প্রেমের অপরাধে যুবককে হত্যা ৪ মাস পর লাশ উদ্ধার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রংপুর থেকে | ১২ আগস্ট ২০১৭, শনিবার
রংপুরে প্রেম করার অপরাধে এক যুবককে হত্যা করা হয়েছে। হত্যার সাড়ে চার মাস পর রংপুরের বদরগঞ্জ থেকে প্রেমিক জাকিরুল ইসলামের (২২) লাশ উদ্ধার করেছে রংপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পুলিশ। নিহত জাকিরুল বদরগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের শ্যামপুর বাজারে দর্জির কারিগর ছিলেন। তিনি শ্যামপুর পশ্চিমপাড়া গ্রামের আজাদ আলীর পুত্র।
প্রেমিকা ও তার স্বজনদের স্বীকারোক্তি অনুযায়ী গতকাল সকালে উপজেলার গোপালপুর ইউনিয়নের শিবপুর গ্রামের একটি ধানক্ষেতের মাটি খুঁড়ে তার লাশ উদ্ধার করা হয়। রংপুর পিবিআই এর পুলিশ পরিদর্শক হোসেন আলী জানান, গোপালপুর ইউনিয়নের হরিপুর এলাকার দশম শ্রেণির ছাত্রী জাকিয়া সুলতানা জান্নাতির সঙ্গে দর্জি জাকিরুলের প্রেম ছিল।
ঘটনার রাতে মেয়েটির সঙ্গে মোবাইল ফোনে জাকিরুলের কথাকাটাকাটি হয়। এরপর গত ১৯শে মার্চ থেকে জাকিরুল নিখোঁজ হয়ে যায়। এ ঘটনায় জাকিরুলের বড় ভাই জরেজুল ইসলাম ২৩শে মার্চ বদরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
প্রেমঘটিত বিষয়ে জাকিরুলকে হত্যার পর লাশ গুম করা হয়ে থাকতে পারে বলে তার পরিবারের সদস্যরা আগে থেকেই আশঙ্কা প্রকাশ করছিল। পরে আদালতে অজ্ঞাতদের নামে মামলা হলে আদালত এ তদন্তভার পিবিআইকে দেয়। জাকিরুল নিখোঁজের বিষয়টি রংপুর পিবিআই পুলিশ তদন্ত শুরু করে। একপর্যায়ে দীর্ঘদিন ধরে পলাতক থাকা ওই তরুণী এবং তার বাবা জাকির হোসেন, চাচা তাহারুল ইসলাম, সেরাজুল ইসলামসহ ৪ জনকে বৃহস্পতিবার আটক করে পিবিআই।
জিজ্ঞাসাবাদে তারা জাকিরুলকে হত্যার পর লাশ ধানক্ষেতে পুঁতে রাখার বিষয়টি স্বীকার করেন। তাদের দেয়া স্বীকারোক্তি অনুযায়ী গতকাল শুক্রবার সকালে ওই ধানক্ষেত থেকে জাকিরুলের লাশ উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এ ঘটনার সঙ্গে আর কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে।


 
এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন