বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত নায়করাজ রাজ্জাক

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৩ আগস্ট ২০১৭, বুধবার | সর্বশেষ আপডেট: ২:২৪
বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হয়েছেন নায়করাজ রাজ্জাক। আজ সকাল ১০টা ২০মিনিটে তাকে সেখানে কবরস্থ করা হয়। ভোরে তার মেজো ছেলে বাপ্পি দেশে ফেরার পর বনানী কবরস্থানে রাজ্জাকের দাফন সম্পন্ন হয়। এর আগে তার মরদেহ রাখা হয় ইউনাইটেড হাসপাতালের হিমঘরে।
রাজধানীর ইউনাইটেড হাসপাতালে সোমবার সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন নায়করাজ রাজ্জাক। সেখান থেকে মঙ্গলবার সকালে তার মরদেহ শেষবারের মতো নিয়ে যাওয়া হয় গুলশানের বাসভবন ‘লক্ষ্মীকুঞ্জ’-তে। মরদেহ সেখানে পৌঁছতেই স্বজনদের কান্না-আহাজারিতে ভারি হয়ে ওঠে আশপাশ।
সেখান থেকে বেলা ১১টায় মরদেহ নিয়ে আসা হয় তার প্রিয় কর্মস্থল এফডিসিতে। শেষবারের মতো নায়করাজের এফডিসিতে আগমনে শোকার্ত পরিবেশের সৃষ্টি হয়। এফডিসিতে লাশবাহী গাড়ি খোলা রেখেই শেষবারের মতো সবাই দেখেন নায়করাজকে। এরপর একে একে শ্রদ্ধা জানায় বিভিন্ন সংগঠন ও ব্যক্তিবর্গ।
পরে এফডিসি ও গুলশান আজাদ মসজিদে রাজ্জাকের দুই দফা জানাজা সম্পন্ন হয়। মেজো ছেলে বাপ্পির জন্য সেখান থেকে আবারও তার লাশ রাখা হয় হাসপাতালের হিমঘরে।
উল্লেখ্য, রাজ্জাক ১৯৪২ সালের ২৩ জানুয়ারি ভারতের কলকাতার টালিগঞ্জে জন্মগ্রহণ করেন। কয়েক দশকের অভিনয় জীবনে তিনি জীবন থেকে নেয়া, অবুঝ মন, রংবাজ, আলোর মিছিলসহ প্রায় ৩০০টি বাংলা ও উর্দু চলচ্চিত্রে অভিনয় করেছেন। এছাড়াও পরিচালনা করেছেন প্রায় ১৬টি চলচ্চিত্র।
এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন