প্রথমবারের মতো

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৮ জুলাই ২০১৭, মঙ্গলবার
জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসানের বিপরীতে প্রথমবারের মতো একটি নাটকে একসঙ্গে অভিনয় করছেন লাক্স তারকাভিনেত্রী নিশা ও আইরিন তানি। জাহিদ হাসানের নির্দেশনায় এটিএন বাংলার প্রচার চলতি এ ধারাবাহিক নাটকটির নাম ‘রাজু ৪২০’। নাটকের গল্পে দেখা যায়, রাজু সমাজে অবৈধভাবে যারা বিত্তশালী হয়েছে, ধনী হয়েছে তাদের কাছ থেকে নানাভাবে কৌশলে টাকা আদায় করে গরিব, অসহায়দের দিয়ে সাহায্য করে। রাজুর সঙ্গে সবসময়ই থেকে এসব কাজে সহযোগিতা করেন নিশা ও আইরিন তানি। নাটকটি প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, এরই মধ্যে এতে অভিনয়ের জন্য বেশ ভালো সাড়া পাচ্ছি। গল্পটা সমসাময়িক, যে কারণে দর্শকেরও ভালো লাগছে নাটকটি।
এতে আমার বিপরীতে নিশা ও আইরিন তানি খুব চমৎকার অভিনয় করছে। ওরা বেশ মেধাবী। আমি মনে  করি এই ধরনের সম্ভাবনাময় শিল্পীদের ভালো ভালো কাজ করার সুযোগ করে দেয়া উচিত।
এদিকে জাহিদ হাসান নির্দেশিত ‘ভ্যাগাবন্ড’ ধারাবাহিকটিও একটি স্যাটেলাইট চ্য্যানেলে প্রচার হচ্ছে। গেল ঈদের পর নিজের ধারাবাহিকের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন এ তারকা। তবে আসছে কোরবানির ঈদের জন্যও বেশ কয়েকটি নাটক-টেলিফিল্মে অভিনয় করবেন তিনি। অন্যদিকে লাক্স তারকা নিশা নাটকে অভিনয় করলেও প্রবল আগ্রহ তার চলচ্চিত্রে অভিনয় করার। কিন্তু ব্যাটে বলে মিলছে না বলে তা করা হচ্ছে না। আইরিন তানি অভিনীত শামীম জামান পরিচালিত ‘ঝামেলা আনলিমিটেড’ নিয়মিতভাবে আরটিভিতে প্রচার হচ্ছে। এছাড়া শিগগিরই প্রচারে আসবে তার অভিনীত রহমতুল্লাহ তুহিন পরিচালিত ধারাবাহিক নাটক ‘কক্ষ নাম্বার ৫২’।

 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

গেদে সীমান্তে পিতা-পুত্রের মিলন, আবেগঘন এক দৃশ্য

বিএনপির নেতার বাসার সামনে থেকে বোমা উদ্ধার

‘পুরুষের চেয়ে নারীরা বেশি যৌন নিপীড়ক’

কেক কেটে তারেক রহমানের জন্মদিন পালন

ডাকাতি, নিরাপত্তাহীনতায় ঢাকায় ভারতীয় কোম্পানি সম্প্রসারণ পরিকল্পনা স্থগিত

রাজধানীতে মাদ্রাসা ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

ধর্ম গুরুত্বপূর্ণ বিষয় হয়ে উঠেছে

আওয়ামী লীগ নেতাকে গলা কেটে হত্যা

‘আপাতত ভাত-রুটি থেকে দূরে আছি’

মা ও ছেলেকে কুপিয়ে হত্যা করলো যুবক

৩৫ লাখ টাকার মোবাইল

দেখা হলো কথা হলো

দল থেকে বহিষ্কার মুগাবে

‘রোহিঙ্গাদের নির্যাতন যুদ্ধাপরাধের শামিল’

আন্ডা-বাচ্চা সব দেশে, বিদেশে কেন টাকা পাচার করবো

জেনেভায় বাংলাদেশের পক্ষে থাকবে জাপান