পরিচালক রাজকে নিয়ে দুই নায়িকার আত্মহত্যার চেষ্টার খবরে সরগরম টলিউড

বিনোদন

কলকাতা প্রতিনিধি | ২০ মে ২০১৭, শনিবার
পরিচালক রাজ চক্রবর্তীকে নিয়ে দুই নায়িকার টানাপড়েন এমন মাত্রায় পৌঁছেছে যে, দুই নায়িকাই আত্মহত্যা করতে গিয়েছিলেন। এই খবরের সত্যতা নিয়ে কেউই মুখ খুলছেন না। সবাই ভাব দেখাচ্ছেন যেন কিছুই হয়নি। অথচ ঘুমের বড়ি খেয়ে মিমি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে। অন্যদিকে শুভশ্রী গায়ে আগুন লাগাতে গেলেও পরিবারের সবাই আটকে দিয়েছেন। গত বৃহস্পতিবার দুই নায়িকার আত্মহত্যার চেষ্টার খবরে টলিউডে কান পাতা যায়নি।
তবে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে শুভশ্রী জানিয়েছেন, আত্মহত্যার খবর সম্পূর্ণ রটনা। রাজের সঙ্গে তার বিচ্ছেদের খবরও শুভশ্রী  ভ্রান্ত বলেই জানিয়েছেন। তিনি  লিখেছেন, ‘আমি ভালো আছি। কাজ, সিনেমা অনেক কিছু নিয়ে ব্যস্ত। আমার জীবনে ইমোশনের কোনো দাম নেই’। পরিচালক রাজ চক্রবর্তীও জানিয়েছেন, শুভশ্রীর সঙ্গে  তার সম্পর্ক আগের মতোই রয়েছে। অবশ্য মিমি তার আর রাজের ব্যাপারে কিছু বলতে চাননি। রাজের সঙ্গে অভিনেত্রী মিমি চক্রবর্তীর প্রেম নিয়ে কোনো লুকোচুরি ছিল না। ইন্ডাস্ট্রিতে সকলেই জানতেন বিষয়টি। কিন্তু সেই মিমির সঙ্গে সম্পর্কে ছেদ টেনেছিলেন রাজ। এরপরেই সম্পর্কে জড়িয়েছিলেন নায়িকা শুভশ্রীর সঙ্গে। সেই সম্পর্ক বিয়ের পিঁড়িতে নিয়ে যাওয়ার কাজটিও শুরু হয়ে গিয়েছিল। আগামী বছরের ২২শে জানুয়ারি রাজ ও শুভশ্রীর বিয়েও ঠিক হয়ে গিয়েছিল বলে শোনা যাচ্ছে। কোথায় অনুষ্ঠান হবে তা শুধু ঠিক নয়, সেটা ভাড়া বাবদ অগ্রিমও দেয়া হয়ে গিয়েছিল। শুভশ্রী নিজের কেনাকাটাও শুরু করে দিয়েছিলেন। কিন্তু কয়েকদিন আগেই নাকি  শুভশ্রীর কাছে খবর আসে যে, রাজ তার পুরোনো প্রেমিকার কাছে ফিরে গিয়েছেন। এই নিয়ে শুভশ্রীর বাবা এবং দিদির সঙ্গে রাজের কথা কাটাকাটিও হয়েছে বুধবার রাতে। রাজের অফিসে এবং গভীর রাতে তার বাড়িও তারা গিয়েছিলেন। জানতে চেয়েছিলেন, প্রতিশ্রুতি দিয়েও রাজ কেন সেটা ভাঙলেন। পরিচালক রাজ শুধু যে মিমির কাছে ফিরে গিয়েছেন তাই নয়। তার আগামী ছবির নায়িকা হিসেবে মিমির নামও পাকা করে দিয়েছে প্রযোজনা সংস্থাটি। ফলে রাজ শুভশ্রীর সম্পর্ক ভাঙার পেছনে একটি প্রযোজনা সংস্থারও চাপ রয়েছে বলে অনেকে মনে করছেন। ঐ প্রযোজকের সঙ্গে শুভশ্রীর সম্পর্ক মোটেই ভালো নয়। মিমির সঙ্গে রাজের সম্পর্ক নিয়ে টলিউড এক সময় সরগরম থাকলেও গত বছরেই তুরস্কে বিরসা দাশগুপ্তের ছবির শুটিংয়ে স্থানীয় এক লাইন প্রডিউসারের ছেলের সঙ্গে মিমির ঘনিষ্ঠতা নিয়ে বিবাদের জেরে সম্পর্ক কেটে দিয়েছিল রাজ। সেই সময় সংবাদমাধ্যমেও তা প্রকাশ হয়েছিল। এরপর মিমির পরিবর্তে রাজকে শুভশ্রীর সঙ্গেই বেশি দেখা গিয়েছিল। তবে গত কিছুদিন ধরে মিমির সঙ্গে ফের রাজকে ঘনিষ্ঠভাবে ঘুরতে দেখা গিয়েেেছ। রাজের মার খুব পছন্দের মিমি। এর পরেই জানা যায়, রাজ
ফিরে গিয়েছেন পুরোনো প্রেমিকের কাছে। আর এই নতুন করে সম্পর্ক গড়ে ওঠার কথাটা মিমিই নাকি  শুভশ্রীকে ফোন করে জানিয়েছে। সেই সঙ্গে মিমি হুমকিও দিয়েছেন শুভশ্রী এই সম্পর্ক থেকে বেরিয়ে না এলে তিনি আত্মহত্যা করবেন। তবে শেষ পর্যন্ত ঘটনাক্রম কোন দিকে গড়াবে তা জানতে আরো অপেক্ষা করতে হবে বলে জানিয়েছেন ইন্ডাস্ট্রির লোকজন।  

