শ্রীপুরে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

বাংলারজমিন

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি | ১৯ আগস্ট ২০১৭, শনিবার
গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ বাজারের  মাছ ব্যবসায়ী আরিফ মিয়াকে (২৩) পিটিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার কাওরাইদ রেলস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আরিফ  বেলদিয়া গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও নিহতের নানা আকার মিয়ার ভাষ্যমতে, ঘটনার সময় আরিফ মিয়া সারাদিন মাছ বিক্রি করে কাওরাইদ বাজার রেলস্টেশনে বসে বিশ্রাম নিচ্ছিল। এ সময় একই গ্রামের আব্দুল মিয়ার ছেলে নয়ন মিয়া সহযোগীদের নিয়ে তার পাশ দিয়ে যাচ্ছিল। যাওয়ার সময় মাছ বিক্রেতাকে এই এলাকা থেকে চলে যেতে বলে। এ নিয়ে দু’জনের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে নয়নের কমপক্ষে ১৫ জন সহযোগী তাকে টেনে হিঁচড়ে কাওরাইদ রেলস্টেশনের প্লাটফর্মে নিয়ে দা’য়ের বিপরীত দিক দিয়ে এলোপাতাড়ি আঘাত করতে থাকে। পরে লাঠি, হকিস্টিক ও রড দিয়ে উপর্যুপরি আঘাত করলে সে গুরুতর আহত হয়। এ সময় আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। গুরুতর আহতাবস্থায় তাকে প্রথমে বরমী পপুলার ক্লিনিকে ও পরে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে সে মারা যায়। নিহতের পরিবারের সূত্র আরো জানায়, গত রোববার বিকেলে কাওরাইদ এর এন এন উচ্চ বিদ্যালয়ে ফুটবল খেলা নিয়ে আরিফ ও নয়নের মধ্যে ঝগড়া হয় পরে স্থানীয়রা কাওরাইদ বাজারে এ ঘটনার মীমাংসা করে দেন। এ ঘটনা জের ধরেই আরিফের উপর হামলা হয়।
শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক নুসরাত জাহান বলেন, মৃত অবস্থায় রোগীকে হাসপাতালে আনা হয়েছে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, স্বাস্থ্য কমপ্লেক্সেই নিহতের সুরতহাল করা হয়েছে। তার মাথায় আঘাত ও ঘাড় ভাঙা পাওয়া গেছে। মৃতদেহের ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা  হয়েছে। হামলাকারীদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।


 
এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন