বিটিসিএলের ৩১০০ টেলিফোন ও ইন্টারনেট সার্ভিস বিকল

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৯ জুন ২০১৭, সোমবার, ৩:২৫
রাস্তা খনন করে উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনার কারণে বিটিসিএল-এর প্রায় ৩১০০ টেলিফোন ও ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। আজ সোমবার প্রেস ইনফরমেশন ডিপার্টমেন্টের (পিআইডি) এক তথ্য বিবরণীতে এ খবর জানানো হয়।
তথ্য বিবরণীতে বলা হয়, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এবং ওয়াসা খিলগাঁও চৌরাস্তা, বনশ্রী, গোড়ান ও নন্দীপাড়া, খিলগাঁও বি-ব্লক, কাকরাইল, শান্তিনগর, ফকিরাপুল, সিদ্বেশ্বরী, মগবাজার ও সায়েদাবাদ এলাকায় উন্নয়নমূলক কাজে রাস্তা খনন করায় বিটিসিএলের ভূ-গর্ভস্থ ক্যাবল ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়ে প্রায় তিন হাজার একশত টেলিফোন বিকল ও ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। ওয়াসার ড্রেন নির্মাণ প্রকল্পের কাজে রাস্তা খনন করায় খিলগাঁও চৌরাস্তা এলাকায় ৫০টি, বনশ্রী এলাকায় ৬৫টি, গোড়ান ও নন্দীপাড়া এলাকায় ২১০টি, খিলগাঁও বি-ব্লক এলকায় ১৫০ টি এবং ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এর ড্রেনেজ নির্মাণ প্রকল্প এর কাজে রাস্তা খনন করায় কাকরাইল এলাকায় ৭৬০টি, শান্তিনগর এলাকায় ৬৮০টি, ফকিরাপুল এলাকায় ৪৮০টি সিদ্বেশ্বরী এলাকায় ৩শ’টি, মগবাজার এলাকায় ২৯৫টি এবং সায়েদাবাদ এলাকায় ১২২টি টেলিফোন ও ইন্টারনেট বিকল রয়েছে।
সংযোগসমূহ পর্যায়ক্রমে চালু করার সর্বাত্মক প্রচেষ্টা চালানো হচ্ছে। বিটিসিএলের এখতিয়ার বহির্ভূত কারণে গ্রাহকবৃন্দের সাময়িক অসুবিধার জন্য বিটিসিএল কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছে বলে তথ্য বিবরণীতে উল্লেখ করা হয়।

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

বিদেশি হস্তক্ষেপ রোহিঙ্গা সমস্যার সমাধান হবে না : বেইজিং

এই দুর্ভোগের শেষ কবে?

সড়ক দুর্ঘটনায় বছরে আর্থিক ক্ষতি ৪০ হাজার কোটি টাকা

ইসির সার্ভারে প্রবেশাধিকার চেয়েছিল বিদেশি কোম্পানি

অপরাধীদের কোনো ছাড় দেয়া হবে না

আওয়ামী লীগের সদস্য হতে পারবেন না যারা

টানা বৃষ্টিতে চড়া কাঁচাবাজার

ছাত্রলীগ নেতাসহ তিনজন চারদিনের রিমান্ডে

রোহিঙ্গা শিবিরে সীমাহীন দুর্ভোগ

মালয়েশিয়ায় ভূমিধসে তিন বাংলাদেশি নিহত

ঘুষখোর সরকারি কর্মকর্তারা দুদকের ‘ফাঁদ মামলা’ আতঙ্কে

টানা বৃষ্টিতে অচল চট্টগ্রাম

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশ উন্নত হবে

বিজয়ের ধারাবাহিকতা না পুনরুদ্ধার

সোনাজয়ী শুটার হায়দার আলী আর নেই

মালয়েশিয়ায় ভূমি ধসে তিন বাংলাদেশি নিহত