সারা দেশে দুর্ঘটনায় নিহত ১০

বাংলারজমিন

বাংলারজমিন ডেস্ক | ১৯ মে ২০১৭, শুক্রবার
দেশের বিভিন্ন জেলায় গতকাল সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত হয়েছেন, আহত হয়েছে অন্তত শতাধিক। বিস্তারিত আমাদের প্রতিনিধিদের পাঠানো রিপোর্টে-
ঝিনাইদহ প্রতিনিধি জানান, ঝিনাইদহের কালীগঞ্জে বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে এক নারীসহ ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও নারী-শিশুসহ কমপক্ষে ৪০ জন। বৃহস্পতিবার দুপুরে কালীগঞ্জের ওয়াপদা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, ফুলপুরে বুধবার রাতে সড়ক দুর্ঘটনায় ছেলের সামনে এক মায়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। জানা যায়, তারাকান্দা উপজেলার চক ঢাকিরকান্দা গ্রামের ফজলুল হকের পুত্র ফুলপুরের চর স্বল্পা প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নজরুল ইসলাম তার সদ্যপ্রসূত সন্তানকে দেখাতে মা শামছুন্নাহারকে নিয়ে  মোটরসাইকেলযোগে হালুয়াঘাট উপজেলার বাখাইতলা গ্রামের শ্বশুরালয়ে যাচ্ছিল। রাত ৮টায় ফুলপুর সদরের খড়িয়া ব্রিজে পৌঁছলে ময়মনসিংহগামী একটি ট্রাক ধাক্কা দেয়।
এতে তার মা রাস্তায় পড়ে গেলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা যান।
মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি জানান, ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার রতনপুর নামক স্থানে বৃহস্পতিবার সকালে  সড়ক দুর্ঘটনায় মায়েশা (৭) নিহত ও তার মা হুসনা বেগম (৩০) আহত হয়েছেন।
সাদুল্যাপুর (গাইবান্ধা) প্রতিনিধি জানান, গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাট নামস্থানে একটি যাত্রীবাহী বাস উল্টে গিয়ে অন্তত ৩০ যাত্রী আহত হয়েছেন। সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা রংপুর মহাসড়কের ধাপেরহাটস্থ একটি গাছ বাগানের সংলগ্নস্থানে এ দুর্ঘটনা ঘটে।
স্টাফ রিপোর্টার, সাভার থেকে জানান, সাভারে রাস্তা পারাপারের সময় দ্রুতগতির যাত্রীবাহী বাসচাপায় পথচারী অজ্ঞাত (২৮) এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল সকালে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর বাসস্ট্যান্ডে এ সড়ক দুর্ঘটনা ঘটে।
পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি জানান, লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর জিরো পয়েন্ট সড়কে ভারতীয় ট্রাকের চাপায় বাংলাদেশি বৃদ্ধা ইজারন নেছা (৬৫) নিহত হয়েছেন।  
স্টাফ রিপোর্টার, যশোর থেকে জানান, যশোরে সড়ক দুর্ঘটনায় দুলাল হক (২৫) নামে এক কাভার্ডভ্যান চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন হেলপার রিপন (২০)। গতকাল  বৃহস্পতিবার ভোরে যশোর-বেনাপোল সড়কের নাভারন বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত দুলাল হক ভোলা জেলা সদরের কুতুবা গ্রামের সিরাজুল হকের ছেলে। তার লাশ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহত রিপন কুমিল্লা জেলা সদরের ফিরিঙ্গির হাটের রুহুল আমিনের ছেলে।
স্টাফ রিপোর্টার, পাবনা থেকে জানান, পাবনার সুজানগরে সিএনজি ও পিকাপভ্যান সংর্ঘষে সুজানগরের উপ-সহকারী ভূমি কর্মকর্তা ও সিএনজি ড্রাইভার নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো ৩ জন।


 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মুগাবের পদত্যাগ, জিম্বাবুয়েজুড়ে উল্লাস

রোহিঙ্গা সংকট সমাধানে চীনের প্রস্তাব, যা বললেন মুখপাত্র...

তিন বাহিনীকে আধুনিক করতে সবই করবে সরকার

নিজেদের কার্যালয়ে এজাহার দায়েরের ক্ষমতা চায় দুদক

জাতিসংঘের সম্পৃক্ততায় আপত্তি মিয়ানমারের

চলতি সপ্তাহেই সমঝোতার আশা সুচির

বিচারক রেফারি মাত্র

বাংলাদেশে বসবাসকারী রোহিঙ্গা নেতা নিখোঁজ

অভিশংসনের মুখে মুগাবে

মাঠ গোছাতে ব্যস্ত প্রার্থীরা

নিজাম হাজারীর লোকজন খালেদা জিয়ার গাড়িবহরে হামলা করে

মোবাইল ব্যাংকিংয়ের নামে লুটপাট চলছে

দুদকের মামলা থেকে অব্যাহতি পেলেন মেয়র সাক্কু

স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন টিটু রায়

আনসারুল্লাহ’র দুই জঙ্গি কলকাতায় গ্রেপ্তার

‘আওয়ামী লীগ ৪০টির বেশি আসন পাবে না’