সবকিছু মিললেই...

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৮ জুলাই ২০১৭, মঙ্গলবার
সবশেষ ২০১৪ সালে বড় পর্দায় পূর্ণিমা অভিনীত সোহানুর রহমান সোহানের ‘লোভে পাপ পাপে মৃত্যু’ ছবিটি মুক্তি পায়। এরপর আর কোনো নতুন ছবিতে অভিনয় করতে দেখা যায়নি তাকে। তবে বিশেষ দিবসে টিভি নাটক ও বিজ্ঞাপনে তিনি নিয়মিত কাজ করছেন। এবারের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে কার্যনির্বাহী সদস্যপদে জয়ীও হয়েছেন। আর আসছে ২৪শে জুলাই জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থাপনাও করবেন তিনি। এবারের আসরে পূর্ণিমার সঙ্গে থাকবেন চঞ্চল চৌধুরী।
তবে নতুন চলচ্চিত্রে কবে দর্শকরা পূূর্ণিমাকে দেখতে পাবেন? এমন প্রশ্নের উত্তরে তিনি মানবজমিনকে বলেন, আমি দীর্ঘদিন আমার মেয়ে আরশিয়ার দেখাশোনার জন্য কাজ করতে পারিনি। এখনও তার পাশে থাকতে হয়। এজন্য একটু বিরতি নিয়ে কাজ শুরু করেছি। গত বছর থেকে বেশকিছু নাটক এবং টেলিছবিতে কাজ করেছি। আমি চলচ্চিত্রের মানুষ। তাই কাজে অবশ্যই ফিরতে চাই। তবে সককিছু মিললেই ফিরব। এরই মধ্যে বেশকিছু নতুন কাজের প্রস্তাব পেয়েছেন পূর্ণিমা। সেগুলোর যাচাই-বাছাই চলছে। ভালো চিত্রনাট্যের দেখা মিললেই তাকে আবারো রূপালী পর্দায় দেখা যাবে। এদিকে এবারের রোজার ঈদে মিজানুর রহমান আরিয়ানের নির্দেশনায় ‘রাঙাপরী মেহেদী’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন পূর্ণিমা।
এখানে তার সঙ্গে মডেল হয়েছেন ইমন। পূর্ণিমা ও ইমন ঈদের জন্য একটি খণ্ড নাটকেও অভিনয় করেছেন। এর নাম ‘মিসেস কুক’। শ্রাবণী ফেরদৌসের রচনার পাশাপাশি তার সঙ্গে এ নাটকটি পরিচালনা করেছেন শুভ্র খান। এছাড়া এবারের রোজার ঈদে রায়হান খানের রচনা ও নির্দেশনায় ‘যখন সময় থমকে দাঁড়ায়’ ও চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘তালপাতার পাখা’ নাটকেও অভিনয় করেছেন পূর্ণিমা।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

জনগণ রাস্তায় নেমে ভোটাধিকার আদায় করবে: মোশাররফ

ভোটার ১০ কোটি ৪০ লাখ ৫১ হাজার

আলোচনার ক্ষেত্র রেখেই সহায়ক সরকারের রূপরেখা: আমির খসরু

দুপুরেও বিএনপি মনে করছে রাত শেষ হয়নি: ডা. জাফরুল্লাহ

‘দোষ প্রমাণ হলে ব্যবস্থা’

দুই পাণ্ডার পরিবেশ বান্ধব বিমানযাত্রা

এমপি তাপসের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করলেন ব্যবসায়ীরা

রোহিঙ্গা প্রত্যাবাসন কাল থেকে হচ্ছে না

‘মামলা প্রত্যাহার না করলে নির্বাচন করতে দেয়া হবে না’

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে দুই পা হারালেন ঢাবি ছাত্র

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশী সহ নিহত ৯

‘সরকার ব্যর্থ হলে বিএনপিই দাবি পূরণ করবে’

সিরিয়ায় প্রবেশ করেছে তুরস্কের স্থলবাহিনী

‘অভিযোগের ভিত্তিতেই শিক্ষামন্ত্রীর পিওসহ তিনজনকে গ্রেপ্তার’

চা: একটি শব্দের ইতিবৃত্ত

ছুরিকাঘাতে এক রোহিঙ্গা নিহত