কুমার বিশ্বজিৎ এবার অভিনয়ে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৪ জুলাই ২০১৭, সোমবার | সর্বশেষ আপডেট: ১১:৫৪
তারকা সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎকে এবার দেখা যাবে অভিনয়ে। ফরিদুর  রেজা সাগরের ‘ছোটকাকু’ সিরিজের জনপ্রিয় উপন্যাস অবলম্বনে আট পর্বের ধারাবাহিক নাটক ‘ঢাক বাজছে ঢাকায়’-তে দেখা যাবে তাকে। এতে তিনি অভিনয় করবেন সংগীতশিল্পীর ভূমিকায়। বরাবরের মতো এটি তৈরি করবেন জনপ্রিয় নির্মাতা আফজাল হোসেন। কুমার বিশ্বজিৎ বর্তমানে অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। সেখান থেকে মুঠোফোনে তিনি বলেন, নাটকটির সঙ্গে আমার দুজন প্রিয় মানুষ আফজাল হোসেন আর ফরিদুর রেজা সাগর যুক্ত আছেন।
এদের সঙ্গে যখন গল্প নিয়ে কথা হয়, শুনে ভালো লাগে। আমার চরিত্রটি সংগীতের সঙ্গেই সম্পর্কিত। আমাকে এখানে যেভাবে উপস্থাপন করা হবে, তা খুবই সম্মানজনক মনে হয়েছে।
 কুমার বিশ্বজিৎ জানান,‘ছোটকাকু’ সিরিজের এবারের গল্পে দেখা যাবে, একজন প্রখ্যাত সংগীতশিল্পী দেশের বাইরের বড় একটি অনুষ্ঠানে গান গাইতে যাবেন। হঠাৎ দেখা যাবে শিল্পী আর গাইতে পারছেন না। পুরো ব্যাপারটি রহস্যজনক মনে হওয়ায় তা উদ্‌ঘাটন করতে এগিয়ে আসবেন ছোটকাকু। এভাবেই এগিয়ে যাবে নাটকের গল্প। ধারাবাহিক নাটক ‘ঢাক বাজছে ঢাকায়’ এবারের ঈদুল আজহায় চ্যানেল আইয়ে প্রচার হবে। উল্লেখ্য, ক্যারিয়ারের শুরুতে কুমার বিশ্বজিৎ মামুনুর রশীদের নির্দেশনায় সোর্ড ব্লেডের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন। গানের বাইরে মডেল হিসেবে সেটিই ছিল তার প্রথম কাজ। সে বিজ্ঞাপনে তিনি তার গাওয়া ‘তুমি রোজ বিকেলে আমার বাগানে ফুল নিতে আসতে’ গানটিতে পারফরম করেছেন।


 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বিএনপির সঙ্গে আলোচনার সম্ভাবনা রয়েছে, তবে...

বিমানে এরশাদ ফখরুল কুশল বিনিময়

ছিনতাইকারীর থাবায় প্রাণ গেল ৬ মাসের শিশুর

চলে গেলেন ওয়ালটনের প্রতিষ্ঠাতা

নিখোঁজ মেরিন প্রকৌশলীর লাশ উদ্ধার

ভোট উৎসবের অপেক্ষায় রংপুর

মানবপাচার রোধে তিন মন্ত্রণালয় একযোগে কাজ করছে

তুর্কি প্রধানমন্ত্রী ঢাকায়

২ শিশুর বুদ্ধিমত্তায় রক্ষা পেলো ট্রেন

প্রার্থীর ছড়াছড়ি

দুর্ঘটনার কবল থেকে ট্রেনটি রক্ষা করলো দুই শিশু

ঢাকায় তুরস্কের প্রধানমন্ত্রী

বৃদ্ধা মিলু গোমেজ হত্যায় কেয়ারটেকার গ্রেপ্তার

ষোড়শ সংশোধনীর রিভিউ শুনানিতে আন্তর্জাতিক আইনজীবী নিয়োগের আবেদন

শোকের উপর শোক, অসুস্থ হয়ে পড়লেন নওফেল

বিএনপি প্রার্থীকে প্রচারণায় বাধা দেয়ার অভিযোগ