জাতীয় জুনিয়র টেবিল টেনিস শুরু কাল

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৩ সেপ্টেম্বর ২০১৭, বুধবার
৪র্থ জাতীয় জুনিয়র (অনূর্ধ্ব-১৮) টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপ-২০১৭ শুরু হচ্ছে আগামীকাল। এবার পৃষ্ঠপোষকতা করছে সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড। গতকাল এ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে জানানো হয়, এবারের ৪র্থ জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপে ২৫টি বালক, ১৪টি বালিকা দলে অংশ নেবে মোট ১৩৫ জন বালক ও ৪৫ জন বালিকা খেলোয়াড়সহ ২৯ জন টিম ম্যানেজার/কর্মকর্তাবৃন্দ। এবারে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকল খেলোয়াড়, ম্যানেজার ও কর্মকর্তাদের থাকা, খাওয়া এবং যাতায়াতের ব্যবস্থা করবে টিটি ফেডারেশন। ঢাকার পল্টন ময়দানস্থ শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য ইভেন্টগুলো হলো- বালক একক ও দ্বৈত, বালিকা একক ও দ্বৈত এবং বালক ও বালিকা দলগত। উল্লেখ্য, এর আগে প্রথম দুটি চ্যাম্পিয়নশিপ ঢাকায় এবং ৩য় আসরটি অনুষ্ঠিত হয় দিনাজপুরে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সহ-সভাপতি জাহাঙ্গির আলম, সাবেক জাতীয় পুরস্কার প্রাপ্ত খেলোয়াড় ও সহ-সভাপতি সাইদুল হক সাদি, ফেডারেশনের সাধারণ সম্পাদক খন্দকার হাসান মুনির, স্পন্সর প্রতিষ্ঠান সাউথ বাংলা ব্যাংকের এবিপি মো. ইসলামুল হক, টুর্নামেন্ট কমিটির কনভেনার আ.ন.ম আমিনুল ইসলাম মামুন, টুর্নামেন্ট কমিটির সম্পাদক আনোয়ার কবির চৌধুরী, মিডিয়া কমিটির সদস্য সচিব আহসান আহমেদ আমিত প্রমুখ।
বৃহস্পতিবার বিকাল ৫টায় প্রতিযোগিতার উদ্বোধন করবেন অর্থমন্ত্রী মো. আবুল মাল আব্দুল মুহিত।
অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সভাপতি অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেদায়তুল্লাহ আল মামুন। বিশেষ অতিথি থাকবেন স্পন্সর প্রতিষ্ঠান সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান।


 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

‘সম্মতি ছাড়া নারীকে স্পর্শ নয়’

‘বোতলবন্দি ভূত’ বিক্রি করতে গিয়ে আটক ৪

লালবাগে হেলে পড়েছে পাঁচতলা ভবন

রোহিঙ্গা ইস্যুতে পররাষ্ট্রমন্ত্রীর ব্রিফিং শুরু

‘আমাকে অবরুদ্ধ রাখা হয়নি’

‘ভূমির মালিকানা পার্বত্য চট্টগ্রামবাসীরই থাকবে’

জনগণ সতর্ক নজর রাখছে

ময়নাতদন্তে আত্মহত্যার লক্ষণ

কেরানীগঞ্জে প্রকৌশলী হত্যার ঘটনায় গ্রেপ্তার ৩

যে ছবি নিয়ে বাংলাদেশ-ভারত সম্পর্কে বিতর্কের ঝড়

১৩ ঘণ্টা বন্দুকযুদ্ধ, অবরুদ্ধ অবস্থার সমাপ্তি

সৌদির সঙ্গে হজ চুক্তি স্বাক্ষর সম্পন্ন

সঙ্ঘকে ধরে দিল্লির কাছে পৌঁছতে চাইছেন খালেদা

যুক্তরাষ্ট্রে সরকারি সেবা বন্ধ হওয়ায় দুর্ভোগে পর্যটকরা

‘এটি অন্যরকম অনুভূতি’

অচলাবস্থা নিয়ে দ্বিতীয় বর্ষে পা রাখলেন ট্রাম্প