প্রথমবারের মতো

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৮ জুলাই ২০১৭, মঙ্গলবার
জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসানের বিপরীতে প্রথমবারের মতো একটি নাটকে একসঙ্গে অভিনয় করছেন লাক্স তারকাভিনেত্রী নিশা ও আইরিন তানি। জাহিদ হাসানের নির্দেশনায় এটিএন বাংলার প্রচার চলতি এ ধারাবাহিক নাটকটির নাম ‘রাজু ৪২০’। নাটকের গল্পে দেখা যায়, রাজু সমাজে অবৈধভাবে যারা বিত্তশালী হয়েছে, ধনী হয়েছে তাদের কাছ থেকে নানাভাবে কৌশলে টাকা আদায় করে গরিব, অসহায়দের দিয়ে সাহায্য করে। রাজুর সঙ্গে সবসময়ই থেকে এসব কাজে সহযোগিতা করেন নিশা ও আইরিন তানি। নাটকটি প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, এরই মধ্যে এতে অভিনয়ের জন্য বেশ ভালো সাড়া পাচ্ছি। গল্পটা সমসাময়িক, যে কারণে দর্শকেরও ভালো লাগছে নাটকটি।
এতে আমার বিপরীতে নিশা ও আইরিন তানি খুব চমৎকার অভিনয় করছে। ওরা বেশ মেধাবী। আমি মনে  করি এই ধরনের সম্ভাবনাময় শিল্পীদের ভালো ভালো কাজ করার সুযোগ করে দেয়া উচিত।
এদিকে জাহিদ হাসান নির্দেশিত ‘ভ্যাগাবন্ড’ ধারাবাহিকটিও একটি স্যাটেলাইট চ্য্যানেলে প্রচার হচ্ছে। গেল ঈদের পর নিজের ধারাবাহিকের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন এ তারকা। তবে আসছে কোরবানির ঈদের জন্যও বেশ কয়েকটি নাটক-টেলিফিল্মে অভিনয় করবেন তিনি। অন্যদিকে লাক্স তারকা নিশা নাটকে অভিনয় করলেও প্রবল আগ্রহ তার চলচ্চিত্রে অভিনয় করার। কিন্তু ব্যাটে বলে মিলছে না বলে তা করা হচ্ছে না। আইরিন তানি অভিনীত শামীম জামান পরিচালিত ‘ঝামেলা আনলিমিটেড’ নিয়মিতভাবে আরটিভিতে প্রচার হচ্ছে। এছাড়া শিগগিরই প্রচারে আসবে তার অভিনীত রহমতুল্লাহ তুহিন পরিচালিত ধারাবাহিক নাটক ‘কক্ষ নাম্বার ৫২’।

 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

অভিযোগের পাহাড়, অসহায় ইউজিসি

প্রত্যাবাসন শুরু হচ্ছে না আজ

মৈত্রী এক্সপ্রেসে শ্লীলতাহানির শিকার বাংলাদেশি নারী

‘২০৬ নম্বর কক্ষে আছি, আমরা আত্মহত্যা করছি’

ট্রেনে কাটা পড়ে দুই পা হারালেন ঢাবি ছাত্র

পুলে যাচ্ছে সেই সব বিলাসবহুল গাড়ি

নীলক্ষেত মোড়ে ব্যবসায়ীদের বিক্ষোভ, এমপির আশ্বাসে স্থগিত

আওয়ামী লীগের সাংগঠনিক সফর সফল করতে নির্দেশনা

নেতাকর্মীরা জেলে থাকলে নির্বাচন হবে না: ফখরুল

তিন দিনের ধর্মঘটে এমপিওভুক্ত শিক্ষকরা

ইডিয়ট বললেন মারডক

সহায়ক সরকারের রূপরেখা প্রণয়নের কাজ শেষ পর্যায়ে

২৩শে ফেব্রুয়ারির মধ্যে প্রেসিডেন্ট নির্বাচন

বাসায় ফিরছেন মেয়র আইভী

‘আমাকে ইমোশনাল ব্ল্যাকমেইল করে’

জনগণ রাস্তায় নেমে ভোটাধিকার আদায় করবে: মোশাররফ