আইটেম গানে সেনিজ

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১২ অক্টোবর ২০১৭, বৃহস্পতিবার
চ্যানেল আই ক্ষুদে গানরাজ প্রতিযোগিতার মাধ্যমে দেশীয় সংগীত জগতে যাত্রা শুরু হয় তানিশা ইসলাম সেনিজের। এরপর গত বছর আরফিন রুমির সুর ও সংগীতে ‘সেনিজ’ শীর্ষক প্রথম একক অ্যালবাম প্রকাশের মধ্য দিয়ে আলোচনায় আসেন তিনি। এ অ্যালবামের ‘প্রাণ বন্ধুয়া’সহ বাকি গানগুলোর মাধ্যমেও প্রশংসিত হন তিনি। রুমির সুর ও সংগীতে প্লেব্যাকও করেছিলেন তিনি বেশ কয়েকটি। এরপর ইমরানের সুর ও সংগীতে তারই সঙ্গে ‘একই পথে চলনারে‘ শিরোনামের গান গেয়েও প্রশংসিত হন সেনিজ। এবার নতুন একটি সিনেমার গানে কণ্ঠ দিলেন তিনি।
তাও আবার আইটেম গান। অনন্য মামুন পরিচালিত ‘বন্ধন’ চলচ্চিত্রের জন্য এ গানটি গেয়েছেন সেনিজ। ‘নেশার লাটিম‘ শীর্ষক এ গানটির কথা লিখেছেন সোমেশ্বর অলি। আর সু্‌র করেছেন জিয়াউদ্দিন আলম। সংগীতায়োজনে ছিলেন জেকে মজলিশ। গানটিতে কণ্ঠ দেয়া প্রসঙ্গে সেনিজ
বলেন, এর কথা ও সুর আমার বেশ মনে ধরেছে। আর আইটেম গান আমি আমার অ্যালবামে করেছিলাম। তখনও অনেকে প্রশংসা করেছেন। এবার ‘বন্ধন‘ ছবির জন্য আইটেম গান গাইলাম। ‘নেশার লাটিম’ শীর্ষক এ গানটি সবার ভালো লাগবে বলেই আমার বিশ্বাস। এদিকে এ গানের বাইরে বর্তমানে পড়াশোনা ও স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন সেনিজ। পাশাপাশি পরিকল্পনা করছেন নিজের পরবর্তী একক অ্যালবামের। সিএমভির ব্যানারে এ অ্যালবামটি প্রকাশ হবে বলে জানিয়েছেন সেনিজ। এ বিষয়ে তিনি বলেন, যেহেতু আমার প্রথম একক অ্যালবামটি সবাই খুব পছন্দ করেছিল, তাই শ্রোতাদের প্রত্যাশাটাও সেরকম। আমিও সেভাবেই অ্যালবামের কাজ করবো বলে ঠিক করেছি। এরই মধ্যে পরিকল্পনা শেষ হয়েছে। কিন্তু এখনই সব কিছু বলতে চাইছি না এ বিষয়ে। চমক হিসেবেই থাক। আমি শ্রোতাদের নিরাশ করবো না। ভিন্ন ভিন্ন ধরনের গান উপহার দেবো, যার মাধ্যমে সবাই আমাকে মনে রাখবে দীর্ঘদিন।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সোনাজয়ী শুটার হায়দার আলী আর নেই

নিউমোনিয়ায় আক্রান্ত মুক্তামনি

খাল থেকে উদ্ধার হলো হৃদয়ের লাশ

রোহিঙ্গা সঙ্কট সমাধানকে কঠিন পর্যায়ে নিয়ে গেছে সরকার: খসরু

সঙ্কট সমাধানে প্রয়োজন পরিবর্তন: দুদু

চোখের চিকিৎসা করাতে লন্ডনে গেলেন প্রেসিডেন্ট

সন্ত্রাসী, চাঁদাবাজ আওয়ামী লীগের সদস্য হতে পারবে না

টানা বৃষ্টিতে ভোগান্তিতে রাজধানীবাসী

বৌদ্ধ ভিক্ষু সেজে কয়েক শত কিশোরীর সঙ্গে যৌন সম্পর্ক

৫০ বছরের মধ্যে জাপানে কানাডার প্রথম সাবমেরিন

ছিচকে চোর থেকে মাদক সম্রাট!

বোতলে ভরা চিঠি সমুদ্র ফিরিয়ে দিল ২৯ বছর পর!

কার সমালোচনা করলেন বুশ, ওবামা!

জুমের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেনা বাংলাদেশের ফ্রিল্যান্সাররা

অস্ট্রেলিয়ার গহীন মরুতে ১৮শতাব্দীর বাংলা পুঁথি

হারভে উইন্সটেন যেভাবে হোটেলকক্ষে অভিনেত্রীকে যৌন নির্যাতন করেন