ছোট পর্দায় আজ

বিনোদন

| ১৪ সেপ্টেম্বর ২০১৭, বৃহস্পতিবার
এটিএন বাংলায় ‘রেডিও জকি ও কতিপয় গল্প’
এটিএন বাংলায় আজ রাত ৮টা ৪০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘রেডিও জকি ও কতিপয় গল্প’। মুরাদ পারভেজের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন ঝুনা চৌধুরী, শম্পা রেজা, চিত্রলেখা গুহ, সোহানা সাবা, আহসান হাবিব নাসিম, ইরফান সাজ্জাদ, ইউসুফ রাসেল, সুমনা সোমা, খালেকুজ্জামান, রোকসানা হিরা, সুসমী আহসান প্রমুখ।
চ্যানেল আইতে ‘লুকানো ভালোবাসা’
বিখ্যাত টার্কিশ উপন্যাসিক হালিদ জিয়া ওসাকলিগিলের ১৮৯৯ সালের জনপ্রিয় উপন্যাস ‘আস্ক আই মেমনু’ অবলম্বনে নির্মিত টার্কিশ ড্রামা সিরিয়াল ‘লুকানো ভালোবাসা’। বিশ্বের ৭৩টি দেশে প্রচারিত অত্যন্ত জনপ্রিয় এই সিরিয়ালটির মাধ্যমেই মূলত টার্কিশ সিরিয়ালগুলো বিশ্বের বিভিন্ন দেশে জনপ্রিয়তা পেতে শুরু করে এবং আমেরিকান সিরিয়ালগুলোর শক্ত প্রতিদ্বন্দ্বী হয়ে দাঁড়ায়। এসিআই পিওর গুঁড়া মশলা নিবেদিত ‘লুকানো ভালবাসা’ চ্যানেল আইতে বাংলায় প্রচার হবে আজ রাত ৮টায়।
একুশে টেলিভিশনে ‘তুমি আসবে বলে’
একুশে টেলিভিশনে আজ প্রচার হবে প্রতিদিনের ধারাবাহিক নাটক ‘তুমি আসবে বলে।’ একজন নারীর একাকিত্ব এবং পারিপার্শ্বিক পরিস্থিতি নিয়ে নির্মিত হয়েছে নাটকটি। টুকু মজনিউলের রচনা এবং লুৎফুন নাহার মৌসুমীর পরিচালনায় এ ধারাবাহিকে অভিনয় করেছেন ঈশানা, লায়লা হাসান, শাহেদ শরীফ খান, শানু, রওনক হাসান, মানস বন্দ্যোপাধ্যায়, মুনমুন আহমেদ, নাজনীন চুমকীসহ অনেকে। ধারাবাহিকটি একুশে টেলিভিশনে প্রতিদিন রাত ৯টা ৩০ মিনিট প্রচার হচ্ছে।
এনটিভিতে ‘সং-সার’
এনটিভিতে আজ রাত ৯টা ৪৫ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘সং-সার’। নাটকটি প্রতি বুধ ও বৃহস্পতিবার প্রচার হচ্ছে। গোলাম সোহরাব দোদুলের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন আবুল হায়াত, দিলারা জামান, আফরান নিশো, অপর্ণা ঘোষ, শতাব্দী ওয়াদুদ, মৌসুমী হামিদ, আ খ ম হাসান, নাদিয়া, এ্যালেন শুভ্র, তানজিন তিশা, রুনা খান, সাঈদ বাবু, মুনিরা মিঠু, মাহমুদুল ইসলাম মিঠু, শিল্পী সরকার অপু, সজল প্রমূখ।
আরটিভিতে ‘ঝামেলা আনলিমিটেড’
আজ আরটিভিতে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ঝামেলা আনলিমিডেট’। আহসান আলমগীরের রচনা ও শামীম জামানের পরিচালনায় নাটকে অভিনয় করেছেন মামুনূর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, শামীম জামান, ফারুক আহম্মেদ, মোশারফ করিম, আ.খ.ম. হাসান, তারেক স্বপন, নয়ন, প্রভা, সোনিয়া হোসেন, ইফ্‌ফাত ত্রিশা, শৈলী, সেলিনা আফ্রি, আমানুল হক হেলাল, কল্যাণ কোরাইয়া প্রমুখ। রফিকুল ইসলামের প্রযোজনায় নাটকটি প্রচার হবে রাত ৯টা ৫০ মিনিটে ।
বাংলাভিশনে ‘ফুলমহল’
বাংলাভিশনে প্রচার হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘ফুলমহল’। আহমেদ শাহাবুদ্দীনের রচনা ও সকাল আহমেদের পরিচালনায় নাটকটি প্রচার হয় প্রতি বৃহস্পতি-শুক্র-শনিবার রাত ৮টা ১৫ মিনিটে। এতে অভিনয় করেছেন আবুল হায়াত, আনিসুর রহমান মিলন, জেনি, অর্ষা, বন্যা মির্জা, শম্পা রেজা, কে এস ফিরোজ, লুৎফর রহমান জর্জ, মুনিরা মিঠু প্রমুখ।
মাছরাঙা টেলিভিশনে ‘তোমায় গান শোনাবো’
আজ রাত ১১ টায় মাছরাঙা টেলিভিশনের সাপ্তাহিক লাইভ গানের অনুষ্ঠান ‘তোমায় গান শোনাবো’-তে গান পরিবেশন করবেন জনপ্রিয় সংগীতশিল্পী অনিরুদ্ধ সেনগুপ্ত। দুই ঘণ্টা ব্যাপ্তির বৈঠকি ঘরানার এ অনুষ্ঠানে নিজের পছন্দ ও দর্শকদের অনুরোধে বেশ কিছু গান পরিবেশন করবেন তিনি। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন কৌশিক শংকর দাশ। প্রযোজনা করবেন স্বীকৃতি প্রসাদ বড়ুয়া।
দীপ্ত টিভিতে ‘অপরাজিতা’
দীপ্ত টিভিতে প্রতি শনি থেকে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘অপরাজিতা’। প্রখ্যাত ঔপন্যাসিক আশাপূর্ণা দেবীর কালজয়ী উপন্যাস ‘বালুচারী’র পাতা থেকে উঠে আসা, হার না মানা এক নারীর গল্প নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘অপরাজিতা’। এটি রচনা করেছেন আশাপূর্ণা দেবী। এতে অভিনয় করেছেন নাইরুজ, আফজাল কবীর, চিত্রলেখা গুহ, সায়মা করিম, মাহবুবা রেজানূর, আতিক রহমান, নুসরাত জাহান খান, উনাইসা, শারমীন আঁখি প্রমুখ।

 
এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন