‘জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রধানমন্ত্রীকে হত্যার চক্রান্ত’

অনলাইন

বান্দরবান প্রতিনিধি | ২৪ সেপ্টেম্বর ২০১৭, রবিবার, ৩:৩৩ | সর্বশেষ আপডেট: ৩:৫৮
আওয়ামী লীগের সাধারন সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রোহিঙ্গা ইস্যু নিয়ে প্রধানমন্ত্রীর আকাশ ছোঁয়া জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে দেশী-বিদেশী একটি মতলবী মহল প্রধানমন্ত্রীকে হত্যার চক্রান্ত করছে। বিশ্ব জনমতের চাপের মুখে মিয়ানমার সরকার রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে বাধ্য হবে। আর বিএনপি শুধু ঢাকায় বসে প্রেস ব্রিফিং রাজনীতি করছে। আজ রোববার সকালে নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরে প্রশাসন ও সুধীসমাজের সঙ্গে মতবিনিময় ও ত্রাণ বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। বান্দরবান জেলা প্রশাসন দিলীপ কুমার বণিক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক একে এম এনামুল হক শামীম, ত্রাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দি, প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব সাইফুজ্জামান শেখর, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেব নাথ এমপি, ৩১ বিজিবি’র কমান্ডিং অফিসার লে. কর্ণেল আনোরুল আযীম, বান্দরবান জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় প্রমুখ। এসময় ওবায়দুল কাদের আরও বলেন, মিয়ানমার আর্মির নির্যাতনের হাত থেকে বাঁচার জন্য বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গারা আমাদের মেহমান।
তবে তারা শরণার্থী একথাও সবাইকে মনে রাখতে হবে। বিভিন্ন জায়গায় ছড়িয়ে ছিটিয়ে থাকা রোহিঙ্গাদের কক্সবাজারের উখিয়া কুতুপালং, বালুখালী ও ঠ্যাংগাখালী এলাকায় নিরাপদে রাখতে সরকার বিশেষ উদ্যোগ নিয়েছে। তিনি বলেন, রোহিঙ্গাদের মিয়ানমারে ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্য বাংলাদেশ সরকার কূটনৈতিক তৎপরতা চালাচ্ছে। এসব আশ্রিত রোহিঙ্গারা যাতে কোন অবস্থাতেই অমানবিক আচরণের শিকার না হয় সে বিষয়য়ে সকলকে সজাগ থাকতে হবে।

[এফএম]

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

sak

২০১৭-০৯-২৫ ১০:৩৯:২১

মন্ত্রী মহোদয় বিএনপি-র নাম নেন দিনে এক্শবার! একবার বলেন বিএনপি ভয় পায়, আবার বলেন ক্ষমতা হারালে তাকে দেশ ছেড়ে পালাতে হবে! কথা কম বলে রাস্তাঘাট ঠিক করেন, চালের দাম কমান আর বিজিবি-কে বলেন অন্তত দুই একটা ফাঁকা গুলি করে আমাদের দেশের মানসন্মান রক্ষা করতে।

Rubo

২০১৭-০৯-২৪ ০৬:২১:০৫

আমু সাহেব বললেন হত্তার চেস্টার অভিযোগ ভিত্তিহীন , আবার ওবায়দুল কাদের বলছেন হত্তার চক্রান্ত চলছে । এসব লাগামহীন কথাবার্তা বলে তারা আর কতো হালকা হবেন ?

আপনার মতামত দিন

বৃটিশ নারী এমপিদের যৌন নির্যাতনের কাহিনী

প্রাণ-আরএফএল’র মহিলা শ্রমিককে গণধর্ষণ

মাও সেতুংয়ের পর সবচেয়ে শক্তিশালী প্রেসিডেন্ট সি জিনপিং

সাবেকদের সঙ্গে ইসির সংলাপ শুরু

মিয়ানমারের বিরুদ্ধে নতুন অবরোধ আরোপের কথা ভাবছে যুক্তরাষ্ট্র

শীর্ষ সন্ত্রাসী সাদ্দাম হোসেন গ্রেপ্তার

আশ্রয়শিবিরে রোহিঙ্গা নারীদের যৌন ব্যবসা, খদ্দের বিশ্ববিদ্যালয় পড়ুয়া থেকে স্থানীয় রাজনীতিক

এম কে আনোয়ারের দাফন আগামীকাল

‘আন্দোলনের দাবিগুলো নিয়ে ক্যাবিনেটে সুপারিশ করা হয়েছে’

জঙ্গি অভিযান শেষ, আটক হয়নি কেউই

খালেদা জিয়া কক্সবাজার যাচ্ছেন রোববার

রোনালদোই সেরাা

সেরা একাদশে যারা

রোহিঙ্গা ইস্যু- ফের  আসছেন চীনের বিশেষ দূত

রোহিঙ্গাদের জন্য ৩০০০ কোটি টাকার প্রতিশ্রুতি

রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার ও বাংলাদেশকে একই সাথে খুশি করা ভারতের জন্য কি কূটনীতির পরীক্ষা?