খুলনায় ২২ কোটি টাকার কোকেনসহ গ্রেপ্তার ৬

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে | ১৩ আগস্ট ২০১৭, রবিবার
খুলনা মহানগর ও দাকোপ উপজেলায় অভিযান চালিয়ে সোয়া ২ কেজি কোকেনসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। উদ্ধার করা কোকেনের মূল্য প্রায় ২২ কোটি ৫০ লাখ টাকা। র‌্যাব-৬ এর সদস্যরা শুক্রবার রাতভর এ অভিযান চালান।
গ্রেপ্তারকৃতরা হলো, নগরীর টুটপাড়া এলাকার এস এম এরশাদ হোসেন (৪৮), গগনবাবু রোডের মো. আরিফুর রহমার (৬০), রূপসা উপজেলার আইচগাতি এলাকার মো. সোহেল রানা (৩৫), ডুমু?রিয়ার বিকাশ চন্দ্র বিশ্বাস (৩৫), দাকোপের মো. ফজলুর রহমান ফ?কির (৩৭) ও বিকাশ চন্দ্র মণ্ডল। এ ঘটনায় সদর থানায় একটি ম?ামলা হয়েছে।
গতকাল দুপুরে নগরীর লবণচরাস্থ র‌্যাব-৬-এর সদর দপ্তরে প্রেস ব্রিফিংয়ে র‌্যাব ৬ এর পরিচালক খোন্দকার রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ময়লাপোতা মোড় এলাকা থেকে সোহেল রানাকে ২৩০ গ্রাম কোকেনসহ গ্রেপ্তার করা হয়। এরপর তাকে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে গগনবাবু রোড এলাকার একটি বাড়ি থেকে আরিফুর রহমানকে গ্রেপ্তার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে দাকোপ উপজেলায় রাত ৩টার দিকে অভিযান চালিয়ে বিকাশ চন্দ্র মণ্ডল ও ফজলুর রহমান ফকিরকে গ্রেপ্তার করা হয়।
পরে তাদের দেয়া তথ্যে টুটপাড়ায় অভিযান চালিয়ে এস এম এরশাদ আলীকে ধরা হয়। এরপর রূপসা উপজেলার রাজাপুর এলাকায় অভিযান চালিয়ে বিকাশ চন্দ্র বিশ্বাসকে গ্রেপ্তার করা হয়। বিকাশ কোকেনের তিনটি প্যাকেট বের করে দেয়। যাতে ২ কেজি ২০ গ্রাম কোকেন পাওয়া যায়।
এ ঘটনায় খুলনা মহানগরীর সদর থানায় মামলা দায়ের করা হবে। এ মামলাটির তদন্ত র‌্যাব-৬ থেকেই করা হবে।’
তিন কেজি গাঁজাসহ এক নারী গ্রেপ্তার: খুলনা মহানগরীর ৫ নম্বর মাঝ ঘাট এলাকা থেকে তিন কেজি গাঁজাসহ সাথী বেগম (২৫) নামে এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার রাতে তাকে গ্রেপ্তার করে পুলিশ।
খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সন্ধ্যায় সাথী বেগমকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে তিন কেজি গাঁজা উদ্ধার হয়। তিনি আরো জানান, ৫ নম্বর মাছ ঘাট এলাকায় বিক্রির উদ্দেশ্যে সাথী গাঁজাসহ অবস্থান করছিল। সাথী বেগম স্থানীয় মনিরের বাড়ির ভাড়াটিয়া বেল্লাল শিকদারের স্ত্রী।
 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন