পাবনায় ভূমিমন্ত্রীর ছেলে গ্রেপ্তার

শেষের পাতা

স্টাফ রিপোর্টার, পাবনা থেকে | ২০ মে ২০১৭, শনিবার | সর্বশেষ আপডেট: ১২:১৭
পাবনার ঈশ্বরদীতে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুরের অভিযোগে ভূমিমন্ত্রীর ছেলেসহ ১১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঈশ্বরদী ছাত্রলীগ সভাপতি জুবায়ের বিশ্বাসের বাবা মুক্তিযোদ্ধা আতিয়ার বিশ্বাসের একটি মামলায় গত রাতে পাবনা জেলা পুলিশের যৌথ অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।
স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তার নিয়ে পাবনা-৪ আসনের এমপি ও ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর সঙ্গে তার জামাতা ঈশ্বরদী পৌর মেয়র আবুল কালাম আজাদের অনেক দিন ধরেই বিরোধ চলে আসছে। এরই জের ধরে বৃহস্পতিবার বিকালে ভূমিমন্ত্রী সমর্থিত যুবলীগ নেতা রাজিব সরকারের নেতৃত্বে ১০/১৫ জনের একদল 
সশস্ত্র সন্ত্রাসী ঈশ্বরদী পৌর সদরে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। এ সময় মন্ত্রীর জামাতা পৌর মেয়র আবুল কালাম আজাদের মিষ্টির দোকানসহ বেশ কিছু সাধারণ ব্যবসায়ীর দোকান ভাঙচুর করা হয়। পরে হামলাকারীরা আবুল কালাম আজাদ সমর্থিত ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের বিশ্বাসের বাড়িতেও ভাঙচুর চালায়। এ সময় তাদের বাধা দিতে গেলে ছাত্রলীগ সভাপতির মা আহত হন।
পুলিশ জানায়, হামলার ঘটনায় ছাত্রলীগ সভাপতি জুবায়ের বিশ্বাসের বাবা মুক্তিযোদ্ধা আতিয়ার বিশ্বাস বাদী হয়ে ঈশ্বরদী থানায় গত রাতে একটি মামলা দায়ের করেন। মামলায় ভূমিমন্ত্রীর ছেলে শিরহান শরীফ তমালকে এক নম্বর ও যুবলীগ নেতা রাজিব সরকারকে দুই নাম্বার আসামি করা হয়।
এরপর রাতেই ঈশ্বরদী ও পাবনা পুলিশ যৌথ অভিযানে নামে। তারা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হামলার সঙ্গে জড়িত অভিযোগে ভূমিমন্ত্রীর ছেলে শিরহান শরীফ তমালসহ ১১ জনকে গ্রেপ্তার করে।
এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

তারেকের গ্রেপ্তার সংক্রান্ত প্রতিবেদন ৩১শে ডিসেম্বর

প্লেবয় মডেল হারতে’র ‘মজা’

আদালতে হাজিরা দিলেন নওয়াজ শরীফ

ইরাকে আগ্রাসনের হুমকি এরদোগানের

এতিম রোহিঙ্গা শিশুদের জন্য আলাদা ব্যবস্থা করা হচ্ছে

মাঝারী ধরনের ভারী বর্ষণের আশঙ্কা

মিয়ানমার ইস্যুতে বৃহস্পতিবার নিরাপত্তা পরিষদে বৈঠক

বিসিবির কার্যনির্বাহী কমিটির কার্যক্রম নিয়ে রুল, সভায় বাধা নেই

মারকেলের নতুন মিশনের কাজ শুরু

বিস্ময়কর উত্থান ঘটলেও জার্মানিতে এএফডি’র নেতা কে!

‘এখন শুধুমাত্র ক্যারিয়ার নিয়ে ভাবছি’

মার্কিন যুদ্ধবিমান ভূপাতিত করার হুমকি উ.কোরিয়ার

হিলারির পথে হাঁটছেন ট্রাম্পকন্যা ইভাঙ্কা?

বাংলাদেশী শান্তিরক্ষী হত্যার তদন্ত দাবি নিরাপত্তা পরিষদের

জাতি নিধনের অভিযোগ অস্বীকার, জাতিসংঘকে মিয়ানমারের উপহাস

ডিপজলের হার্টে অস্ত্রোপচার সম্পন্ন