যশোরে ডিবি পরিচয়ে অপহরণ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, যশোর থেকে | ১৯ মে ২০১৭, শুক্রবার
যশোরে হাতেম মোল্যা নামে এক ব্যক্তিকে ডিবি পুলিশ পরিচয়ে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ করেছে তার পরিবার। সাতদিন আগে এমন ঘটনা ঘটলেও আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন শাখায় খবর নিয়ে পরিবারের সদস্যরা তার সন্ধান পাননি। এ কারণে তারা শঙ্কায় রয়েছেন।
ডিবি পুলিশ অবশ্য এ ঘটনার সঙ্গে তাদের সম্পৃক্ততার অভিযোগ অস্বীকার করেছেন।
গতকাল যশোর প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে নিখোঁজ হাতেম মোল্যার স্ত্রী নাসিমা খাতুন বুলু এ অভিযোগ করেন। তিনি তার স্বামী হাতেম মোল্যার সন্ধান চান। নিখোঁজ হাতেম মোল্যা যশোরের শার্শা উপজেলার অগ্রভূলট গ্রামের বাসিন্দা।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নাসিমা খাতুন বলেন,  গত ১০ই মে বিকালে হাতেম মোল্যা বাড়িতে ছিলেন। এ সময় একই উপজেলার গোগা বিলপাড়া এলাকার জিল্লুর রহমান তাদের বাড়িতে যান।
পরে তিনি মোবাইল ফোনে অজ্ঞাত পাঁচজনকে  ডেকে আনেন। তারা এসে ডিবি পুলিশ পরিচয়ে অস্ত্রের মুখে হাতেম মোল্যাকে হাতকড়া পরিয়ে তুলে নিয়ে যায়। পরদিন হাতেম মোল্যার পরিবারের সদস্যরা যশোর ডিবি অফিসে যোগাযোগ করেন। কিন্তু সেখান থেকে জানানো হয় তারা হাতেম মোল্যা নামে কাউকে আটক করেননি। পরে তারা ডিবি পুলিশের পরামর্শে শার্শা থানায় যোগাযোগ করেন। কিন্তু সেখান থেকে জানানো হয়, হাতেম ডিবি পুলিশের কাছে আছেন। শার্শা থানা পুলিশের পক্ষ থেকে তাদের কয়েকদিন অপেক্ষা করার পরামর্শ দেয়া হয়। সর্বশেষ ১৫ই মে তারা আবার থানায় যান। কিন্তু হাতেম মোল্যার সন্ধান পাননি।
নিখোঁজ হাতেম মোল্যার স্ত্রী নাছিমা খাতুন বুলু বলেন, ‘আমরা গরিব মানুষ। নিজেদের থাকার মতো একটি বাড়ি পর্যন্ত নেই। স্বামীই একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। তার অনুপস্থিতিতে অসহায় হয়ে পড়েছি। এখন নানামুখী শঙ্কায় ভুগছি। আমার স্বামীকে দ্রুত ফিরে পেতে চাই।’
এ ব্যাপারে যোগাযোগ করা হলে যশোর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাউল হক বলেন, ‘আমরা হাতেম মোল্যা নামে কাউকে আটক করিনি। এমনকি ঘটনার দিন আমাদের কোনো টিম শার্শায় অভিযানেও যায়নি।’


 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

যুদ্ধাপরাধের ২৯তম রায়ের আপেক্ষা

ঈদে মিলাদুন্নবী নিয়ে চাঁদ দেখা কমিটির সভা কাল

সিরিয়া ইস্যুতে আবারো রাশিয়ার ভেটো

হারিরির সৌদি আরব ত্যাগ

ঢাকায় চীন-বাংলাদেশ বৈঠক শুরু

প্যারাডাইস পেপারসে শিল্পপতি মিন্টু ও তার পরিবারের নাম

ঝুঁকিপূর্ণ উপায়ে আসছে রোহিঙ্গারা, ইউএনএইচসিআরের উদ্বেগ

নৌকায় বসেই ভাষণ দেবেন শেখ হাসিনা

‘নতুনরা সব সময় পরিবর্তন নিয়ে আসে’

নিজ দলে বিদ্রোহ, আজ মুগাবের পদত্যাগ দাবিতে বিক্ষোভ

ছোট্ট শিশুদের দুর্নীতির প্রশিক্ষণ

ছাত্রদল সাধারণ সম্পাদক গ্রেপ্তার

রাবিতে হলের সামনে থেকে ছাত্রী অপহৃত

সীমানা বিন্যাস আইন নিয়ে বিপাকে ইসি

সেনা অভ্যুত্থানের পর প্রথম জনসমক্ষে মুগাবে

ইরাক ও ইসরায়েল সুন্দরী একসঙ্গে সেলফি তুলে বিপাকে