ছাত্রীকে অপহরণ করে হত্যার অভিযোগ

বাংলারজমিন

ঝালকাঠি প্রতিনিধি | ১৩ সেপ্টেম্বর ২০১৭, বুধবার
বরগুনার আমতলী থানার কল্যাণপুর (কলঙ্ক) এলাকায় ঝালকাঠির এক ছাত্রীর মৃত্যুর ঘটনায় তাকে অপহরণ করে হত্যার অভিযোগ করছে পরিবার। নিহত ছাত্রীর চাচা এসএম রেজাউল করিম বাদী হয়ে মঙ্গলবার ৪ জনকে অভিযুক্ত করে ঝালকাঠি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে একটি নালিশী অভিযোগ দায়ের করেছেন (এমপি১২৩/১৭)। মামলার অভিযুক্তরা হলেন, ঝালকাঠি সদর উপজেলার হাজরাগাতি গ্রামের মো. রুমান হাওলাদার ওরফে বাবু (২২), কলাপাড়া উপজেলার নয়ন (২২), তরিকুল ইসলাম বাবু (২৩) ও মো. সবুজ। মামলায় অজ্ঞাত আরও ২/৩ জনকে আসামী করা হয়েছে।
মামলায় অভিযোগে করার হয়েছে, বরিশাল সরকারি পলিটেকনিক ইনস্টিউটের ২০১৬-১৭ শিক্ষা বর্ষের তৃতীয় সেমিস্টারের ছাত্রী স্বার্না আক্তার ইতি’কে (১৭) ৬ই সেপ্টেম্বর ভোরে বরিশালে যাওয়ার পথে ঝালকাঠি শহরের গুরুধাম এলাকা থেকে ফুসলিয়ে অপহরণ করে নিয়ে যায় আসামীরা। ওই দিন দুপুরে বরগুনার আমতলী থানার পটুয়াখালি-কুয়াকাটা সড়কের ক্যাণপুর (কলঙ্ক) নামক স্থানে ইতিকে হত্যা করা হয়। 
এদিকে কলাপাড়া থানার পরিদর্শক (ওসি) জিএম শাহ্নেওয়াজ ঘটনার পর জানিয়েছিলেন, বন্ধুর পরিচয় দেয়া রুমান হাওলাদার নামের ঝালকাঠির এক যুবকের মোটর সাইকেলে করে কুয়াকাটা থেকে ফেরার পথে চলন্ত মোটর সাইকেল থেকে পড়ে যায় ইতি। তাৎক্ষনিক তাকে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঘটনার পর পরই প্রথমে কলাপাড়া থানা পুলিশ রুমানকে আটক করে। পরে ঘটনাস্থলের থানা আমতলীর পুলিশ জিজ্ঞাসাবাদের সেখান থেকে রুমানকে নিয়ে যায়। পরদিন ৭ই সেপ্টেম্বর বিকেলে পুলিশ তাকে ছেড়ে দেয়। 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

কুমিল্লার টার্গেট ১২৯

সৌদি আরবে ২৪ হাজার অবৈধ অভিবাসী গ্রেফতার

আওয়ামী লীগের আমলেই সংখ্যালঘুরা নিরাপত্তাহীনতায় থাকে : ফখরুল

‘হাসপাতালে বিল পরিশোধে ব্যর্থ হলে মরদেহ আটকে রাখা যাবে না’

৭ই মার্চকে জাতীয় ঐতিহাসিক দিবস ঘোষণা কেন নয় : হাইকোর্ট

রোহিঙ্গা সঙ্কট সমাধানে চীনের তিন দফা প্রস্তাব

সিএনজি অটোরিকশার ৪৮ঘন্টার ধর্মঘট

শাহজালালে ৩ কোটি টাকা মূল্যের স্বর্ণসহ আটক ১

দীপিকার মাথা কাটলে পুরস্কার ১০ কোটি রুপি!

নিউ ক্যালেডোনিয়ায় ৭ মাত্রার ভূমিকম্প

কেন সৌদি আরব ও ইরান পরস্পরের প্রতিপক্ষ?

বন্দুকের নলের মুখেও ক্ষমতা ছাড়তে রাজি নন মুগাবে

বাংলাদেশের বন্ধু, মার্কিন কূটনীতিক হাওয়ার্ড বি শেফার আর নেই

গেদে সীমান্তে পিতা-পুত্রের মিলন, আবেগঘন এক দৃশ্য

‘পুরুষের চেয়ে নারীরা বেশি যৌন নিপীড়ক’

মা ও ছেলেকে কুপিয়ে হত্যা করলো যুবক