দেখছেন আর মুগ্ধ হচ্ছেন শুভ

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৩ সেপ্টেম্বর ২০১৭, বুধবার
র‌্যাম্প মডেলিংয়ের মধ্য দিয়ে শোবিজ-ক্যারিয়ার শুরু করেন ঢাকাই ছবির এ সময়ের আলোচিত নায়ক আরিফিন শুভ। এরপর হয় টিভি নাটকের অভিষেক। নাটকের কাজের ফাঁকে পছন্দসই পণ্যের বিজ্ঞাপনচিত্রেও কাজ করেছেন শুভ। তবে এখন পুরোদমে চলচ্চিত্রের কাজ নিয়েই তার ব্যস্ততা। ধ্যানজ্ঞান সব চলচ্চিত্রকে ঘিরে। গত শনিবার থেকে নতুন ছবির জন্য ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি।
ছবির নাম ‘একটি সিনেমার গল্প’। এ ছবিতে তিনি ভারতের কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। আর ছবিটি পরিচালনা করছেন চিত্রনায়ক আলমগীর। পরিচালক ও সহশিল্পী ঋতুপর্ণা দুজনের সঙ্গে প্রথমবার কাজ করছেন এই অভিনেতা। তার কাছে এ ছবিতে কাজের অভিজ্ঞতা নিয়ে জানতে চাইলে আরিফিন শুভ গতকাল মানবজমিনকে বলেন, এক কথায় অসাধারণ। যত দেখছি ততই শিখছি। বলতে গেলে দেখছি আর মুগ্ধ হচ্ছি। আর বিশেষ করে ছবির পরিচালক আলমগীর ভাই যেভাবে দেখিয়ে দিচ্ছেন সেভাবে কাজটি করার চেষ্টা করছি। আমি এই সেটে ভিন্ন এক পরিবেশে কাজ করছি। যা সচারচর দেখা যায় না। কাজ করে আমার ভীষণ ভালো লাগছে। বর্তমানে এফডিসির চার নাম্বার ফ্লোরে ‘একটি সিনেমার গল্প’ ছবির দৃশ্যধারণের কাজ চলছে। এখানে কয়েকদিন কাজ করার পর উত্তরায় এ ছবির বাকি কাজ শুরু হবে বলে জানা যায়। এদিকে, আরিফিন শুভ অভিনীত
‘ঢাকা অ্যাটাক’ ছবিটি ৬ অক্টোবর মুক্তি পাবে। এ ছবিতে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে মাহিয়া মাহিকে। ছবিটি পরিচালনা করেছেন দীপংকর দীপন। ছবিটি দেশে মুক্তি পাওয়ার পর আগামী ২০শে অক্টোবর থেকে ধারাবাহিকভাবে মুক্তি পাবে বিশ্বের বিভিন্ন দেশে।

 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ধর্ষণের অভিযোগে রবিনহোর ৯ বছরের জেল

বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

মিয়ানমার সেনাপ্রধানের সঙ্গে কথা বলবেন পোপ

রাজধানীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

ট্রেন-ট্রাকের সংঘর্ষে সহকারি চালক নিহত

বিপিএল ঘিরে চট্টগ্রামে কঠোর নিরাপত্তা

বারী সিদ্দিকীর দাফন নেত্রকোনার কারলি গ্রামে ‘বাউল বাড়ি’তে

‘এ নিয়ে এখনই বলার সময় আসেনি’

বারী সিদ্দিকী আর নেই

বিএনপিকে ভোট দিয়ে অশান্তি ফিরিয়ে আনবে না জনগণ: প্রধানমন্ত্রী

সময়সীমার ইঙ্গিত নেই

অভিযোগ মিথ্যা এতিমখানার টাকা আত্মসাৎ করিনি

আরো ব্লগার হত্যার হিটলিস্ট

আসিফ নজরুলের বিরুদ্ধে মামলা, অতঃপর...

‘আমি হতবাক’

ডাক্তাররা বেশ প্রভাবশালী ও তদবিরে পাকা: স্বাস্থ্য প্রতিমন্ত্রী