ওমান থেকে ফিরেই তিন ছবির মহরত

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৪ সেপ্টেম্বর ২০১৭, বৃহস্পতিবার
ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান আজ ওমান প্রবাসী বাংলাদেশিদের জন্য ‘ঢালিউড ব্লাস্ট’ নামক একটি অনুষ্ঠানে অংশ নিচ্ছেন। ওমানের রাজধানী মাস্কটের কুরুম সিটি অ্যাম্ফিথিয়েটারে এটি অনুষ্ঠিত হবে। আর এই শো শেষ করার পর নতুন কাজের পরিকল্পনা নিয়ে গতকাল মানবজমিনের সঙ্গে মুঠোফোনে কথা বলেছেন তিনি। শাকিব খান বলেন, ‘ঢালিউড ব্লাস্ট’ নামের এই শোটি বেশ বড় পরিসরে হতে যাচ্ছে। আমি যুক্তরাজ্যে ‘চালবাজ’ ছবির শুটিংয়ে ছিলাম। জয়দ্বীপের এ ছবিতে আমার বিপরীতে অভিনয় করছেন শুভশ্রী।
সেখান থেকেই মূলত এই শোতে অংশ নিতে ওমানে এসেছি। এই শোতে আমার সঙ্গে বিদ্যা সিনহা মিম পারফর্ম করবেন। এই অনুষ্ঠানের কাজ শেষ করে বাংলাদেশে নতুন তিন ছবির মহরত অনুষ্ঠানে অংশ নেব।  তিনটি ছবিই পরিচালনা করতে যাচ্ছেন উত্তম আকাশ। ছবিগুলো হচ্ছে ‘মামলা হামলা ঝামেলা’, ‘ চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ ও ‘কেউ কথা রাখেনি’। এ মাসের শেষে ঢাকাতে বেশ বড় পরিসরে নতুন ছবির মহরত অনুষ্ঠান হবে।
এরপর উত্তম আকাশের ‘আমি নেতা হব’ ছবির গানের শুটিংয়ে আগামী মাসের প্রথম সপ্তাহে সিঙ্গাপুর যাব। আশা করি, আমার নতুন কাজগুলো দর্শক পছন্দ করবেন। এদিকে ওমানের এই শোতে শাকিব খান ছাড়াও বিদ্যা সিনহা মিম, আইরিন, বিপাশা কবিরসহ আরো অনেকে। প্রসঙ্গত, কোরবানি ঈদে শাকিব খান অভিনীত দুটি ছবি মুক্তি পায়। ছবি দুটি হচ্ছে শাহাদৎ হোসেন লিটন পরিচালিত ‘অহংকার’ ও আবদুল মান্নানের ‘রংবাজ’। দুটি ছবিতেই শাকিবের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী। ছবি দুটি থেকে বেশ ভালো সাড়া পেয়েছেন বলে জানান শাকিব খান।
 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘বাধ্য হয়ে অনেকে একই ধরনের চরিত্রে বারবার কাজ করছেন’

ছাত্রলীগে উদ্ধার ভিসি, শিক্ষার্থীদের ফের পিটুনি

ঘুষ নেয়ার সময় ধরা পড়ে নাসির বেরিয়ে আসছে আরো নাম

আদালতে খালেদার আড়াই ঘণ্টা অপেক্ষা

বিএসএফ জওয়ান গ্রেপ্তার

শিক্ষামন্ত্রীর কর্মকাণ্ডে মন্ত্রিসভার সদস্যরাও নাখোশ

পরবর্তী প্রেসিডেন্ট হামিদ না অন্য কেউ

এর পরও অনায়াস জয়

পলাতক জঙ্গি সাড়ে ৩ হাজার

পরীক্ষার সময় ফেসবুক বন্ধ চায় মন্ত্রণালয়

সৃজনশীল পদ্ধতিতে পরিবর্তন আসছে

‘আই অ্যাম ফাইটার’

মৃত্যুর আগে খুনিদের নাম বলে গেল জুয়েল

শেষ সময়ে বাণিজ্যমেলায় ছাড়ের উৎসব

মেয়েকে এপিএসের দায়িত্ব দিলেন প্রতিমন্ত্রী কেরামত

ট্রাম্পকে ব্ল্যাকমেইল করেছেন পুতিন!