মধ্যরাতে বেরোবির হলে ছাত্রলীগের হাতাহাতি

শিক্ষাঙ্গন

বেরোবি প্রতিনিধি | ১২ জুন ২০১৭, সোমবার
রংপুরের বেগম রোকেয়া বিশ^বিদ্যালয়ের (বেরোবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে সিট দখলকে কেন্দ্র করে ছাত্রলীগ কর্মীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন ফাইন্যান্স এ্যান্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী পিয়াস। তাকে তাৎক্ষণিক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানায়, বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক ও মুখতার ইলাইহী হলের আবাসিক শিক্ষার্থী হাসান আলী ও তার সহযোগি আসিফ আনিস বঙ্গবন্ধু হলের ২১১ নম্বর কক্ষের সিট দখল করতে গেলে বাঁধা দেয় কক্ষে অবস্থানরত ছাত্রলীগ কর্মীরা। এসময় তাদের মধ্যে কথা কাটাকাটি হয় এবং একপর্যায়ে তা হাতাহাতিতে রুপ নেয়। পরে হাসান আলীকে বঙ্গবন্ধু হল থেকে বের করে দেয় ছাত্রলীগ কর্মীরা। এসময় হলে আতঙ্ক সৃষ্টি হয়।
বিষয়টি জানতে চাইলে বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু হলের আবাসিক শিক্ষার্থী নোবেল শেখ বলেন, তুচ্ছ বিষয় নিয়ে নেতাকর্মীদের মাঝে ভুল বুঝাবুঝির সৃষ্টি হয়েছে। আমি ঢাকায় অবস্থান করছি। ফিরে মীমাংসা করে দেব।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহকারী প্রভোস্ট আপেল মাহমুদ জানান, সিট দখলকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতাকর্মীরা বিতর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে হাতাহাতি হয়। তবে কেউ আহত হয়নি। এখন পরিবেশ শান্ত রয়েছে।

 
এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন