ক্ষমতায় আসতে চাই পরিবর্তনের জন্য: এরশাদ

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৩ আগস্ট ২০১৭, রবিবার, ৫:৫৬
জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ক্ষমতায় গিয়ে লুটপাট নয়, শান্তি ফিরিয়ে আনব। আমরা ক্ষমতায় আসতে চাই পরিবর্তনের জন্য। রোববার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে বাংলাদেশ জাতীয় জোটের (বিএনএ) প্রতিনিধি সম্মেলনে এ মন্তব্য করেন তিনি। এরশাদ বলেন , দেশের মানুষ বিএনপি চায় না, হাওয়া ভবন চায় না। তারা এই সরকারও চায় না। মানুষ এই শ্বাসরুদ্ধকর পরিস্থিতি থেকে পরিবর্তন চায়।
বিএনপিকে উদ্দেশ্য করে  তিনি বলেন, বিএনপির অস্তিত্ব নিশ্চিহ্ন হয়ে যেত। কিন্তু সরকারই দলটিকে বাঁচিয়ে রেখেছে । তত্ত্বাবধায়ক সরকার প্রসঙ্গে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, আমরা তত্ত্বাবধায়ক সরকার ঘৃণা করি। আমরা সাংবিধানিক সরকারের অধীনেই নির্বাচনে যাব।
নবগঠিত রাজনৈতিক জোট নিয়ে এরশাদ বলেন, জোট আরও বড় করতে পারতাম। অনেকেই ইচ্ছা ব্যক্ত করেছিল। কিন্তু সরকার মনে করল, আমাদের দল শক্তিশালী হলে তারা ক্ষমতায় থাকতে পারবে না। তাই বাধা দিয়েছিল। বাধা দিয়ে কী হবে, বন্যার পানিকে কী বাধা দিয়ে রাখা যায়?' প্রতিনিধি সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাপা মহাসচিব রুহুল আমিন হাওলাদার। ৫৮টি রাজনৈতিক দল নিয়ে জাপার নেতৃত্বে বিএনএ গঠন করা হয়। এরপর এটাই জোটের প্রথম সম্মেলন।
এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

selina

২০১৭-০৮-১৩ ০৭:৫৪:২০

58 party alliance pl mention the individual name . ..

tahir

২০১৭-০৮-১৩ ০৬:৪৮:৫০

you are a domestic party of Govt. so you have to go to election under this govt. but people of Bangladesh will not participate under current govt.

আপনার মতামত দিন