৭০ বছরের বৃদ্ধের বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ

এক্সক্লুসিভ

স্টাফ রিপোর্টার | ১৩ সেপ্টেম্বর ২০১৭, বুধবার
রাজধানীর খিলগাঁওয়ে ৭০ বছরের বৃদ্ধের বিরুদ্ধে ১০ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গতকাল শিশুটিকে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তাকে হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। ওসিসি সূত্রে জানা গেছে, প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। তবে এ ঘটনায় এখনো থানায় মামলা হয়নি। ধর্ষণের শিকার মেয়েটির পিতা জানান, তারা এখনো মামলা করেননি।
তবে মেডিকেল থেকে তার স্ত্রী ও মেয়ে ফিরে এলে মামলা করার ব্যাপারে সিদ্ধান্ত নেবেন। মেয়েটি তার পরিবারের সঙ্গে খিলগাঁও থানার সিপাহীবাগ এলাকার ভূঁইয়াপাড়ায় থাকে। তার বাবা রিকশাচালক এবং মা অন্যের বাড়িতে কাজ করেন।   
হাসপাতাল সূত্রে জানা গেছে, প্রায় এক বছর ধরে মেয়েটির পাশের বাসার ফেরিওয়ালা ৭০ বছরের বৃদ্ধ হারুন মেয়েটিকে নানাভাবে যৌন নির্যাতন করে আসছিলো। গতকাল তাকে ধর্ষণ করে বলে সে তার মায়ের কাছে অভিযোগ করে। মেয়েটি অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে আদ্‌-দ্বীন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে দুপুরের দিকে মেয়েটিকে ঢামেকে নিয়ে যাওয়া হয়। প্রথমে তাকে ২১২ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে নেয়া হয়। বর্তমান সেখানে তার চিকিৎসা চলছে। চিকিৎসকরা প্রাথমিকভাবে শিশুটিকে ধর্ষণের আলামত পেয়েছে। তারা জানিয়েছে, প্রাথমিকভাবে পরীক্ষায় তার গোপনাঙ্গে ক্ষত পেয়েছেন। এদিকে মেয়েটির মা অভিযোগ করেন, এ ঘটনার পর হারুন বিষয়টি আপসরফা করার জন্য তাদের ওপর চাপ দিচ্ছে। মেয়েটির পিতা জানিয়েছেন, তার স্ত্রী হাসপাতালে মেয়ের কাছে রয়েছে। তিনি ফিরে এলে মামলার সিদ্ধান্ত নেয়া হবে বলেও জানান তিনি।

 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

নবীনগরে আওয়ামী লীগ নেত্রী খুন

রোহিঙ্গাদের সঙ্গে দেখা হবে পোপের

রোহিঙ্গাদের প্রত্যাবর্তনে বিশ্বজনমত গঠিত হয়েছে

৬৯ মাসে তদন্ত প্রতিবেদন পেছালো ৫২ বার

মসনদে বসছেন ‘কুমির মানব’

রোহিঙ্গাদের ফেরাতে সমঝোতার কাছাকাছি বাংলাদেশ-মিয়ানমার

তনুর পরিবারের সদস্যদের ঢাকায় এনে জিজ্ঞাসাবাদ

স্বপ্ন দেখাচ্ছে সৌর বিদ্যুৎ

আসন ধরে রাখতে চায় আওয়ামী লীগ, ফিরে পেতে মরিয়া বিএনপি

মেয়র পদে ১৩ জনের মনোনয়নপত্র জমা

জিদান খুনের রোমহর্ষক বর্ণনা আবু বকরের

অসহনীয় শব্দ দূষণে বেহাল নগরবাসী

সব স্কুলে ছাত্রলীগের কমিটি দেয়ার নির্দেশ

একতরফা নির্বাচন কোন নির্বাচনী প্রক্রিয়া নয়

‘অনুমোদনহীন বারের বিরুদ্ধে ব্যবস্থা’

কি পেলাম কি পেলাম না সেই হিসাব মেলাতে আসিনি: প্রধানমন্ত্রী