ছোট পর্দায় আজ

বিনোদন

| ১২ অক্টোবর ২০১৭, বৃহস্পতিবার
চ্যানেল আইতে ‘ভালোবাসা জিন্দাবাদ’
চ্যানেল আইতে আজ বিকাল ৩টা ৩০ মিনিটে প্রচার হবে এ সপ্তাহের বিশেষ ছবি ‘ভালোবাসা জিন্দাবাদ’। কাহিনী বিন্যাস, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস। এ ছবিতে অভিনয় করেছেন আরেফিন শুভ, আইরিন, কাবিলা, শাহিন খান, তুষার খান, আবদুল কাদের, শিরিন বকুল, ববি, সাদেক বাচ্চু, শিশুশিল্পী মাহি প্রমুখ।
একুশে টেলিভিশনে ‘তুমি আসবে বলে’
একুশে টেলিভিশনে আজ প্রচার হবে প্রতিদিনের ধারাবাহিক নাটক ‘তুমি আসবে বলে।’ একজন নারীর একাকিত্ব এবং পারিপার্শ্বিক পরিস্থিতি নিয়ে নির্মিত হয়েছে নাটকটি। টুকু মজনিউলের রচনা এবং লুৎফুন নাহার মৌসুমীর পরিচালনায় এ ধারাবাহিকে অভিনয় করেছেন ঈশানা, লায়লা হাসান, শাহেদ শরীফ খান, শানু, রওনক হাসান, মানস বন্দ্যোপাধ্যায়, মুনমুন আহমেদ, নাজনীন চুমকীসহ অনেকে। ধারাবাহিকটি একুশে টেলিভিশনে প্রতিদিন রাত ৯টা ৩০ মিনিট প্রচার হচ্ছে।

এনটিভিতে ‘পোস্ট গ্রাজুয়েট’
এনটিভিতে আজ রাত ৮টা ১৫ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘পোস্ট গ্রাজুয়েট’। নাটকটি প্রতি বৃহস্পতি ও শুক্রবার প্রচার হচ্ছে। আসাদ জামান ও মুহাম্মদ মোস্তফা কামাল রাজের যৌথ রচনায় নাটকটি পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, ফারহানা মিলি, সাজু খাদেম, আজমেরি আশা, শাহানাজ খুশি, জয়রাজ, ফারুক আহমেদ, হাসান মাসুদ, তাসনুভা তিশা, আরফান, এজাজুল ইসলাম, সোহেল খান, সিদ্দিকুর রহমান, বাবর প্রমুখ।
আরটিভিতে ‘ঝামেলা আনলিমিটেড’
আজ আরটিভিতে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ঝামেলা আনলিমিডেট’। আহসান আলমগীরের রচনা ও শামীম জামানের পরিচালনায় নাটকে অভিনয় করেছেন মামুনূর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, শামীম জামান, ফারুক আহম্মেদ, মোশারফ করিম, আ.খ.ম. হাসান, তারেক স্বপন, নয়ন, প্রভা, সোনিয়া হোসেন, ইফ্‌ফাত ত্রিশা, শৈলী, সেলিনা আফ্রি, আমানুল হক হেলাল, কল্যাণ কোরাইয়া প্রমুখ। রফিকুল ইসলামের প্রযোজনায় নাটকটি প্রচার হবে রাত ৯টা ৫০ মিনিটে।
বাংলাভিশনে ‘ল্যাম্পপোস্ট’
আজ থেকে বাংলাভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘ল্যাম্পপোস্ট’। সাগর জাহানের রচনা ও পরিচালনায় নাটকটি প্রচার হয় প্রতি বৃহস্পতি, শুক্র ও শনিবার রাত ৯টা ৪৫ মিনিটে। এতে অভিনয় করেছেন মামুনুর রশীদ, রহমত আলী, মোশাররফ করিম, তারিন, বাঁধন, সাবিলা নূর, মারজুক রাসেল, সাবেরী আলম, রেবেনা রেজা জুঁই, কচি খন্দকার, রিফাত চৌধুরী, তারিক স্বপন, এ কে আজাদ প্রমুখ।
মাছরাঙা টেলিভিশন ‘তোমায় গান শোনাবো’
আজ রাত ১১টায় মাছরাঙা টেলিভিশনের সাপ্তাহিক লাইভ গানের অনুষ্ঠান ‘তোমায় গান শোনাবো’-তে গান পরিবেশন করবেন জনপ্রিয় সংগীতশিল্পী অনিমা মুক্তি গোমেজ। বৈঠকী ঘরানার এ অনুষ্ঠানে নিজের পছন্দ ও দর্শকদের অনুরোধে বেশ কিছু গান পরিবেশন করবেন তিনি। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন কৌশিক শংকর দাশ। প্রযোজনা করবেন স্বীকৃতি প্রসাদ বড়ুয়া।
দেশটিভিতে ‘মিউজিক্যাল নাইট’
আমাদের ঐতিহ্যবাহী বাংলা আধুনিক ও লোকজ গানের ভাণ্ডার অপরিসীম। এই গানগুলো বর্তমান প্রজন্মের সিংহভাগ জনপ্রিয় শিল্পীরা খুবই আপন করে নিয়েছে। দেশটিভি আজ থেকে ঐতিহ্যবাহী বাংলা আধুনিক ও লোকজ এবং ফিউশনধর্মী গান নিয়ে স্টুডিও কনসার্ট ‘ড্যানিশ ফ্লোরিডা অরেঞ্জ বিস্কিট মিউজিক্যাল নাইট’-এর সাপ্তাহিক আয়োজন করতে যাচ্ছে। মূলত একজন বা দুইজন নতুন প্রজন্মের শিল্পী অনুষ্ঠানটিতে অংশ নেবেন। অনুষ্ঠানটির সেট এবং সার্বিক পরিবেশনায় থাকবে আধুনিকতার ছাপ। আজকের পর্বে শিল্পী থাকছেন কর্নিয়া। আলমগীর হোসেনের প্রযোজনা এবং পূজা সেনগুপ্তের উপস্থাপনায় অনুষ্ঠানটি সরাসরি প্রচার হবে আজ রাত ১১টা ৪৫ মিনিটে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বিশ্বকাপে নিষিদ্ধ হতে পারে স্পেন!

মুক্তিযোদ্ধাকে হারিয়ে দুইয়ে শেখ জামাল

সারা দেশে বিএনপির প্রতিবাদ কর্মসূচি ১৮ ডিসেম্বর

যেভাবে অপহরণকারীদের হাত থেকে মুক্ত হলেন সিলেটের ব্যবসায়ী মুন্না

মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুতে প্রেসিডেন্টের শোক

সানি লিওন শাড়ি না পরলে গণ আত্মহত্যার হুমকি!

রাজধানীতে লাগেজে মস্তকবিহীন লাশ উদ্ধার

‘সাধারণ মানুষের রাজনীতি করতেন মহিউদ্দিন চৌধুরী’

মন্ত্রিত্বের প্রস্তাবেও না বলেছিলেন মহিউদ্দিন চৌধুরী

সারাদেশে আবহাওয়া শুষ্ক থাকবে

বিজয় দিবস অনুষ্ঠানে যোগ দেবেন ৩০ জন ভারতীয়

প্রেমিকের সঙ্গে দেখে ফেলায়...

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ঢাবি গার্হস্থ্য অর্থনীতি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

মহান বিজয় দিবসে যেসব রাস্তা পরিহার করতে হবে

মহিউদ্দিনের মৃত্যুতে প্রধানমন্ত্রী ও স্পিকারের শোক