত্তরের উপনির্বাচন ফেব্রুয়ারিতে

যেভাবে উগ্রপন্থায় দীক্ষিত হয় আকায়েদ

‘উন্নয়ন কথামালায়, মানুষ কষ্টে আছে’

সারা দেশে বিএনপির প্রতিবাদ কর্মসূচি আগামীকাল