ছোট পর্দায় আজ

বিনোদন

| ১৮ জুলাই ২০১৭, মঙ্গলবার
এটিএন বাংলায় ‘সবার জন্য’
এটিএন বাংলায় আজ সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে প্রচার হবে তথ্য ও বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ’এসিআই পিওর গুড়া মসলা সবার জন্য’। রেজাউদ্দিন ষ্টালিনের উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করছেন আবদুস সাত্তার। এর প্রতি পর্ব সুনির্দিষ্ট একটি বিষয় নিয়ে সাজানো হয়ে থাকে। অনুষ্ঠানের নির্ধারিত বিষয়ের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ বিভিন্ন অঙ্গনের ব্যক্তিত্বরা অতিথি হিসেবে উপস্থিত থাকেন। অনুষ্ঠানের বিষয় নিয়ে উপস্থাপকের সঙ্গে খোলামেলা আলোচনায় অংশ নেন তারা। আলোচনার পাশাপাশি নির্ধারিত বিষয়ের উপর প্রচার করা হয় প্রতিবেদন। এছাড়াও প্রতি পর্বে থাকে গান ও নাচ। অনুষ্ঠানে এবারের আয়োজনে নারী ঘরে-বাইরে পর্বে অংশ নিয়েছেন বন্যা মির্জা। এছাড়া বিশিষ্ট অতিথি হিসেবে অংশ নিয়েছেন আজিজুল হাকিম ও জিনাত হাকিম।
চ্যানেল আইতে ‘তিন পাগলে হল মেলা’
চ্যানেল আইতে আজ রাত ১১টা ৩০ মিনিটে প্রচার হবে মেগাধারাবাহিক নাটক ‘তিন পাগলে হল মেলা’। রচনা আবুল হায়াত ও কামরুল আহসান এবং আবুল হায়াতের পরিচালনায় এ ধারাবাহিকে অভিনয় করেছেন তিন পাগলের চরিত্রে কণ্ঠশিল্পী আগুন, শতাব্দী ওয়াদুদ ও সাজু খাদেম। আরো অভিনয় করেছেন নাদিয়া, আবদুল্লাহ রানা, আবুল হায়াত, শেলী আহসান, জিয়াউল ইসলাম কিসলু প্রমুখ।
এনটিভিতে ‘জলরং’
এনটিভিতে আজ রাত ৯টা ৪৫ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘জলরং’। নাটকটি প্রতি সোম ও মঙ্গলবার প্রচার হচ্ছে। আমজাদ হোসেনের মূল কাহিনী অবলম্বনে এটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন সোহেল আরমান। নাটকটিতে অভিনয় করেছেন আমজাদ হোসেন, লায়লা হাসান, আনিসুল রহমান মিলন, সাদিয়া জাহান প্রভা, শতাব্দী ওয়াদুদ, রুনা খান, শশী, শ্যামল মাওলা, সুমাইয়া শিমু প্রমুখ।
বাংলাভিশনে ‘ছন্নছাড়া’
বাংলাভিশনের নিজস্ব প্রযোজনায় প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘ছন্নছাড়া’। মাসুম রেজার রচনা ও রাজিবুল ইসলাম রাজিবের পরিচালনায় নাটকটি প্রচার হয় প্রতি মঙ্গল ও বুধবার রাত ৮টা ১৫ মিনিটে। নাটকটিতে অভিনয় করেছেন রিচি সোলায়মান, নাঈম, ফারহানা মিলি, মৌসুমী হামিদ, তানিয়া হোসাইন, নাদিয়া মীম, রাইসুল ইসলাম আসাদ, রহমত আলী, টয়া, তৌসিফ, রজত প্রমুখ।
মাছরাঙা টেলিভিশনে ‘হোম থিয়েটার’
প্রতি সোম ও মঙ্গলবার রাত ১১টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘হোম থিয়েটার’। শাহরিয়ার তাসদিকের রচনা ও খায়রুল পাপনের পরিচালনায় এতে অভিনয় করেছেন তৌসিফ, সিদ্দিকুর রহমান, আরফান আহমেদ, ইরফান সাজ্জাদ, লুৎফর রহমান জর্জ, সাবেরী আলম, নিশা, আবদুল্লাহ রানা, তানজিকা আমিন প্রমুখ। বাড়িওয়ালা ও ভাড়াটিয়া পরিবারের বিচিত্র গল্প নিয়ে নাটকটি নির্মাণ হয়েছে।
দীপ্ত টিভিতে ‘সুলতান সুলেমান’
দীপ্ত টিভিতে প্রতি শনি থেকে বৃহস্পতিবার সপ্তাহে ছয়দিন সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ও রাত ১০টায় প্রচার হচ্ছে বিদেশি ধারাবাহিক ‘সুলতান সুলেমান’। প্রায় ৭০০ বছর ধরে তুরস্কের অটোম্যান সাম্রাজ্যের রাজত্ব ছিল পৃথিবীজুড়ে। এই সাম্রাজ্যের স্বর্ণযুগ ছিল সুলতান সুলেমানের নেতৃত্বে ষোড়শ থেকে সপ্তদশ শতাব্দী। ক্ষমতার টানাপড়েনে অটোম্যান সাম্রাজ্যের ষড়যন্ত্রে, গুপ্তহত্যা, ভাই হত্যা, সন্তান হত্যা এবং দাস প্রথার অন্তরালে কাহিনী নিয়ে নির্মিত এই মেগাসিরিয়াল। এখানে জীবন্ত হয়ে উঠেছে সুলতানকে প্রেমের জালে আবদ্ধ করে, এক সাধারণ দাসীর সম্রাজ্ঞী হয়ে উঠার কাহিনী।

 
এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন