পীরের অনুষ্ঠানে দুই যুবকের মৃত্যু

বাংলারজমিন

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি | ১৩ আগস্ট ২০১৭, রবিবার
জয়পুরহাটের কালাইয়ে চিশতিয়া পীরের অনুসারীদের আয়োজনে হালকা-জিকির অনুষ্ঠানে পার্শ্ববর্তী  বাড়ির মিটার থেকে সংযোগ নেয়ার সময় বিদ্যুতায়িত হয়ে ডেকোরেটরের দুই মিস্ত্রি ঘটনাস্থলে নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত সাড়ে ৯টায় উপজেলার তেলিহার গ্রামে এ ঘটনা ঘটে।
এ ঘটনা জানার পরপরই রাতেই কালাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আফাজ উদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। এলাকাবাসী, পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, উপজেলার তেলিহার গ্রামে মোত্তালিব হোসেনের বাড়িতে অত্র এলাকার চিশতিয়া পীরের অনুসারীদের নিয়ে বাৎসরিক হালকা-জিকির অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে আলোকসজ্জা, প্যান্ডেল, বসার আসন থেকে শুরু করে যাবতীয় কাজের জন্য পার্শ্ববর্তী রাজাবিরাট বাজারের একটি ডেকোরেটর মালিককে চুক্তি দেয়া হয়।
সেই আলোকে ডেকোরেটর মালিক গত শুক্রবার দিনের বেলা তার প্রতিষ্ঠানের দু’জন মিস্ত্রি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার গোমড়া দিঘি গ্রামের মোজাম্মেল হকের ছেলে আফজাল হোসেন (২৩) এবং আব্দুল আলিমের ছেলে শাকিল আহম্মেদকে (২০) পাঠিয়ে দেন ওই অনুষ্ঠানের কাজ করার জন্যে।
চুক্তি অনুযায়ী সব কাজ করার একপর্যায়ে রাত সাড়ে ৯টার দিকে পার্শ্ববর্তী একটি বাড়ির মিটার থেকে ওই অনুষ্ঠানের প্যান্ডেলে আলোসজ্জার জন্য ছেঁড়া ও জোড়া-তালি দেয়া তার দিয়ে সংযোগের ব্যবস্থা করতে গিয়ে তারের সাথে জড়িয়ে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই দুই মিস্ত্রি আফজাল হোসন ও শাকিল আহম্মেদ মারা যায়।
অনুষ্ঠানের লোকজন তাদের উদ্ধার কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. মিঠুন সরকার তাদের দু’জনকে মৃত ঘোষণা করেন।
দু’জনের নিহতের বিষয় নিশ্চিত করে কালাই থানার ওসি তদন্ত সুমন কুমার রায় বলেন, কোনো অভিযোগ না থাকায় দু’জনের মরদেহ রাতেই তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 ।


এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

রাজধানীতে ছাত্রদলের মিছিলে হামলা, আহত ৩

যশোরে জঙ্গি সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে পুলিশ

সুষমা কেন সহায়ক সরকারের কথা বলতে যাবেন: কাদের

আপস না করায় খালেদার বিরুদ্ধে ৩৯ মামলা: ফখরুল

আত্মবিশ্বাস থাকলে যে কোন কঠিন কাজ করা যায়: জয়

আপন জুয়েলার্সের মালিক দিলদারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

৪ ঘণ্টায় হাজার মণ ইলিশ বিক্রি

সংবিধান বিরোধীদের নিবন্ধন বাতিলের দাবি

প্রতিবন্ধী স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা

‘রোহিঙ্গা নিধনে পরিকল্পিত নির্যাতন চালিয়েছে মিয়ানমার’

রোহিঙ্গা প্রশ্নে ভারতীয় নীতি

অবস্থান পাল্টালো টিএসসি কর্তৃপক্ষ

রাখাইনে ১৭৭০ কোটি কিয়াতের বিশাল কর্মপরিকল্পনা

কেন উত্তরাধিকার বেছে নেবেন না শি জিনপিং?

বিমানবন্দরে সোহেল তাজের স্যুটকেসের তালা ভেঙে তল্লাশি

নিজেকে পতিতার মতো মনে হচ্ছিল- আদ্রিয়েনে লাভ্যালি