নাফ নদে ফের নৌকা ডুবি-

৪ রোহিঙ্গার লাশ উদ্ধার

অনলাইন

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি | ১৪ সেপ্টেম্বর ২০১৭, বৃহস্পতিবার, ৮:৫৩ | সর্বশেষ আপডেট: ৮:৫৩
ফাইল ছবি
টেকনাফের নাফ নদ থেকে ৪ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার ভোরে নাফ নদের সাবরাং ঝিনাপাড়া ও শাহপরীর দ্বীপ পয়েন্ট থেকে মৃতদেহগুলো উদ্ধার করা হয়। শাহপরীর দ্বীপ থেকে মা ও শিশু এবং টেকনাফে সাবরাং ঝিনাপাড়া পাড়া পয়েন্টে ১ জন পুরুষ ও ১ শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। 
এদিকে, আজ বেলা ১১ টার সময় শাহপরীর দ্বীপ মোহনায় আরো একটি রোহিঙ্গা বোঝাই নৌকা ডুবির ঘটনা ঘটেছে। এতে ৩ জন জীবিত উদ্ধার হলেও নিখোঁজ রয়েছে বেশ কয়েকজন রোহিঙ্গা নারী ও শিশু।  
বিজিবি’র নয়াপাড়া বিওপি’র কোম্পনী  কমান্ডার  আব্দুর রাজ্জাক বলেছেন, তার কর্ম এলাকায় এ ধরনের নৌকা ডুবির সংবাদ জানা নেই। তবে ২ জনের মৃতদেহ উদ্বার করা হয়েছে বলে তিনি জানান।  
কোস্ট গার্ড শাহপরীরদ্বীপ ষ্টেশন ইনচার্জ মোস্তফা কামাল বলেন, নৌকা ডুবির সংবাদ শুনেছেন তিনি। এ পর্যন্ত ৪ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। 
এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি মোঃ মাইন উদ্দিন খান জানান, বৃস্পতিবার সকালে সাবরাং নাফ নদ ও শাহপরীর দ্বীপ পশ্চিম পয়েন্ট দিয়ে ৪ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয়দের ধারনা উদ্ধার হওয়া মৃতদেহ গুলো মিয়ানমার হতে পালিয়ে আসা রোহিঙ্গা মুসলিমদের লাশ। তাই যথাযত প্রক্রিয়ায় এসব মৃতদেহ গুলো স্ব স্ব এলাকায় দাফনের ব্যবস্থা করা হয়েছে। 
এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন