আওয়ামী লীগকে খালি মাঠে গোল দিতে দেয়া হবে না: খোকন

দেশ বিদেশ

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি | ১৭ জুন ২০১৭, শনিবার
৫ই জানুয়ারির মতো ভোটারবিহীন তামাশার নির্বাচনে আগামীতে আওয়ামী লীগকে আর কোনো ভাবেই খালি মাঠে গোল করতে দেয়া হবে না বলে মন্তব্য করেন সুপ্রিম কোর্ট বার অ্যাসোশিয়েশনের সাধারণ সম্পাদক ও বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ব্যারিস্টার এ. এম. মাহবুব উদ্দিন খোকন। নোয়াখালীর সোনাইমুড়ীতে ইফতার ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আন্দোলন, দেশ রক্ষার আন্দোলন, মানুষের ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে আনার আন্দোলন। উপজেলার ৭নং বজরা ইউপির বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে ইফতার মাহফিলে ইউপি বিএনপি সভাপতি এইচ.এম. জামালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনাইমুড়ী উপজেলা বিএনপি সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল হক কামাল, সাবেক ছাত্র নেতা জেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক দিদার হোসেন, উপজেলা বিএনপি সিনিয়র সহ-সভাপতি মাহবুব আলম মহিম, সহ-সভাপতি ফখরুল আলম, উপজেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক আবদুল হান্নান (জিএস ফারুক), পৌর বিএনপি সাধারণ সম্পাদক সৈয়দ রেজায়ে রাব্বি মাহবুব, উপজেলা যুব দলের আহ্বায়ক অ্যাডভোকেট সেলিম শাহী, উপজেলা কৃষক দলের আহ্বায়ক সফি উল্যাহ, সদস্য সচিব জসিম উদ্দিন, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাসুদ আলম ফরহাদ, সদস্য সচিব সাহাব উদ্দিন জনি, শ্রমিক দল আহ্বায়ক অধ্যাপক আবু তাহের, ছাত্রদল সভাপতি মোস্তাফিজুর রহমান ভূঁইয়া, সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ মিলন, যুগ্ম সম্পাদক নুর মোহাম্মদ সাদ্দাম, বজরা ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আওয়ামী লীগ পুলিশের ওপর ভর করে ক্ষমতা জবর দখল করে আছে। পুলিশ জনগণের টাকায় বেতন ভোগ করলেও জনগণের স্বার্থ বিসর্জন দিয়ে এই পৈশাচিক সরকারের এজেন্ডা বাস্তবায়নে ব্যস্ত রয়েছে। তিনি পুলিশের উদ্দেশ্যে বলেন, বে-আইনি অস্ত্রধারীদের অস্ত্র উদ্ধার করে অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে হবে। নচেত জনগণের আন্দোলনের মুখে কেউই টিকে থাকতে পারবে না।
আগামী জাতীয় নির্বাচন শেখ  হাসিনার অধীনে হবে না। দেশ নেত্রী বেগম খালেদা জিয়া যেভাবে নির্বাচন চাইবেন, নিরপেক্ষ বা সহায়ক সরকারের অধীনে নির্বাচন হবে এবং আগামী নির্বাচনে জনগণ ধানের শীষে ভোট দিয়ে আওয়ামী লীগের নৌকা প্রতীককে বঙ্গোপসাগরে নিমজ্জিত করবে।
যা শত বছরেও খোঁজ করে পাওয়া যাবে না। তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের ইঙ্গিত করে বলেন, আপনাদের হাতে আর সময় নেই। জুলুম-অত্যাচার অনেক হয়েছে, সাধারণ জনগণের ভোট ভাতের অধিকার নিয়ে আপনাদের আর তামাশা করতে দেয়া হবে না।


 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

ছিচকে চোর থেকে মাদক সম্রাট!

সুপারমডেল থেকে মাতৃসেবায়

বোতলে ভরা চিঠি সমুদ্র ফিরিয়ে দিল ২৯ বছর পর!

কার সমালোচনা করলেন বুশ, ওবামা!

পাটুরিয়া-দৌলতদিয়া রুটে ফেরি ও লঞ্চ চলাচল বন্ধ

জুমের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেনা বাংলাদেশের ফ্রিল্যান্সাররা

স্বাধীনতা নয়, কেন্দ্রীয় সরকারের অধীনে যাচ্ছে কাতালান

অস্ট্রেলিয়ার গহীন মরুতে ১৮শতাব্দীর বাংলা পুঁথি

হারভে উইন্সটেন যেভাবে হোটেলকক্ষে অভিনেত্রীকে যৌন নির্যাতন করেন

আজও সারাদিন বৃষ্টি

ভারতের ‘অ্যাক্ট ইস্ট’ পলিসির মূল স্তম্ভ হলো বাংলাদেশ

ভর্তি পরীক্ষায় ‘র‌্যাগের’ বিরুদ্ধে রাবি প্রশাসনের কঠোর অবস্থান

‘এই ধরনের কাজ করতে আমি সবসময়ই বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি’

মসজিদে গুলি ছোড়ার পর পাল্টে গেল এক মার্কিনীর জীবন

শিক্ষা প্রতিষ্ঠানে দুর্নীতির মচ্ছব

দৃশ্যপট একই