 

এই বিভাগের সর্বাধিক পঠিত

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

মাজেদ আহমদ

২০১৭-০৫-১৯ ১৮:৪২:০৭

শেষ কতা শুনতে চাই

majed ahmed

২০১৭-০৫-১৯ ১৮:৩৯:২০

আসসালামুআলাইকুম।আমি বাংলাদেশ দেকে সিলেট জেলার গোলাপগঞ থানার এক সাধারন ছাএ মানুশ বলছি।মাএ দশম শেনির ছাএ।আমি আজ এই রাজ দাদার আর দুজন নাইকা দের কাহিনি শুনে আবাক হলাম।কিছুতেই মনকে শানতি দিতে পারছিনা শুদু মন বলছে এই কাহিনির টা শেষ শুনতে চায়।আশাকরি শেষ কতাটা পরের দিনের বিনোদন এর পাটে দেখতে ও শুনতে পারবে।একটি কতা বলি আমার কিনতু নায়ক হয়ার কুব ইছচা যদি কোন পরিচালক আমাকে ছবি করার জন্য নিতেন তে আমার জীবনের আশা টা পুণ` হতে।

আপনার মতামত দিন

দুই নারীর একজন স্বামী, অন্যজন স্ত্রী

আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১৫

নওগাঁয় যুবককে কুপিয়ে হত্যা

গার্মেন্টে যৌন নির্যাতনের অভিযোগ তদন্ত করছে এইচ অ্যান্ড এম

নাশকতার অভিযোগে ২০ শিবিরকর্মী আটক

বিএনপির বিজয় র‌্যালিতে যুবলীগ-ছাত্রলীগের হামলা

বিজয় উৎসব পালন করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ৮ মুক্তিযোদ্ধাসহ আহত ৯

আমৃত্যু এক যোদ্ধার কথা

ছাত্রদলের পুষ্পস্তবক ছিঁড়লো ছাত্রলীগ

ইন্দোনেশিয়ায় ভূমিকম্পে নিহত ২

‘স্বাধীনতার ৪৬ বছরে জাতির প্রত্যাশা অনেকটাই পূরণ হয়েছে’

বঙ্গবন্ধুর গৃহবন্দি পরিবারকে যেভাবে উদ্ধার করেছিলেন কর্নেল তারা

মিয়ানমারে আটক দু’সাংবাদিককের মুক্তি দাবি জানিয়েছে যুক্তরাষ্ট্রও

জাতীয় স্মৃতিসৌধে শহীদদের প্রতি খালেদার শ্রদ্ধা

ভারতে তিন তালাক বিরোধী খসড়া আইনে সরকারের অনুমোদন

বিরোধীরা আসলেই কাগুজে বাঘ: মোজাম্মেল হক