গফরগাঁওয়ে গৃহবধূকে পুড়িয়ে হত্যা

বাংলারজমিন

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি | ১৯ মে ২০১৭, শুক্রবার
 ময়মনসিংহের গফরগাঁও উপজেলার শিলাসী গ্রামে ঝুমা আক্তার (২৭) নামে এক গৃহবধূর শরীর পেট্রোল ঢেলে ঝলসে দিয়েছে শ্বশুরবাড়ির লোকজন। অগ্নিদগ্ধ ঝুমা আক্তার ঘটনার ১২ দিন মৃত্যুর সঙ্গে লড়ে অবশেষে গত মঙ্গলবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে মারা গেছে। হত্যার ঘটনায় নিহত গৃহবধূর বড় ভাই কামরুল ইসলাম আপেল বাদী হয়ে বুধবার রাতে গফরগাঁও থানায় ৮ জনকে আসামি করে অভিযোগ দায়ের করেছেন। এব্যাপারে গফরগাঁও থানার ওসি এ.কে.এম মাহাবুব আলম জানান, এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক রয়েছে।
জানা যায়, উপজেলার সালটিয়া ইউনিয়নের পূর্বশিলাসী গ্রামের মৃত আক্কাছ আলী মুন্সীর ছেলে হিরণ মিয়ার সঙ্গে প্রায় ১৮ বছর আগে বিয়ে হয় পার্শ্ববর্তী ভালুকা উপজেলার বিরুনিয়া ইউনিয়নের চান্দরাটি গ্রামের জালাল উদ্দিনের মেয়ে ৩ সন্তানের জননী ঝুমা আক্তারের। বিয়ের প্রায় ১৫ বছর যাবৎ স্বামী, সন্তান নিয়ে সংসার কাটছিল ঝুমা আক্তারের।
কিন্তু কয়েক বছর যাবৎ জমি নিয়ে বিরোধ চলছিল স্বামী হিরণ মিয়ার সঙ্গে ভাসুর শাহজাহান ও জা বিলকিছ বেগমের। এ নিয়ে গ্রামে একাধিকবার সালিশ বৈঠক হয়। কিন্তু কোনো সুরাহা হয়নি। ঘটনার দিন গত ৫ই মে রাতে বাড়িতে হঠাৎ চিৎকার শুনে স্থানীয় প্রতিবেশীরা এগিয়ে এসে অগ্নিদগ্ধ গৃহবধূ ঝুমা আক্তারকে উদ্ধার করে প্রথমে গফরগাঁও হাসপাতাল পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। নিহতের বড় ভাই কামরুল ইসলাম আপেল অভিযোগ করে বলেন, জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ভাসুর শাহজাহান ও তার স্ত্রী বিলকিস বেগম ঘরে আটকে রেখে আমার ছোট বোন ঝুমার শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। নিহত ঝুমার স্বামী হিরণ মিয়া অভিযোগ করে বলেন, জমি নিয়ে বিরোধের জের ধরে প্রায়ই ভাই শাহজাহান, ভাই বউ বিলকিছ ও বোনেরা ঝগড়া করতো। আমার সম্পত্তি দখলে নিয়ে বাড়ি থেকে বের করে দিতে চায় তারা। আমার স্ত্রী ঝুমাকে হত্যার হুমকি দিতো। এরা ষড়যন্ত্র করে আমার স্ত্রীকে আগুনে পুড়িয়ে মেরেছে। আমি আমার স্ত্রীর এই মর্মান্তিক হত্যার ঘটনায় বিচার চাই।


 

এই বিভাগের সর্বাধিক পঠিত

আপনার মতামত দিন

মুগাবের পদত্যাগ, জিম্বাবুয়েজুড়ে উল্লাস

রোহিঙ্গা সংকট সমাধানে চীনের প্রস্তাব, যা বললেন মুখপাত্র...

তিন বাহিনীকে আধুনিক করতে সবই করবে সরকার

নিজেদের কার্যালয়ে এজাহার দায়েরের ক্ষমতা চায় দুদক

জাতিসংঘের সম্পৃক্ততায় আপত্তি মিয়ানমারের

চলতি সপ্তাহেই সমঝোতার আশা সুচির

বিচারক রেফারি মাত্র

বাংলাদেশে বসবাসকারী রোহিঙ্গা নেতা নিখোঁজ

অভিশংসনের মুখে মুগাবে

মাঠ গোছাতে ব্যস্ত প্রার্থীরা

নিজাম হাজারীর লোকজন খালেদা জিয়ার গাড়িবহরে হামলা করে

মোবাইল ব্যাংকিংয়ের নামে লুটপাট চলছে

দুদকের মামলা থেকে অব্যাহতি পেলেন মেয়র সাক্কু

স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন টিটু রায়

আনসারুল্লাহ’র দুই জঙ্গি কলকাতায় গ্রেপ্তার

‘আওয়ামী লীগ ৪০টির বেশি আসন পাবে না’