পুরস্কার প্রাপ্তিতে অনুভূতি

বিনোদন

| ২০ মে ২০১৭, শনিবার
ফেরদৌসী রহমান
জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আজীবন সম্মাননা পাওয়াটা আমার জন্য অনেক আনন্দের ও গর্বের। এজন্য আমি ধন্যবাদ জানাই এর সঙ্গে জড়িত সকলকে। অন্য অনেক পুরস্কার কিংবা স্বীকৃতি আমরা পাই, তবে জাতীয় স্বীকৃতির বিষয়টি অবশ্যই বেশি সম্মানের। কর্তৃপক্ষ যে আমাকে উপযুক্ত মনে করেছেন সেটাই বড় বিষয়। আর এর মাধ্যমে আমার সংগীত জীবনের সার্থকতা আরো খানিক বাড়লো বৈকি। সবাই দোয়া করবেন আমার জন্য।
 
মাহফুজ আহমেদ
এ আনন্দ ভাষায় প্রকাশ করার মতো নয়। সত্যিই অন্যরকম এক ভালোলাগা কাজ করছে। আমরা যারা মূলত টেলিভিশন অভিনয়শিল্পী তাদের কাছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়াটা ভাগ্যের ব্যাপার। যে যতই ভালো অভিনয় করুক না কেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার কপালে জোটে না। সে ক্ষেত্রে  আমি নিজেকে অনেক লাকিই বলতে পারি। আরেকটা ব্যাপার শেয়ার করতে চাই, আমাদের দেশে জাতীয় চলচ্চিত্র পুরস্কার মানেই শুধু চলচ্চিত্রশিল্পীদের জন্য। টেলিভিশন থেকে চলচ্চিত্রে গিয়ে অনেকে দুর্দান্ত পারফর্ম করেন। এ চলচ্চিত্র পুরস্কার শুধু একফ্রেমে বন্দি না রেখে সবার জন্য বিবেচনায় আনা উচিত বলে আমি মনে করি। আমি এ নিয়ে দু’বার পেয়েছি। আমার ক্যারিয়ারে বড় অর্জন বলতে পারি।
শাকিব খান
খবরটা শুনে বেশ ভালো লাগলো। এই অনুভূতিটা সত্যিই আনন্দের ও সুখের। আর পুরস্কার হচ্ছে ভালো কাজের স্বীকৃতি। যা সামনে আরো ভালো কিছু করার অনুপ্রেরণা যোগায়। আমার বেলাতেও তেমনই। আমি ধন্যবাদ জানাতে চাই তাদের যারা আমাকে পুরস্কারের জন্য নির্বাচিত করেছেন। এর আগেও আমি ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ ও ‘খোদার পরে মা’ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেতার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি। এ নিয়ে তৃতীয়বার হলো।
জয়া আহসান
শোনার পর থেকে মনে একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। সেটা হলো সত্যিই কি এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার আমি পেতে যাচ্ছি। এটা সত্যিই একজন অভিনেত্রীর জন্য সম্মানের ও গৌরবের বিষয়। ভালো লাগছে খবরটি শুনে। এটা তৃতীয়বারের মতো ঘটতে যাচ্ছে আমার জীবনে। এর আগে নাসিরউদ্দিন ইউসুফের ‘গেরিলা’ ও রেদওয়ান রনি পরিচালিত ‘চোরাবালি’ ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেয়েছি।
রিয়াজুল মওলা রিজু
আমার জন্য এটি সত্যি অনেক বড় আনন্দের খবর। এই আনন্দের ভাগীদার ছবিটির সকল কলাকুশলী। আমি সবার কাছে খুবই কৃতজ্ঞ। সবার সহযোগিতায় এ ছবিটি নির্মিত হয়েছে। পাশাপাশি ধন্যবাদ জানাই এই পুরস্কারের সঙ্গে সম্পৃক্ত সবাইকে। যারা সূক্ষ্মতম বিশ্লেষণের মধ্য দিয়ে বিভিন্ন ক্যাটাগরিতে এই ছবিটি মনোনীত করেছেন। সামনে এগিয়ে যাওয়ার বিশাল শক্তি অর্জন করলাম জাতীয় পুরস্কারের জন্য নির্বাচিত হয়ে।



 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

সমাপনীতে অনুপস্থিত ১৪৫৩৮৩ শিক্ষার্থী

ঈদ-ই মিলাদুন্নবি ২ ডিসেম্বর

দেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য তারেক রহমানকে দরকার: এমাজউদ্দিন

দল থেকে বরখাস্ত মুগাবে

দেখা হলো, কথা হলো কাদের-ফখরুলের

আখতার হামিদ সিদ্দিকী আর নেই

ইইউ প্রতিনিধি ও তিন পররাষ্ট্রমন্ত্রীর রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন

‘এবার প্রশ্নপত্র ফাঁসের কোনো সুযোগ নেই’

নির্বাচনে হস্তক্ষেপ করবে না শেখ হাসিনার সরকার-নৌ মন্ত্রী

‘আমি ব্যবসায়িক প্রতিহিংসার শিকার’

সেনা মোতায়েন নিয়ে বৈঠকে কোনো আলোচনা হয়নি : সিইসি

২০১৮ সালে প্রবল ভুমিকম্পের আশঙ্কা!

কেয়া চৌধুরী এমপি’র উপর হামলার ঘটনায় মামলা

বাংলাদেশের রাজনীতি, বিকাশমান মধ্যবিত্ত এবং কয়েকটি প্রশ্ন

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত এমপি গোলাম মোস্তফা আহমেদ

খেলার মাঠে দেয়াল ধসে দর্শক যুবকের মৃত্যু