পালিয়ে গেল হত্যা মামলার আসামি

বাংলারজমিন

নেত্রকোনা প্রতিনিধি | ১২ অক্টোবর ২০১৭, বৃহস্পতিবার
পূর্বধলায় হত্যা মামলায় গ্রেপ্তার হওয়া আসামি রুবেল মিয়া (২৫) গতকাল ভোরে পুলিশের কাছ থেকে পালিয়ে গেছে। সে উপজেলার গরুয়াকান্দা গ্রামের হেলাল উদ্দিনের ছেলে।  
 পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রুবেল মিয়া পূর্বধলার গায়লাপাড়া গ্রামের মোটরসাইকেল চালক মো. কাকন মিয়া (২৫) হত্যা মামলার প্রধান আসামি। গত ২৪শে আগস্ট রাত দেড়টার দিকে পূর্বধলা-ডেওটুকোন সড়কের  ছোচাউড়া এলাকায় যাত্রীবেশী দুর্বৃত্তরা মোটরসাইকেলটি ছিনিয়ে নিতে চালককে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। পরদিন সকালে ময়মনসিংহ  মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এদিকে ছেলের ওপর হামলার খবর শুনার পর কাকনের বাবা আবুল কাশেম (৬৫)ও ওই রাতেই মারা যান।
এ ঘটনায় কাকনের বড় ভাই বাদী হয়ে অজ্ঞাত আসামি করে পূর্বধলা থানায় হত্যা মামলা করেন। এরপর ২৮শে আগস্ট রাতে ওই হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ময়নুদ্দিন রহমান (২২) নামে এক যুবককে পুলিশ গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়। তার স্বীকারোক্তিতে গত সোমবার সন্ধ্যায় রুবেল মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ।
পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) অভি রঞ্জন দেব জানান, বুধবার ভোর সাড়ে চারটার দিকে আসামি রুবেল মিয়া বাথরুমে যান। সেখান থেকে ফোকর দিয়ে সুকৌশলে সে পালিয়ে যায়। ফোকরের লোহার রডগুলো জং ধরে পুরাতন হয়ে থাকায় এবং তার শরীর চিকন হওয়ায় সে সহজে পালিয়ে যায়। এ সময় থানায় কর্তব্যরত কর্মকর্তা উপ-পরিদর্শক এসএম মোজাম্মেল ছিলেন। এছাড়া ওই আসামির দায়িত্বে তফাজ্জল হোসেন, মানিক মিয়া, মাসুদ রানা ও কামরুল ইসলাম নামে চারজন পুলিশ সদস্য ছিলেন। তাদের মধ্যে তফাজ্জল হোসেন সার্বক্ষণিক দায়িত্বে ছিলেন। রুবেল মিয়ার নামে দুর্গাপুর থানায় আরো একটি হত্যা মামলা রয়েছে।
নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার এফ এম আশরাফুল আলম বলেন, ‘পলাতক ওই আসামিকে গ্রেপ্তারের জন্য পুলিশি অভিযান চলছে। পালিয়ে যাওয়ায় তার নামে আরো একটি মামলা হয়েছে। দায়িত্বে অবহেলার বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বৃটিশ নারী এমপিদের যৌন নির্যাতনের কাহিনী

প্রাণ-আরএফএল’র মহিলা শ্রমিককে গণধর্ষণ

মাও সেতুংয়ের পর সবচেয়ে শক্তিশালী প্রেসিডেন্ট সি জিনপিং

সাবেকদের সঙ্গে ইসির সংলাপ শুরু

মিয়ানমারের বিরুদ্ধে নতুন অবরোধ আরোপের কথা ভাবছে যুক্তরাষ্ট্র

শীর্ষ সন্ত্রাসী সাদ্দাম হোসেন গ্রেপ্তার

আশ্রয়শিবিরে রোহিঙ্গা নারীদের যৌন ব্যবসা, খদ্দের বিশ্ববিদ্যালয় পড়ুয়া থেকে স্থানীয় রাজনীতিক

এম কে আনোয়ারের দাফন আগামীকাল

‘আন্দোলনের দাবিগুলো নিয়ে ক্যাবিনেটে সুপারিশ করা হয়েছে’

জঙ্গি অভিযান শেষ, আটক হয়নি কেউই

খালেদা জিয়া কক্সবাজার যাচ্ছেন রোববার

রোনালদোই সেরাা

সেরা একাদশে যারা

রোহিঙ্গা ইস্যু- ফের  আসছেন চীনের বিশেষ দূত

রোহিঙ্গাদের জন্য ৩০০০ কোটি টাকার প্রতিশ্রুতি

রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার ও বাংলাদেশকে একই সাথে খুশি করা ভারতের জন্য কি কূটনীতির পরীক্ষা?