মা ও ছেলের ‘মেরি মন্টানা’র যাত্রা শুরু

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৮ জুন ২০১৭, রবিবার
ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা মৌসুমী এখনও দাপটের সঙ্গে চলচ্চিত্রে অভিনয় করছেন। অভিনয়ের পাশাপাশি কয়েক মাস আগে তার নতুন ব্যবসার ভাবনা মাথায় আসে। আর সেই ভাবনা থেকেই উত্তরার ৩ নম্বর সেক্টরের ১৮ নম্বর রাস্তার ৩৯ নাম্বার বাসার ৪র্থ তলায় একটি অভিজাত রেস্তোরাঁ দিয়েছেন তিনি। আর নতুন এই রেস্তোরাঁর সিইও হিসেবে দায়িত্ব পালন করছেন সানী-মৌসুমীর ছেলে ফারদিন। নতুন এ রেস্তোরাঁর নাম ‘মেরি মন্টানা’। তাই বলা যায়, এটা এখন মা ও ছেলের নতুন আরেকটি ঠিকানা। তবে সকল কাজে সহযোগিতার হাত থাকছে ওমর সানীর। গত শুক্রবার এ রেস্তোঁরার যাত্রা শুরু হয়। ওইদিন বিকাল ৫টায় এটি উদ্বোধন করেন মৌসুমী, ওমর সানী ও ফারদিন। এ সময় আরো উপস্থিত ছিলেন চলচ্চিত্রের অনেক পরিচিত মুখ। এদের মধ্যে ছিলেন শাবনাজ, নাঈম, বাপ্পারাজ, অমিত হাসান, আমিন খান, জেসমিন, প্রযোজক ও অভিনেতা রমিজ উদ্দিনসহ অনেকে। মৌসুমী বলেন, অনেক কিছু গুছানো এখনও
বাকি। আর অল্প কয়েকদিনের মধ্যে সব ঠিকঠাক করতে পারব বলে আশা করছি। আর মা হিসেবে আমি আজ গর্বিত। কারণ, আমার ছেলে ফারদিন এত অল্প বয়সেই এত সুন্দর একটি ব্যবসা শুরু করেছে। ফারদিন বলেন, আমার অনেক দিনের একটা স্বপ্ন পূরণ হলো। এখানে ভোজন বিলাসীরা বিভিন্ন স্বাদের মেক্সিকান ফিউশন খাবার পাবেন। আশা করি আমাদের মেন্যুর সব খাবার গ্রাহকরা পছন্দ করবেন। ওমর সানী বলেন, আজ আমার খুব ভালো লাগছে। ফারদিনের ইচ্ছে অবশেষে পূরণ হলো। বাবা হিসেবে তার জন্য আমার দোয়া ও ভালোবাসা সবসময়ই থাকবে। আর মৌসুমীর জন্যও শুভকামনা।
উল্লেখ্য, মৌসুমী বর্তমানে একে সোহেলের ‘পবিত্র ভালোবাসা’ এবং মনতাজুর রহমান আকবরের ‘দুলাভাই জিন্দাবাদ’ নামে দুটি ছবির বেশকিছু অংশের কাজ শেষ করেছেন। অন্যদিকে মৌসুমীর ছেলে ফারদিন নির্মাণের সঙ্গে যুক্ত রয়েছেন। ‘ডেস্টিনেশন’ নামের একটি টেলিছবি দর্শকদের উপহার দিয়েছেন তিনি। আর বর্তমানে হলিউডের চলচ্চিত্রে কাজ শুরু করেছেন। এ সময়ে কাজ করছেন হলিউডের নির্মাতা কেনি গেজ ও ডেভন ডাউনের সঙ্গে সহকারী পরিচালক হিসেবে। এছাড়া যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে চলচ্চিত্র বিষয়ে উচ্চতর পড়াশোনার জন্য ভর্তি হয়েছেন তিনি। বর্তমানে বিশ্ববিদ্যালয় ছুটির কারণে ঢাকায় রয়েছেন।

 
এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন