সিরাজদিখানে ডিবি পরিচয়ে ৬ লাখ টাকা ছিনতাই

বাংলারজমিন

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি | ১৪ সেপ্টেম্বর ২০১৭, বৃহস্পতিবার
সিরাজদিখানে ডিবি পরিচয়ে নিরঞ্জন রায় নামে এক ব্যক্তির কাছ থেকে ৬ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। অপহরণ করে নিয়ে মারধর করে কেরানীগঞ্জের কাছে টাকা রেখে তাকে ছেড়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার কেয়াইন ইউনিয়নের বড়ইহাজী গ্রামে ঘটনাটি ঘটেছে।
ছিনতাইয়ের শিকার হওয়া নিরঞ্জন রায় জানান, জমি ক্রয় করার টাকা দিতে গতকাল বুধবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার নিমতলা শাখার ন্যাশনাল ব্যাংক থেকে নিরঞ্জন রায় ও তার ভায়রার ছেলে ৬ লাখ টাকা উত্তোলন করে কেয়াইন ইউনিয়নের বড়ইহাজী গ্রামে তার ভায়রা সঞ্জিত রায়ের বাড়ি যায়। এ সময় নিরঞ্জন রায়ের সঙ্গে ছিল ভায়রার ছেলে সৌরভ রায় হৃদয়।  নিরঞ্জন রায় ভায়রার বাড়ি পৌঁছানোর আধ ঘণ্টা পরই ৪/৫ সদস্যের অপহরণকারী দল সৌরভ রায় হৃদয়ের বাড়িতে যেয়ে খোঁজ করতেই বাড়ির সামনে সৌরভের মা অমিয় রায়ের সঙ্গে দেখা হলে সৌরভ কোথায় আছে জানতে চায়। অমিয় রায় তার ছেলে সৌরভ ঘুমাচ্ছে বললে ডিবি পরিচয় দিয়ে নিরঞ্জন রায়কে ব্যাগে থাকা টাকাসহ তাদের সঙ্গে আসতে বলে। বাড়ি থেকে বের হয়ে নিমতলা-রাজানগর সড়কে আসার পরই তারা টাকাসহ নিরঞ্জনকে একটি মাইক্রোবাসে জোর করে তুলে নিয়ে যায় এবং অমিয় রায়কে সিরাজদিখান থানায় আসতে বলে। তারা নিরঞ্জন রায়কে নিয়ে ঢাকার দিকে রওনা হয়। পরে মাইক্রোতে তাকে বেধম মারধর করে কেরানীগঞ্জের কাছে টাকা রেখে গাড়ি থেকে নামিয়ে দেয়। প্রত্যক্ষদর্শী ও অপহৃত নিরঞ্জন রায়ের বড় শ্যালিকা অমিয় রায় জানান, থানায় যেতে বলার খবর পেয়ে দুই ঘণ্টা পরে অমিয় রায়ের স্বামী নিমতলা বাজারের ফল ব্যবসায়ী সঞ্জিত রায় সিরাজদিখান থানায় খোঁজ নিলে তাদের কাউকে না পেয়ে থানা পুলিশকে ঘটনা খুলে বলেন। নিরঞ্জন রায় উপজেলার বাসাইল ইউনিয়নের ঘোড়ামারা গ্রামের চণ্ডী রায়ের ছেলে।
সিরাজদিখান ওসি (প্রশাসন) আবুল কালাম জানান, ডিবি পরিচয়ে নিরঞ্জন রায় নামে এক ব্যক্তির কাছ থেকে ৬ লাখ টাকাসহ অপহরণ করে টাকা রেখে ছেড়ে দিয়েছে। আমি লোকমুখে শুনে তাৎক্ষণিক পুলিশ পাঠিয়েছি। এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। প্রকৃত বিষয়টি জানার জন্য আমরা সবদিক থেকে টাকা উদ্ধারের চেষ্টা চালাচ্ছি।

 
এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

টয়লেট থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

চট্টগ্রামে কমছে চালের দাম, ফুঁসছেন ব্যবসায়ীরা

৪’শ বোতল ফেনসিডিলসহ আটক ৩

দিনাজপুরে বজ্রপাতে ৮ জনের মৃত্যু

যাত্রাবাড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

ইন্টারপোলের সম্মেলনে যোগ দিতে চীনে গেলেন আইজিপি

ঢাবি অধিভুক্ত ৭ টি কলেজের মাস্টার্স পরীক্ষা স্থগিত

‘মিয়ানমারের কোন উসকানিতে বাংলাদেশ সাড়া দেবে না’

সার্ক সম্মেলন নিয়ে এবারও অনিশ্চয়তা!

মিয়ানমারের দুই সাংবাদিক জামিনে মুক্ত

রোহিঙ্গা ক্যাম্পে বসছে টেলিটকের বুথ, সিম বিক্রি নয়

আন্তর্জাতিকভাবে নিষিদ্ধ অস্ত্র ব্যবহার করছে মিয়ানমার

বিদ্যালয়ে ছাদের পলেস্তারা খসে ১০ ছাত্রী আহত

ব্যালাস্টিক ক্ষেপণাস্ত্রের ‘সফল’ পরীক্ষা চালালো ইরান

ফুলবাড়ীয়ায় স্যুটকেস থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

জাতীয় ঐক্য সৃষ্টি করে মিয়ানমারকে কূটনৈতিক চাপ দিতে হবে: বিএনপি