বিভিন্নস্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

বাংলারজমিন

| ২০ মে ২০১৭, শনিবার
বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: বাহুবলে মাইক্রোবাস চাপায় শাহিন মিয়া (৮) নামে এক মাদরাসাছাত্র নিহত হয়েছে। শুক্রবার সকাল ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার দৌলতপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাদরাসাছাত্র উপজেলার দৌলতপুর গ্রামের ইসমাইল উদ্দিনের ছেলে। সে দৌলতপুর আশরাফিয়া হাফিজিয়া মাদরাসার প্রথম শ্রেণির ছাত্র। জানা যায়, উপজেলার দৌলতপুর নামকস্থানে মাদরাসায় যাওয়ার পথে রাস্তা পারাপারের সময় সিলেটগামী একটি মাইক্রোবাস তাকে চাপা দিয়ে চলে যায়। তাৎক্ষণিক স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাহুবল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় মাদরাসাছাত্র ও স্থানীয় জনতা উত্তেজিত হয়ে মহাসড়ক আধঘণ্টা অবরোধ করে রাখেন।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. জসিম উদ্দিন বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক মাইক্রোবাসটিকে আটক করা সম্ভব হয়নি।
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে মোটরসাইকেল ধাক্কায় শাহজালাল (৪২) নামে এক যুবক নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে মোটরসাইকেল চালকসহ ২ জন। শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার মুড়াপাড়া-ভুলতা সড়কের পাড়াগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর শহিদুল ইসলাম জানান, বেলা ১১টার দিকে মুড়াপাড়া-ভুলতা সড়কের পাড়াগাঁও এলাকায় স্থানীয়  মৃত ওহাব মিয়ার ছেলে শাহজালাল মিয়া সড়ক পারাপারের সময় একটি দ্রুতগামী মোটরসাইকেল ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত হয় মোটরসাইকেল চালক মোরসালিন (২২) ও আরোহী মোজাহিদুল ইসলাম (২৯)। আহতের ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে মোটরসাইকেলটি জব্দ করেছে।
নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল উপজেলার ঘোষপালা নামক স্থানে তাড়াইল থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাস অন্য একটি বাসকে ওভারটেক করতে গিয়ে রাস্তার পাশে একটি ডোবাতে পড়ে উল্টে যায়। ঘটনাটি ঘটেছে গতকাল  সকাল আনুমানিক ৮টা ১৫ মিনিটে। বাসটিতে যাত্রী ছিল মাত্র ৭ জন। সকল যাত্রীরা নিরাপদে বের হয়ে আসতে পারলেও পারেনি উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের চামটা গ্রামের সুরুজ মিয়ার পুত্র বাসের হেলপার সবুজ মিয়া (২৫)।
মেহেরপুর  থেকে সংবাদদাতা: মেহেরপুরের গাংনীতে সড়ক দুর্ঘটনায় জামাত আলী (৪৫) নামে এক আলগামন চালক নিহত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ২টার সময় মেহেরপুর-কুষ্টিয়া সড়কের পশ্চিম মালসাদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত জামাত আলী মেহেরপুর সদর উপজেলার গোপালপুর গ্রামের মসলেম আলীর ছেলে। এ দুর্ঘটনায় আহত হয়েছে বেল্টু ও তাজু নামের আরো দুজন।
পশ্চিম মালসাদহ গ্রামের সিরাজুল ইসলামের ছেলে আহত বেল্টু জানায়, জামাত আলী আলগামন যোগে পাবনা থেকে মুরগি নিয়ে বাড়িতে যাওয়ার উদ্দ্যেশে মালসাদহ এলাকায় পৌঁছালে জ্বালানি তেল ফুরিয়ে যায়। এ সময় জামাত আলী রাস্তার পাশে আলগামন রেখে জ্বালানি তেল আনার প্রস্তুতি নিচ্ছিল।
রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি:  সিরাজগঞ্জের রায়গঞ্জে সড়ক দুর্ঘটনায় অপরূপা (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের শিমলা গ্রামের তপন কুমার সাহার একমাত্র মেয়ে ও শিমলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির ছাত্রী। জানা যায়, অপরূপার দাদী খড় শুকাতে রাস্তার পাশের একটি মাঠে যান। দাদীর কাছে যাওয়ার জন্য পুরাতন বগুড়া রাস্তা পার হওয়ার সময় শিমলা কালিমন্দিরের সামনে সিরাজগঞ্জমুখী লাল রংয়ের একটি দ্রুতগামী প্রাইভেট কার তাকে চাপা দিয়ে চলে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের গ্রাম শিমলায় শোকের মাতম চলছে। তাৎক্ষণিক রায়গঞ্জ থানা পুলিশকে বিষয়টি অবহিত করলেও কারটি আটকে কোনো ব্যবস্থা গ্রহণ করা হয়নি বলে বিক্ষুব্ধ এলাকাবাসী জানান। রায়গঞ্জ থানায় মুঠোফোনে যোগাযোগ করে তাদের পাওয়া যায়নি।
                       

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন