জাতীয় জুনিয়র টেবিল টেনিস শুরু কাল

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৩ সেপ্টেম্বর ২০১৭, বুধবার
৪র্থ জাতীয় জুনিয়র (অনূর্ধ্ব-১৮) টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপ-২০১৭ শুরু হচ্ছে আগামীকাল। এবার পৃষ্ঠপোষকতা করছে সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড। গতকাল এ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে জানানো হয়, এবারের ৪র্থ জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপে ২৫টি বালক, ১৪টি বালিকা দলে অংশ নেবে মোট ১৩৫ জন বালক ও ৪৫ জন বালিকা খেলোয়াড়সহ ২৯ জন টিম ম্যানেজার/কর্মকর্তাবৃন্দ। এবারে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকল খেলোয়াড়, ম্যানেজার ও কর্মকর্তাদের থাকা, খাওয়া এবং যাতায়াতের ব্যবস্থা করবে টিটি ফেডারেশন। ঢাকার পল্টন ময়দানস্থ শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য ইভেন্টগুলো হলো- বালক একক ও দ্বৈত, বালিকা একক ও দ্বৈত এবং বালক ও বালিকা দলগত। উল্লেখ্য, এর আগে প্রথম দুটি চ্যাম্পিয়নশিপ ঢাকায় এবং ৩য় আসরটি অনুষ্ঠিত হয় দিনাজপুরে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সহ-সভাপতি জাহাঙ্গির আলম, সাবেক জাতীয় পুরস্কার প্রাপ্ত খেলোয়াড় ও সহ-সভাপতি সাইদুল হক সাদি, ফেডারেশনের সাধারণ সম্পাদক খন্দকার হাসান মুনির, স্পন্সর প্রতিষ্ঠান সাউথ বাংলা ব্যাংকের এবিপি মো. ইসলামুল হক, টুর্নামেন্ট কমিটির কনভেনার আ.ন.ম আমিনুল ইসলাম মামুন, টুর্নামেন্ট কমিটির সম্পাদক আনোয়ার কবির চৌধুরী, মিডিয়া কমিটির সদস্য সচিব আহসান আহমেদ আমিত প্রমুখ।
বৃহস্পতিবার বিকাল ৫টায় প্রতিযোগিতার উদ্বোধন করবেন অর্থমন্ত্রী মো. আবুল মাল আব্দুল মুহিত।
অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সভাপতি অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেদায়তুল্লাহ আল মামুন। বিশেষ অতিথি থাকবেন স্পন্সর প্রতিষ্ঠান সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান।

 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

হঠাৎ অপু বিশ্বাস এর ডুব

বাংলাদেশ চীন-পাকিস্তানের চেয়ে বড় হুমকি

নাগরিক সমাবেশে বিপুল জনসমাগমের প্রস্তুতি

ছাত্রদল সাধারণ সম্পাদক গ্রেপ্তার

রাবিতে হলের সামনে থেকে ছাত্রী অপহৃত

সীমানা বিন্যাস আইন নিয়ে বিপাকে ইসি

মিথ্যা দিয়ে শুরু... মিথ্যা দিয়ে শেষ

আবাসন খাতে স্থবিরতা

সেনা অভ্যুত্থানের পর প্রথম জনসমক্ষে মুগাবে

শাহজালালে ভারতীয় বিমানের চাকায় ত্রুটি

মিয়ানমারে সামরিক অভিযান বন্ধের প্রস্তাব পাস জাতিসংঘে

ঘরের শত্রু বিভীষণ

ইরাক ও ইসরায়েল সুন্দরী একসঙ্গে সেলফি তুলে বিপাকে

‘বিএনপিকে দূরে রেখে নির্বাচনের ষড়যন্ত্র করা হচ্ছে’

‘আপনারা এটাকে পাল্টাপাল্টি ভাববেন কেন?’

রাবি ছাত্রীকে জোরপূর্বক তুলে নেয়ার অভিযোগ