যুবলীগ নেতাকে অস্ত্রের মুখে অপহরণ

অনলাইন

লক্ষ্মীপুর প্রতিনিধি | ২৪ সেপ্টেম্বর ২০১৭, রোববার, ২:১৪ | সর্বশেষ আপডেট: ৩:০০
লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চরআবদুল্লাহ ইউনিয়নের যুবলীগের সাধারন সম্পাদক মো. আইয়ুব আলীকে অস্ত্রের মুখে তুলে নিয়ে অপহরণ করছে সন্ত্রাসীরা। আজ রোববার ভোররাতে চরগজারিয়ার চেয়ারম্যান বাজার এলাকার নিজ বাড়ি থেকে তাকে তুলে নিয়ে যায় সন্ত্রাসীরা। পরে পুলিশ সকালে মৌলভী চর এলাকায় অভিযান চালিয়ে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নোয়খালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থায় আশংকাজক বলে জানিয়েছেন রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন।
রামগতি উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ উদ্দিন হেলাল জানান, আইয়ুব আলী চরআবদুল্লাহ ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক। খোকন বাহিনীর সন্ত্রাসীরা তাকে বাড়ি থেকে অস্ত্রের মুখে তুলে নিয়ে যায়। পরে পরিবারের কাছে মোটা অংকের মুক্তিপন দাবি করে।
মুক্তিপণের টাকা না দেয়ায় তাকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে মৃত ভেবে  ফেলে যায় খোকন বাহিনীর সন্ত্রাসীরা। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তিনি। এছাড়া আইয়ুব আলী ওই ওয়ার্ড থেকে ইউপি সদস্য হিসেবে নির্বাচন করছে।
রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অপহৃত যুবলীগ নেতাকে গুরুতর আহত অবস্থায় মৌলভীর চর এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে কুপানোর চিহ্ন রয়েছে। আইয়ুব আলীর অবস্থায় আশংকাজনক। ঘটনার সঙ্গে জড়িত সন্ত্রাসীদের ধরতে অভিযান চলছে। এ বিষয়ে কাউকে ছাড় দেয়া হবে না।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

কলেজে এসকেলেটর বিলাস, ৪৫৪ কোটি টাকার প্রকল্প

ইইউয়ে পোশাক রপ্তানিতে প্রবৃদ্ধি ধরে রেখেছে বাংলাদেশ

ফাইনালে বাংলাদেশ হাথুরুকেও জবাব

আইভীর অবস্থা স্থিতিশীল, দেখতে গেলেন কাদের

শামীম ওসমানের বক্তব্যে তোলপাড় নানা প্রশ্ন

বঙ্গবন্ধু বলেছিলেন ‘সভাপতি হলে তুই মাত করে দিবি’

চট্টগ্রামে বেপরোয়া অর্ধশত কিশোর গ্যাং

তুরাগতীরে লাখো মুসল্লির জুমার নামাজ আদায়

দু’দলের সম্ভাব্য প্রার্থীদের তৎপরতা

পিয়াজের কেজি এখনো ৬৫-৭০ টাকা

নির্বাচন চাইলে সরকার আপিল বিভাগে যেতো

‘বাংলাদেশ ক্রমেই সংকুচিত হয়ে আসছে’

‘শাসকগোষ্ঠীর নির্মম শিকলে বন্দি মানুষ’

ফেনীতে সাড়ে ১৩ হাজার ইয়াবাসহ আটক ১

ছেলেকে হত্যার পর মায়ের স্বীকারোক্তি

শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী নিখোঁজ