‘বস টু’ ও ‘নবাব’ নিয়ে নৈরাজ্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থার দাবি

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৭ জুন ২০১৭, শনিবার | সর্বশেষ আপডেট: ৪:৩৩
আসছে ঈদুল ফিতরে যৌথ প্রযোজনার দুটি ছবি ‘বস টু’ ও ‘নবাব’ মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবি দুটির মুক্তি নিয়ে চলচ্চিত্র অঙ্গনের মানুষ এখন দুই ভাগে বিভক্ত। এরই মধ্যে গেলো ১৪ই জুন ঢাকা ক্লাবে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির আয়োজনে এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সেখানে চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সদস্য, চলচ্চিত্র প্রদর্শক সমিতির সদস্য ও চলচ্চিত্র বুকিং এজেন্ট সমিতির সদস্যরা এক জরুরি বৈঠকে বসেন। সভায় চলচ্চিত্র শিল্পকে বাঁচানোর লক্ষ্যে ঈদে মুক্তির অপেক্ষায় থাকা ‘বস টু’ ও ‘নবাব’র মুক্তিকে কেন্দ্র করে একটি স্বার্থসংশ্লিষ্ট মহলের নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টায় উদ্বেগ জানানো হয়। একই সঙ্গে ঈদে ওই দুটি ছবিসহ অন্যান্য ছবি মুক্তি নিশ্চিত করার লক্ষ্যে চলচ্চিত্র সংশ্লিষ্ট সকল প্রশাসনকে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার দাবি জানানো হয়।
এ সময় প্রযোজকদের স্বার্থরক্ষা এবং বাণিজ্যিক চলচ্চিত্রের সংকটে সিনেমা হল বন্ধ হবার হাত থেকে বাঁচানোর লক্ষ্যে সবার সহযোগিতা চাওয়া হয়। এদিন উপস্থিত ছিলেন গুণী পরিচালক কাজী হায়াত, প্রযোজক ও প্রদর্শক সমিতির সাবেক সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী, প্রযোজক পরিবেশক সমিতির আহ্বায়ক নাসিরউদ্দিন দিলু, প্রযোজক ও সনি সিনেমা হলের মালিক মোহাম্মদ  হোসেন, প্রদর্শক সমিতির বর্তমান সভাপতি ও মধুমিতা সিনেমা হলের অন্যতম কর্ণধার ইফতেখার উদ্দিন নওশাদ, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ, অভিনেতা ও পরিচালক নাদের চৌধুরী, প্রযোজক কামাল কিবরিয়া লিপু, পরিচালক জাকির হোসেন রাজু, সৈকত নাসিরসহ অনেকে। সভার আলেচিত বিষয়বস্তু নিয়ে পরবর্তীতে পরিচালক, প্রযোজক ও অভিনেতা কাজী হায়াতের স্বাক্ষর করা একটি বিজ্ঞপ্তি গণমাধ্যমে পাঠানো হয়। 

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

মধু

২০১৭-০৬-১৮ ০৩:৩৭:৪০

ঠিকই বলেছেন sir

মোঃ মোস্তফা কামাল

২০১৭-০৬-১৭ ২১:৩৯:৩২

বর্তমান শিল্পী সমিতি ও পরিচালক সমিতি একটা ফালতু সংগঠনে পরিনত হয়েছে। ওরা কাজ বাদ দিয়ে জননন্দীত ও জনপ্রিয় নায়ক, পোযোজক, ও পরিচালকের পিছনে লাগছে! ওরা আমাদের চলচিত্র ধংশ করতে উঠে পরে লেগেছে, তাই যত তারাতারি সম্ভব ওদের বি এফ ডি সি থেকে ঝারু পেটা করে বের করা উচিৎ।

আপনার মতামত দিন

রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার ও বাংলাদেশকে একই সাথে খুশি করা ভারতের জন্য কি কূটনীতির পরীক্ষা?

বিএনপি স্থায়ী কমিটির বৈঠক শুরু

রাজধানীতে ছাত্রদলের মিছিলে হামলা, আহত ৩

যশোরে জঙ্গি সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে পুলিশ

সুষমা কেন সহায়ক সরকারের কথা বলতে যাবেন: কাদের

আপস না করায় খালেদার বিরুদ্ধে ৩৯ মামলা: ফখরুল

আত্মবিশ্বাস থাকলে যে কোন কঠিন কাজ করা যায়: জয়

আপন জুয়েলার্সের মালিক দিলদারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

৪ ঘণ্টায় হাজার মণ ইলিশ বিক্রি

সংবিধান বিরোধীদের নিবন্ধন বাতিলের দাবি

প্রতিবন্ধী স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা

‘রোহিঙ্গা নিধনে পরিকল্পিত নির্যাতন চালিয়েছে মিয়ানমার’

রোহিঙ্গা প্রশ্নে ভারতীয় নীতি

অবস্থান পাল্টালো টিএসসি কর্তৃপক্ষ

রাখাইনে ১৭৭০ কোটি কিয়াতের বিশাল কর্মপরিকল্পনা

কেন উত্তরাধিকার বেছে নেবেন না শি জিনপিং?