রূপগঞ্জে ডিবি পরিচয়ে মুদি দোকানে ডাকাতি

বাংলারজমিন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি | ১৪ সেপ্টেম্বর ২০১৭, বৃহস্পতিবার
রূপগঞ্জের ডিবি পুলিশ পরিচয়ে মুদি মনোহরীর দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা নগদ টাকাসহ প্রায় ২ লাখ টাকার মালামাল লুটে নিয়ে গেছে। গতকাল ভোর সোয়া ৫টার দিকে উপজেলার কাঞ্চন পৌরসভার কাঞ্চন বাজারের জহির জেনারেল স্টোরে এ ঘটনা ঘটে।
ব্যবসায়ী জহিরুল ইসলাম জানান, প্রতিদিনের মতো তিনিসহ তার কর্মচারীরা মঙ্গলবার রাতে দোকানে বেচাকেনার পর তার নিজ প্রতিষ্ঠান জহিরুল জেনারেল স্টোর বন্ধ করে বাড়ি চলে যায়।  গতকাল ভোর সোয়া ৫টার দিকে ৩টি প্রাইভেটকার যোগে আসা ১০-১২ জনের একদল ডাকাত নিজেদের ডিবি (গোয়েন্দা) পুলিশ পরিচয় দিয়ে বাজারে প্রবেশ করে। ডাকাতরা বাজারে হত্যা মামলার আসামি আত্মগোপন করেছে বলে জানায়। এ সময়  তারা বাজারের  নৈশপ্রহরী রফিক মিয়াসহ তার দোকান থেকে একটু সামনে একটি গাড়ি থেকে মুরগির খাবার নামানোর কাজে রত শ্রমিকদের ভয় দেখিয়ে সেখান থেকে তাড়িয়ে দেয়। এক পর্যায়ে ডাকাতরা তার ব্যবসা প্রতিষ্ঠান জহির জেনারেল স্টোরের সাটারের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে নগদ টাকা, সিগারেটসহ প্রায় ২ লাখ টাকার মালামাল লুটে নেয়।
খবর পেয়ে তিনি দোকানে আসতে আসতে মালামাল নিয়ে ডাকাতরা পালিয়ে যায়। এব্যাপারে ভোলাব উপ-তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সেলিম মিয়া জানান, পেশাদার ডাকাতরা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ডাকাতি করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। লুণ্ঠিত মালামাল উদ্ধার ও ডাকাতদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মুগাবের পদত্যাগ, জিম্বাবুয়েজুড়ে উল্লাস

রোহিঙ্গা সংকট সমাধানে চীনের প্রস্তাব, যা বললেন মুখপাত্র...

তিন বাহিনীকে আধুনিক করতে সবই করবে সরকার

নিজেদের কার্যালয়ে এজাহার দায়েরের ক্ষমতা চায় দুদক

জাতিসংঘের সম্পৃক্ততায় আপত্তি মিয়ানমারের

চলতি সপ্তাহেই সমঝোতার আশা সুচির

বিচারক রেফারি মাত্র

বাংলাদেশে বসবাসকারী রোহিঙ্গা নেতা নিখোঁজ

অভিশংসনের মুখে মুগাবে

মাঠ গোছাতে ব্যস্ত প্রার্থীরা

নিজাম হাজারীর লোকজন খালেদা জিয়ার গাড়িবহরে হামলা করে

মোবাইল ব্যাংকিংয়ের নামে লুটপাট চলছে

দুদকের মামলা থেকে অব্যাহতি পেলেন মেয়র সাক্কু

স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন টিটু রায়

আনসারুল্লাহ’র দুই জঙ্গি কলকাতায় গ্রেপ্তার

‘আওয়ামী লীগ ৪০টির বেশি আসন পাবে না’