ছোট পর্দায় আজ

বিনোদন

| ২৪ জুলাই ২০১৭, সোমবার
এটিএন বাংলায় ‘রাজু-৪২০’
এটিএন বাংলায় আজ রাত ১০টা ৫৫ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘রাজু ৪২০’। জাকির হোসেন উজ্জলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন জাহিদ হাসান। এতে অভিনয় করেছেন অর্ষা, তারেক স্বপন, রাশেদ মামুন অপু, আলী রাজ, শবনম পারভিন, লুৎফর রহমান জর্জ, আনিসুর রহমান, শামীম হোসেন, মমিন বাবু এবং জাহিদ হাসান নিজে। রাজু একজন দূর্ধষ প্রতারক। নানাভাবে বিভিন্ন মানুষকে ঠকিয়ে তাদের কাছ থেকে টাকা আত্নসাৎ করাই ওর লক্ষ্য। রাজু নামের পাশাপাশি সাইদুল ইসলাম, আরেফিন আহমেদ, ইসতিয়াক আহমেদ, আবুল কাসেম ইত্যাদি নানান নাম বিভিন্ন সময়ে ব্যবহার করে সে।
তাকে নিয়েই এগিয়ে চলে ‘রাজু-৪২০’ এর গল্প।
চ্যানেল আইতে ‘চাচ্চু’
চ্যানেল আইতে আজ দুপুর ২টা ৪০ মিনিটে দেখানো হবে বাংলা ছায়াছবি ‘চাচ্চু’। পরিচালনা করেছেন এফ আই মানিক। এ ছবিতে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস, আলীরাজ, কুমকুম, খলিল উল্লাহ খান, শর্মিলী আহমেদ, অরুণা বিশ্বাস, আদিল, সুব্রত, সোহেল, কোবরা, ডন, আমির, মিশা সওদাগর, ডিপজল, শিশুশিল্পী ডায়না ও দিঘী প্রমুখ।
এনটিভিতে ‘জলরং’
এনটিভিতে আজ রাত ৯টা ৪৫ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘জলরং’। নাটকটি প্রতি সোম ও মঙ্গলবার প্রচার হচ্ছে। আমজাদ হোসেনের মূল কাহিনী অবলম্বনে নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন সোহেল আরমান। নাটকটিতে অভিনয় করেছেন আমজাদ হোসেন, লায়লা হাসান, আনিসুর রহমান মিলন, সাদিয়া জাহান প্রভা, শতাব্দী ওয়াদুদ, রুনা খান, শশী, শ্যামল মাওলা, সুমাইয়া শিমু, সিয়াম, সাফা কবির, নাইম প্রমুখ।
বাংলাভিশনে ‘মহাগুরু’
বাংলাভিশনে আজ রাত রাত ৯টা ৫ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘মহাগুরু’। রচনা রিজওয়ান খান। পরিচালনায় কায়সার আহমেদ। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, এটিএম শামসুজ্জামান, শহিদুজ্জামান সেলিম, নিলয় আলমগীর, আনিকা কবির শখ, অহনা, বাঁধন, মেহেরিন নিশা, স্নেহা, দিলারা জামান, সাবেরী আলম, আখম হাসান, জয়রাজ, জুঁই করিম, মুকুল সিরাজ, কাজী উজ্জল, মাসুদ রানা মিঠু, টুটুল চৌধুরী, বিনয় ভদ্র প্রমুখ।
মাছরাঙা টেলিভিশনে ‘হোম থিয়েটার’
মাছরাঙা টেলিভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘হোম থিয়েটার’। শাহরিয়ার তাসদিকের রচনা ও খায়রুল পাপনের পরিচালনায় এতে অভিনয় করেছেন তৌসিফ, সিদ্দিকুর রহমান, আরফান আহমেদ, ইরফান সাজ্জাদ, লুৎফর রহমান জর্জ, সাবেরী আলম, নিশা, আবদুল্লাহ রানা, তানজিকা আমিন প্রমুখ। প্রতি সোম ও মঙ্গলবার রাত ১১টায় প্রচার হয় নাটকটি। বাড়িওয়ালা ও ভাড়াটিয়া পরিবারের বিচিত্র গল্প নিয়ে নাটকটি নির্মিত হয়েছে।

দীপ্ত টিভিতে ‘সুলতান সুলেমান’
দীপ্ত টিভিতে প্রতি শনি থেকে বৃহস্পতিবার সপ্তাহে ছয়দিন সন্ধ্যা ৭টা ৩০মিনিটে ও রাত ১০টায় প্রচার হচ্ছে বিদেশী ধারাবাহিক ‘সুলতান সুলেমান’। প্রায় সাতশ বছর ধরে তুরষ্কের অটোম্যান সাম্রাজ্যের রাজত্ব ছিল পৃথিবী জুড়ে। এই সাম্রাজ্যের স্বর্ণযুগ ছিল সুলতান সুলেমানের নেতৃত্বে ষোড়শ থেকে সপ্তাদশ শতাব্দী। ক্ষমতার টানাপোড়েনে অটোম্যান সাম্রাজ্যের ষড়যন্ত্রে, গুপ্তহত্যা, ভাই হত্যা, সন্তান হত্যা এবং দাসপ্রথার অন্তরালে কাহিনী নিয়ে র্নিমিত এই মেগা-সিরিয়াল। এখানে জীবন্ত হয়ে উঠেছে সুলতানকে প্রেমের জালে আবদ্ধ করে, এক সাধারণ দাসীর সাম্রাজ্ঞী হয়ে উঠার কাহিনী।



 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

গাজীপুরে প্রাক্তন তিন সেনা সদস্যসহ ৪জন গ্রেপ্তার

খান আতা ইস্যুতে এফডিসিতে চলচ্চিত্র পরিবারের সংবাদ সম্মেলন

আদালত অঙ্গনে খালেদার আইনজীবীদের হাতাহাতি

বন্যায় ৩০ শতাংশ ধান উৎপাদন কম হতে পারে

রাজধানীতে নিরাপত্তাকর্মীকে কুপিয়ে যখম

জেনারেল মইনকে আশ্বস্ত করেছিলেন প্রণব

সমুদ্র বন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত

গভীর রাজনৈতিক সঙ্কটের আশঙ্কা কাতালোনিয়ায়

নাইকোর আবেদন তিন সপ্তাহ মুলতবি

চল্লিশ বছর পর আবার...

ট্রাম্পের ভ্রমণ নিষেধাজ্ঞা হিমঘরে পাঠালেন আরো এক বিচারক

মিয়ানমারের সেনাবাহিনীকে দায়ী করলো যুক্তরাষ্ট্র

ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সভাপতি মজনু গ্রেপ্তার

কুয়েতে এসি বিস্ফোরণে নিহত পাঁচজনের মরদেহ দেশে,বিকালে দাফন

আমাদের অনেক এমপি অত্যাচারী, অসৎ : অর্থমন্ত্রী

মিয়ানমার থেকে শূন্য হাতে ফিরলেন জাতিসংঘ কর্মকর্তা