কুষ্টিয়ায় শিশু নির্যাতনকারী মিরু এখনো আটক হয়নি

বাংলারজমিন

কুষ্টিয়া প্রতিনিধি | ১২ আগস্ট ২০১৭, শনিবার | সর্বশেষ আপডেট: ১১:৫২
 কুষ্টিয়ার কুমারখালীতে মোবাইল চুরির অপবাদে আমগাছের সঙ্গে বেঁধে দুই শিশুকে নির্মমভাবে  পেটানো স্থানীয় প্রভাবশালী মীর আক্কাস ওরফে মিরু এখনো পলাতক। গতকাল বিকাল পর্যন্ত তাকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। তার খোঁজে সম্ভাব্য সব জায়গায় তল্লাশি চালাচ্ছে পুলিশ। তার গ্রেপ্তারের দাবিতে ফুঁসে উঠছে এলাকাবাসী। উপজেলার চরমণ্ডলপাড়া গ্রামের মৃত সিরাজুলের ছেলে জুয়েল ৩ বছর আগে বাবা মারা যাওয়ার পর থেকে লালনশাহ মাজারের সামনে একটি  দোকানে কাজ করে। নির্যাতনের শিকার জুয়েল সাংবাদিকদের জানায়,  দোকানে কাজ করার সময় বুধবার বেলা আড়াইটার দিকে এক যুবক তাকে ধরে নিয়ে যায়।
পরে তানজিলের শ্বশুর বাড়ির সামনে আমগাছের সাথে বেঁধে লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে। সেখানে অনেকেই দাঁড়িয়ে দেখেছে কিন্তু কেউ ঠেকাতে আসেনি। তানজিলের সাথে মিরু নামে আরো একজন এবং এক মহিলাও মেরেছে। মোবাইল চুরির কথা অস্বীকার করলেও তাদেরকে মারপিট করা হয়। এলাকাবাসী সূত্রে জানা গেছে, ৪-৫ দিন আগে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার ছেঁউড়িয়ার চরমণ্ডলপাড়া এলাকার রূপালী নামে এক নারীর মোবাইল ফোন চুরি হয়। ওই ঘটনায় তারা একই এলাকার ৭ বছরের এতিম শিশু জুয়েল ও আসিফকে সন্দেহ করে রূপালী। বুধবার বিকেলে একই এলাকার প্রভাবশালী তানজিল ও মীর আক্কাস ওরফে মিরু শিশুদের বাড়ি থেকে তুলে নিয়ে আমগাছের সাথে বেঁধে বেধড়ক মারপিট করে। শিশু দুটি মোবাইল চুরির কথা অস্বীকার করলেও তাদেরকে মারপিট করা হয়। পরে শিশু আসিফের পরিবারের সদস্যদের কাছ থেকে দুই হাজার টাকা নিয়ে আসিফকে ছেড়ে দেয় তারা। বেধড়ক মারপিটে কারণে শিশু জুয়েল গুরুতর আহত হয়ে পড়লে সন্ধ্যায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
এদিকে, কুমারখালী থানা পুলিশ এ ঘটনার অন্যতম হোতা ছেঁউড়িয়ার চরমণ্ডলপাড়ার তানজিল ও তার শাশুড়ী রোকেয়া খাতুনকে বুধবার রাতেই গ্রেপ্তার করে। বৃহস্পতিবার দুপুরে পুলিশ গ্রেপ্তারকৃত দুই জনকে আদালতে সোপর্দ করলে বিজ্ঞ বিচারক তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন। এ ব্যাপারে কুমারখালী থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক জানান, মোবাইল চুরির অপবাদে আমগাছের সাথে বেঁধে দুই শিশুকে নির্মমভাবে পেটানো স্থানীয় প্রভাবশালী মীর আক্কাস ওরফে মিরু এখনো পলাতক। শুক্রবার বিকাল পর্যন্ত তাকে গ্রেপ্তার করতে সম্ভাব্য সব জায়গায় তল্লাশি চালাচ্ছে পুলিশ। খুব তাড়াতাড়ি মীরুকে গ্রেপ্তার  করা হবে বলেন তিনি।


 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ভূমি অধিগ্রহণ কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে দুদক

ফেরার পথে প্রীতিলতার স্মৃতিতে প্রণবের শ্রদ্ধা

‘জাতিসংঘকে নয়, রেডক্রসকে চায় মিয়ানমার’

বাংলাদেশকে ১৩০০ আরসা সদস্যের নাম দিয়েছে মিয়ানমার

চট্টগ্রামে স্কুল ছাত্রলীগের প্রথম বলি আদনান!

ভোট স্থগিত হওয়ায় পেছাচ্ছে না এসএসসি পরীক্ষা

৪০ আদিবাসী পরিবারকে উচ্ছেদের হুমকি

মেয়র আইভীর ওপর হামলার ঘটনায় সুজন-এর উদ্বেগ

পরবর্তী শুনানি কাল

ঢাকা উত্তরের নির্বাচনী কার্যক্রম স্থগিতের ঘোষণা ইসির

হ্যান্ডকাফসহ পালালো আসামি

‘ডিএনসিসি নির্বাচন স্থগিত সরকারেরই নীল নকশার অংশ’

ভোটের ভবিষ্যৎ নিয়ে হাসিনা-প্রণব আলোচনা

২৪ ঘণ্টার মধ্যে হামলাকারীদের গ্রেপ্তার না করলে আন্দোলন

ব্যাংক কোম্পানি আইন পাস, জাপার ওয়াকআউট

২০ হাজার টাকায় ১ বছর ক্লাস, অতঃপর...