পালিয়ে গেল হত্যা মামলার আসামি

বাংলারজমিন

নেত্রকোনা প্রতিনিধি | ১২ অক্টোবর ২০১৭, বৃহস্পতিবার
পূর্বধলায় হত্যা মামলায় গ্রেপ্তার হওয়া আসামি রুবেল মিয়া (২৫) গতকাল ভোরে পুলিশের কাছ থেকে পালিয়ে গেছে। সে উপজেলার গরুয়াকান্দা গ্রামের হেলাল উদ্দিনের ছেলে।  
 পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রুবেল মিয়া পূর্বধলার গায়লাপাড়া গ্রামের মোটরসাইকেল চালক মো. কাকন মিয়া (২৫) হত্যা মামলার প্রধান আসামি। গত ২৪শে আগস্ট রাত দেড়টার দিকে পূর্বধলা-ডেওটুকোন সড়কের  ছোচাউড়া এলাকায় যাত্রীবেশী দুর্বৃত্তরা মোটরসাইকেলটি ছিনিয়ে নিতে চালককে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। পরদিন সকালে ময়মনসিংহ  মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এদিকে ছেলের ওপর হামলার খবর শুনার পর কাকনের বাবা আবুল কাশেম (৬৫)ও ওই রাতেই মারা যান।
এ ঘটনায় কাকনের বড় ভাই বাদী হয়ে অজ্ঞাত আসামি করে পূর্বধলা থানায় হত্যা মামলা করেন। এরপর ২৮শে আগস্ট রাতে ওই হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ময়নুদ্দিন রহমান (২২) নামে এক যুবককে পুলিশ গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়। তার স্বীকারোক্তিতে গত সোমবার সন্ধ্যায় রুবেল মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ।
পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) অভি রঞ্জন দেব জানান, বুধবার ভোর সাড়ে চারটার দিকে আসামি রুবেল মিয়া বাথরুমে যান। সেখান থেকে ফোকর দিয়ে সুকৌশলে সে পালিয়ে যায়। ফোকরের লোহার রডগুলো জং ধরে পুরাতন হয়ে থাকায় এবং তার শরীর চিকন হওয়ায় সে সহজে পালিয়ে যায়। এ সময় থানায় কর্তব্যরত কর্মকর্তা উপ-পরিদর্শক এসএম মোজাম্মেল ছিলেন। এছাড়া ওই আসামির দায়িত্বে তফাজ্জল হোসেন, মানিক মিয়া, মাসুদ রানা ও কামরুল ইসলাম নামে চারজন পুলিশ সদস্য ছিলেন। তাদের মধ্যে তফাজ্জল হোসেন সার্বক্ষণিক দায়িত্বে ছিলেন। রুবেল মিয়ার নামে দুর্গাপুর থানায় আরো একটি হত্যা মামলা রয়েছে।
নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার এফ এম আশরাফুল আলম বলেন, ‘পলাতক ওই আসামিকে গ্রেপ্তারের জন্য পুলিশি অভিযান চলছে। পালিয়ে যাওয়ায় তার নামে আরো একটি মামলা হয়েছে। দায়িত্বে অবহেলার বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

জুড়িতে দুই পক্ষের সংঘর্ষে মুক্তিযোদ্ধা নিহত

গৌরনদীতে ছাত্রলীগ ও যুবলীগের সংঘর্ষ, আহত ৬

ভূমি অধিগ্রহণ কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে দুদক

ফেরার পথে প্রীতিলতার স্মৃতিতে প্রণবের শ্রদ্ধা

‘নির্বাচন এলেই দেশের একটি শ্রেণী মাথা চাড়া দিয়ে উঠে’

‘জাতিসংঘকে নয়, রেডক্রসকে চায় মিয়ানমার’

বাংলাদেশকে ১৩০০ আরসা সদস্যের নাম দিয়েছে মিয়ানমার

চট্টগ্রামে স্কুল ছাত্রলীগের প্রথম বলি আদনান!

ভোট স্থগিত হওয়ায় পেছাচ্ছে না এসএসসি পরীক্ষা

৪০ আদিবাসী পরিবারকে উচ্ছেদের হুমকি

মেয়র আইভীর ওপর হামলার ঘটনায় সুজন-এর উদ্বেগ

পরবর্তী শুনানি কাল

ঢাকা উত্তরের নির্বাচনী কার্যক্রম স্থগিতের ঘোষণা ইসির

‘ডিএনসিসি নির্বাচন স্থগিত সরকারেরই নীল নকশার অংশ’

২৪ ঘণ্টার মধ্যে হামলাকারীদের গ্রেপ্তার না করলে আন্দোলন

ব্যাংক কোম্পানি আইন পাস, জাপার ওয়াকআউট