সবকিছু মিললেই...

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৮ জুলাই ২০১৭, মঙ্গলবার
সবশেষ ২০১৪ সালে বড় পর্দায় পূর্ণিমা অভিনীত সোহানুর রহমান সোহানের ‘লোভে পাপ পাপে মৃত্যু’ ছবিটি মুক্তি পায়। এরপর আর কোনো নতুন ছবিতে অভিনয় করতে দেখা যায়নি তাকে। তবে বিশেষ দিবসে টিভি নাটক ও বিজ্ঞাপনে তিনি নিয়মিত কাজ করছেন। এবারের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে কার্যনির্বাহী সদস্যপদে জয়ীও হয়েছেন। আর আসছে ২৪শে জুলাই জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থাপনাও করবেন তিনি। এবারের আসরে পূর্ণিমার সঙ্গে থাকবেন চঞ্চল চৌধুরী।
তবে নতুন চলচ্চিত্রে কবে দর্শকরা পূূর্ণিমাকে দেখতে পাবেন? এমন প্রশ্নের উত্তরে তিনি মানবজমিনকে বলেন, আমি দীর্ঘদিন আমার মেয়ে আরশিয়ার দেখাশোনার জন্য কাজ করতে পারিনি। এখনও তার পাশে থাকতে হয়। এজন্য একটু বিরতি নিয়ে কাজ শুরু করেছি। গত বছর থেকে বেশকিছু নাটক এবং টেলিছবিতে কাজ করেছি। আমি চলচ্চিত্রের মানুষ। তাই কাজে অবশ্যই ফিরতে চাই। তবে সককিছু মিললেই ফিরব। এরই মধ্যে বেশকিছু নতুন কাজের প্রস্তাব পেয়েছেন পূর্ণিমা। সেগুলোর যাচাই-বাছাই চলছে। ভালো চিত্রনাট্যের দেখা মিললেই তাকে আবারো রূপালী পর্দায় দেখা যাবে। এদিকে এবারের রোজার ঈদে মিজানুর রহমান আরিয়ানের নির্দেশনায় ‘রাঙাপরী মেহেদী’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন পূর্ণিমা।
এখানে তার সঙ্গে মডেল হয়েছেন ইমন। পূর্ণিমা ও ইমন ঈদের জন্য একটি খণ্ড নাটকেও অভিনয় করেছেন। এর নাম ‘মিসেস কুক’। শ্রাবণী ফেরদৌসের রচনার পাশাপাশি তার সঙ্গে এ নাটকটি পরিচালনা করেছেন শুভ্র খান। এছাড়া এবারের রোজার ঈদে রায়হান খানের রচনা ও নির্দেশনায় ‘যখন সময় থমকে দাঁড়ায়’ ও চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘তালপাতার পাখা’ নাটকেও অভিনয় করেছেন পূর্ণিমা।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বিএনপির নেতার বাসার সামনে থেকে বোমা উদ্ধার

‘পুরুষের চেয়ে নারীরা বেশি যৌন নিপীড়ক’

কেক কেটে তারেক রহমানের জন্মদিন পালন

ডাকাতি, নিরাপত্তাহীনতায় ঢাকায় ভারতীয় কোম্পানি সম্প্রসারণ পরিকল্পনা স্থগিত

রাজধানীতে মাদ্রাসা ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

ধর্ম গুরুত্বপূর্ণ বিষয় হয়ে উঠেছে

আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যা

‘আপাতত ভাত-রুটি থেকে দূরে আছি’

মা ও ছেলেকে কুপিয়ে হত্যা করলো যুবক

৩৫ লাখ টাকার মোবাইল

দেখা হলো কথা হলো

দল থেকে বহিষ্কার মুগাবে

‘রোহিঙ্গাদের নির্যাতন যুদ্ধাপরাধের শামিল’

আন্ডা-বাচ্চা সব দেশে, বিদেশে কেন টাকা পাচার করবো

জেনেভায় বাংলাদেশের পক্ষে থাকবে জাপান

কানাডার উন্নয়নমন্ত্রী আসছেন মঙ্গলবার